একটি ভয়ঙ্কর শর্তে মুকেশ আম্বানিকে বিয়ে করতে রাজি হয়েছিলেন নীতা আম্বানি!

[3:48 PM, 5/21/2024] Priya Dhar: একটি ভয়ঙ্কর শর্তে মুকেশ আম্বানিকে বিয়ে করতে রাজি হয়েছিলেন নীতা আম্বানি!

একটি ভয়ঙ্কর শর্তে মুকেশ আম্বানিকে
বিয়ে করতে রাজি হয়েছিলেন
নীতা আম্বানি!

অত্যন্ত মধ্যবিত্ত পরিবারের
মেয়ে ছিলেন নীতা আম্বানি!

এমন বড়লোক বাড়ি থেকে বিয়ের প্রস্তাব পেয়েও তড়িঘড়ি বিয়ের প্রস্তাবে রাজি না হয়ে, যেভাবে শ্বশুরবাড়ির লোকের সামনে মাথা উঁচু করে দাঁড়িয়ে ছিলেন নীতা আম্বানি, সে গল্প মুগ্ধ করেছে অনেককেই। এশিয়ার অন্যতম ধনী ব্যক্তিদের মধ্যে একজন হলেন মুকেশ আম্বানি। যিনি তার লাক্সারিয়াস লাইফস্টাইল এর কারনে বরাবর শিরোনামে থাকেন। তারই সঙ্গে শিরোনামে থাকেন তার স্ত্রী নিতা আম্বানি। যিনি বেশিরভাগ সময় বড়লোকি চালচলনের কারণে শিরোনামে উঠে আসেন। নিতা আম্বানি বিশ্বের সবচেয়ে দামি দামি জিনিসগুলো ব্যবহার করতে পছন্দ করেন। তার সাজ পোশাক থেকে শুরু করে চলন বলন সবই চর্চার বিষয়। বিশ্বের এমন কোনও দামি জিনিস নেই যা নিতা আম্বানির কাছে নেই। এই নিতা আম্বানির বিয়ের কাহিনী কোনও সিনেমার গল্পের থেকে কম কিছু নয়।

একবার এক সংবাদমাধ্যমে নিতা আম্বানি তার বিয়ের কাহিনী তুলে ধরেন। সেখানে তিনি বলেন মুকেশ আম্বানির মা তাকে প্রথম দেখাতেই বেশ মুগ্ধ হয়েছিলেন। তাকে আম্বানি বাড়ির পুত্রবধূ করার জন্য সম্মতি প্রকাশ করেছিলেন মুকেশ আম্বানির মা। নিতা আম্বানিরও মুকেশ আম্বানিকে বেশ পছন্দ হয়েছিল। দু বাড়ির মধ্যে বিয়ের প্রস্তাব গৃহীত হয়। কিন্তু তখনই সকলের সামনে একটি ভয়ংকর শর্ত রাখেন নীতা আম্বানি। সাধারণত মুকেশ আম্বানির মতন বড়লোক বাড়ি থেকে বিয়ের সম্বন্ধ পেলে যে কোনও মেয়ের পক্ষে সাত পাঁচ না ভেবে রাজি হয়ে যাওয়াটাই স্বাভাবিক। কিন্তু নীতা আম্বানি ছিলেন একবার ব্যতিক্রম। মুকেশ আম্বানির ধন দৌলত দেখে নিতা আম্বানির মাথা তো ঘুরিয়ে যায়নি বরং আম্বানি পরিবারের সামনে একটি বড়সড় সিদ্ধান্ত নেন তিনি। মুকেশ আম্বানির পরিবারের সামনে মাথা উঁচু করে দাঁড়িয়ে বলেন তিনি মুকেশ আম্বানিকে বিয়ে করতে পারবেন তবে তার একটি শর্ত পূরণ করতে হবে।

নিতা আম্বানির কথা শুনে মুকেশ আম্বানির পরিবারের থেকে জানতে চাওয়া হয় কি সেই শর্ত? তখনই নিতা আম্বানি বলেন তিনি একটি স্কুলে চাকরি করেন যেখানে তিনি ৮০০ টাকা বেতন পান।। টাকার থেকেও বড় কথা হচ্ছে তিনি এই চাকরিটি অসম্ভব ভালোবাসেন। তিনি মুকেশ আম্বানিকে বিয়ে করতে পারবেন, তবে তিনি কখনোই চান না বিয়ের পর তার এই চাকরি চলে যাক। তিনি চান বিয়ের পরেও এই চাকরি চালিয়ে যেতে। সেদিনের নিতা আম্বানির এই ঘটনায় ভীষণ মাত্রায় আনন্দ লাভ করেন নিতা আম্বানির শাশুড়ি সহ শ্বশুর বাড়ির সকলে। সকলের মুখে মুখেই একটি কথা শোনা যায় এত বড়লোক বাড়ির বউ হবে জেনেও চাকরি ছাড়ার কথা ভাবেননি নীতা আম্বানি বরং কর্মের মধ্য দিয়ে ধর্মকে বাঁচিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন আম্বানী বধূ। নিতা আম্বানির এহেন সিদ্ধান্তকে কুর্নিশ জানান নিতা আম্বানির শাশুরি। একই সঙ্গে নিতা আম্বানির এই শর্তকে বিনা বাক্যে মেনে নেন মুকেশ আম্বানি। তিনি নিতা আম্বানিকে বলেন _ কোন চিন্তা নেই নিশ্চিন্তে চাকরি করতে পারবে। আর এই নিশ্চয়তা পাওয়ার পরেই বিয়েতে সম্মতি জানান নীতা আম্বানি ।
[3:48 PM, 5/21/2024] Priya Dhar: @Riya


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *