রাখি সাওয়ান্তের তলপেটে বাসা বেঁধেছে সাংঘাতিক ক্যান্সার! আজকাল এই ক্যান্সারই মহিলাদেরই শরীরে সবচেয়ে বেশি দেখা যাচ্ছে

রাখি সাওয়ান্তের তলপেটে বাসা বেঁধেছে সাংঘাতিক ক্যান্সার! আজকাল এই ক্যান্সারই মহিলাদেরই শরীরে সবচেয়ে বেশি দেখা যাচ্ছে

রাখি সাওয়ান্তের তলপেটে
বাসা বেঁধেছে সাংঘাতিক ক্যান্সার!

আজকাল এই ক্যান্সারই মহিলাদেরই
শরীরে সবচেয়ে বেশি দেখা যাচ্ছে!

এই ক্যান্সারে প্রাণ হারাচ্ছেন
হাজার হাজার মহিলা!

খুবই খারাপ
এই ক্যান্সার!

জানুন

এই মুহূর্তে রাখি সাওয়ান্তকে নিয়ে তোলপাড় গোটা বলিউড। সম্প্রতি বলিউডের এই আলোচিত অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী রাখি সাওয়ান্ত হাসপাতালের বিছানায় শুয়ে আছেন,,, চোখ বন্ধ করে।।শরীর একেবারে নিস্তেজ। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের মধ্যে শুরু হয়ে গিয়েছে জল্পনা। কি হয়েছে অভিনেত্রীর? হঠাৎ হাসপাতালে কেন ভর্তি হলেন এই নিয়েই চলছে গুঞ্জন। তবে রাখি সাওয়ান্ট এমনি এমনি হাসপাতালে ভর্তি হননি। রাখি সাওয়ান্তের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, রাখির তলপেটে ভয়ংকর একটি টিউমার ধরা পড়েছে। আশঙ্কা করা হচ্ছে অভিনেত্রী ক্যান্সারেও আক্রান্ত। এখনো চিকিৎসকদের অধীনেই রয়েছেন তিনি। চলছে বিস্তর টেস্ট। সমস্ত কিছু সম্পন্ন হলে স্পষ্ট হবে নায়িকার শারীরিক অবস্থান।

বর্তমানে এই তলপেটের ক্যান্সার অনেক বেশি বাড়ছে। বিশেষ করে মহিলাদের শরীরে এই ক্যান্সার চটজলদি থাবা পৌঁছাচ্ছে। সাধারণত মেয়েদের সন্তান ধারণের জায়গায় ক্যান্সার হয়ে থাকে। যাকে তলপেটের ক্যান্সার বলা হয়ে থাকে।

কেন হয় এই তলপেটের ক্যান্সার?

চিকিৎসা শাস্ত্র মতে, জানা গিয়েছে, বিশৃঙ্খল জীবনযাপন , ঘনঘন শয্যাসঙ্গী পরিবর্তন, অস্বাস্থ্যকর মেলামেশা, অল্প বয়সে বিয়ে করা বিশেষ করে এই কারণগুলোর জন্যই মেয়েদের তলপেটের ক্যান্সার দিন দিন বেড়েই চলেছে।

এই ক্যান্সারের লক্ষণ গুলো কি কি –

এই ক্যান্সারের লক্ষণ গুলো হল তলপেটে ব্যথা হওয়া, কাঁপুনি দিয়ে জ্বর আসা, মেয়েদের শরীর খারাপের ডেট আগু পিছু হয়ে যাওয়া এই সব লক্ষণ দেখা দিলেই বুঝতে হবে তলপেটের ক্যান্সার হওয়ার সম্ভাবনা আছে।

অবশ্য বর্তমানে এই ক্যান্সারের নানা রকম চিকিৎসা পদ্ধতি ভারতে আবিষ্কার হয়েছে। যত দ্রুত এই ক্যান্সার শনাক্ত করা সম্ভব হবে তত দ্রুত এই ক্যান্সারকে নিরাময় করা যাবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *