১ টা মুরগি কেড়ে নিল তিন তিনটি যুবকের প্রাণ! ছারখার করে দিল তিন সন্তানের পরিবার

১ টা মুরগি কেড়ে নিল তিন তিনটি যুবকের প্রাণ! ছারখার করে দিল তিন সন্তানের পরিবার

১ টা মুরগি কেড়ে নিল
তিন তিনটি যুবকের প্রাণ!

ছারখার করে দিল
তিন সন্তানের পরিবার!

খালি করে দিল
বাবা মায়ের কোল!

আজ্ঞে হ্যাঁ, আমাদের ভারতেই ঘটেছে
এমন মর্মান্তিক ঘটনা!

একটা মুরগি তিনটি মানুষের তরতাজা প্রাণ কেড়ে নিতে পারে স্বপ্নে ভেবেছেন কখনো? আপনাদের মনে নিশ্চয়ই প্রশ্ন আসছে, একটি মুরগি কি করে এত বড় অঘটন ঘটাতে পারে! কিভাবে সম্ভব এমনটা? এমন মর্মান্তিক ঘটনার সাক্ষী থেকে যে আসামের কাছাড় জেলার লক্ষীপুর। সেখানেই একই পরিবারের দুই ভাই প্রসেনজিৎ দেব এবং মনোজিৎ দেব তারই সঙ্গে তাদেরই এক প্রতিবেশী অমিত সেন একসঙ্গে প্রাণ হারিয়েছে শুধুমাত্র একটি মুরগির জন্য। না এই তিনজনের কেউ মুরগীটির ক্ষতি করেনি। বরং মুরগিটির উপকার করতে গিয়েই প্রাণ হারিয়েছে এই তিনজন।

তথ্যসূত্রে জানা গিয়েছে তাদেরই এলাকায় একটি বাড়ির পাশে বিশাল বড় একটি কুয়ো ছিল। সেই কুয়োতেই আচমকা একটি মুরগি ঝাঁপ দেয়। আর সেই মুরগিকে বাঁচাতেই প্রাণের ঝুঁকি নিয়ে ঝাঁপ দেয় প্রসেনজিৎ দেব। কিন্তু মুরগি বাঁচাতে গিয়ে কুয়োতে ঝাঁপ দেওয়ার পর আর উঠে আসতে পারছিল না উপরে। ভাইকে বাঁচাতে পুনরায় ওই একই কুয়োতে ঝাঁপ দিয়ে মনোজিৎ দেব। কিন্তু দুর্ভাগ্যের বিষয় দুজনের কেউই মুরগি বাঁচাতে গিয়ে আর কুয়ো থেকে বের হতে পারছিলেন না। সেই ঘটনা দেখে স্থানীয় প্রতিবেশীদের এক যুবক ওই দুই ভাইকে বাঁচাতে সাহসের সঙ্গে ঝাঁপ দে সেই কুয়োতে। কিন্তু এখানেও ঘটলো সেই মর্মান্তিক ঘটনা। সেই প্রতিবেশী যুবকও কোনভাবেই উদ্ধার করতে পারেনি ওই দুই যুবককে। মুরগির সঙ্গে কুয়োর মধ্যে আটকে পড়ে তিন তিনটি তরতাজা প্রাণ। তড়িঘড়ি স্থানীয়রা তাদেরকে বাঁচানোর জন্য প্রাণপণ চেষ্টা শুরু করে দেন। কিন্তু লাভের লাভ কিছু না হওয়ায় পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা। এদিকে পুলিশ আস্তে আস্তে ওর মধ্যে প্রাণ হারায় একসঙ্গে ওই তিন তরুণ। ঘটনাই শোকের ছায়া নামে গোটা এলাকায়।

প্রশাসনিক মহল থেকে শুরু করে স্থানীয় অনেকেই প্রশ্ন তোলেন কিভাবে নিরাপত্তার অভাব থাকা সত্ত্বেও ওই কুয়োতে নামলেন এই তিন যুবক। একটি মুরগির প্রাণ বাঁচাতে গিয়ে একসঙ্গে তিন তিনটি তরতাজা প্রাণ চলে যাওয়া একেবারেই বিরল ঘটনা। আবার কেউ কেউ বলছেন পশু প্রেমের নিদর্শন হয়ে থাকল এই ঘটনা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *