একি বললেন কৌশাম্বী? কখনো বিয়েই করতে চাননি তিনি!

একি বললেন কৌশাম্বী? কখনো বিয়েই করতে চাননি তিনি!

একি বললেন কৌশাম্বী?

কখনো বিয়েই
করতে চাননি তিনি!

তাও ঘুরলেন
সাত পাক!

দুইয়ে দুইয়ে এক করলেন
চার হাত!

তবে কি জোর করে
বিয়ে করলেন আদৃতকে?

জানুন আসল সত্য

এখনো বিয়ে করেছেন ২ সপ্তাহ হয়নি। তারই মধ্যে আদৃত কৌশাম্বিকে নিয়ে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য। যা শুনলে অনুরাগীরা রীতিমতো চমকে যাবেন। ধুমধুম করে বিয়ে করেছেন আদৃত কৌশাম্বী। বর্তমানে শ্বশুর বাড়িতে শ্বশুর-শাশুড়ি আর আদরের বরকে নিয়ে বেশ ভালোই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। কিন্তু তিনি নাকি কখনো আদৃতকে বিয়েই করতে চাননি! বিয়ে করার কোনও পরিকল্পনাই নাকি ছিল না অভিনেত্রীর। হঠাৎ কি হল? কেন এমনটা বললেন? অনুরাগীদের মনে প্রশ্ন হচ্ছে তবে কি এই দিয়ে জোর করে হয়েছে?

তাহলে শুনুন ঘটনার সূত্রপাত দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। আজ থেকে বহুদিন আগে একবার দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন কৌশাম্বী। সেখানেই তিনি খোলসা করেছিলেন নিজের মনের কথা। বিয়ে নিয়ে কি পরিকল্পনা? কবে বিয়ে করবেন কৌশাম্বি? রচনার এই সমস্ত প্রশ্নের উত্তরে কৌশাম্বী বলেছিলেন, তিনি বিয়ে করতে চান না। বিয়ে নিয়ে তার কোনো আগ্রহ বা মাথা ব্যাথা নেই। কৌশাম্বি ব্যাখ্যা করেন কেন তার বিয়ে নিয়ে কোন আগ্রহ নেই। অভিনেত্রী বলেন তার মা চাকরি করেন। সেই ছোট থেকেই মাকে জব করতে দেখছেন। তিনি মায়ের মতন বড় হয়ে চাকরিজীবী হতে চান । বিয়ে নিয়ে কোনও প্রকার চিন্তাধারা তার নেই। তখনও অবশ্য আদৃতের সঙ্গে সম্পর্কে জড়াননি কৌশাম্বী।

কিন্তু দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বলা সেই সমস্ত কথা আজ অতীত। বর্তমানে স্বামী আদৃতের সঙ্গে সুখে সংসার কাটাচ্ছেন কৌশাম্বি। শশুর শাশুড়িকে নিয়ে ভরা সংসারে একেবারে জমিয়ে দিন কাটছে অভিনেত্রীর। সম্প্রতি আবদৃতের সঙ্গে মধুচন্দ্রিমা করে এসেছেন তিনি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *