মুখ্যমন্ত্রীকে নিয়ে আরও বড় বোমা ফাটালেন শুভেন্দু অধিকারী! ফাঁস করলেন মুখ্যমন্ত্রী ও এক ডাক্তারের গোপন সম্পর্কের কথা

মুখ্যমন্ত্রীকে নিয়ে আরও বড় বোমা ফাটালেন শুভেন্দু অধিকারী! ফাঁস করলেন মুখ্যমন্ত্রী ও এক ডাক্তারের
গোপন সম্পর্কের কথা

মুখ্যমন্ত্রীকে নিয়ে
আরও বড় বোমা ফাটালেন
শুভেন্দু অধিকারী!

ফাঁস করলেন
মুখ্যমন্ত্রী ও এক ডাক্তারের
গোপন সম্পর্কের কথা!

এই ডাক্তারের সঙ্গে
মুখ্যমন্ত্রীর ঠিক কিসের সম্পর্ক?

স্বাস্থ্য দপ্তরে
মুখ্যমন্ত্রী এবং এই ডাক্তার মিলে কি করতেন?

শুনুন শুভেন্দুর
বিস্ফোরক মন্তব্য

সময় যত গড়াচ্ছে ততই যেন তৃণমূলের অবস্থা শোচনীয় হয়ে উঠছে। একই দুর্নীতি কাণ্ডের জেরে তৃণমূলের _ ছেড়ে দে মা কেঁদে বাঁচি _ অবস্থা। তারই উপর রয়েছে শুভেন্দু অধিকারীর চোখাচোখা বাক্য বান। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে মুখ্যমন্ত্রী সম্পর্কে,,, গোপন তথ্য ফাঁস করে মুখ্যমন্ত্রীর হাটে হাড়ি ভেঙ্গে দেন এই বিরোধী দলনেতা। এবারও তার অন্যথা হয়নি। এইবার সাম্প্রতিকতম নির্বাচনী জনসভা থেকে মুখ্যমন্ত্রী সম্পর্কে আরো অনেক অজানা তথ্য সামনে তুলে আনলেন শুভেন্দু বাবু। আর এবার যা বললেন তাতে রীতিমতো হাসফাঁস অবস্থা শুরু হয়েছে শাসক শিবিরের।

মুখ্যমন্ত্রীর সঙ্গে এক ডক্টরের সম্পর্কে কথা সামনে এনেছেন। একেবারে রহস্যপুঞ্জিভূত গলায় বলেছেন বিস্ফোরক বিস্ফোরক কথা। শুভেন্দু অধিকারী জানিয়েছেন মুখ্যমন্ত্রীর সঙ্গে ডক্টর দাস বলে একজনের সম্পর্ক রয়েছে। শুভেন্দু অধিকারী এই ডক্টরের পরিচয় খোলসা না করলেও তিনি এই ডক্টরকে,,, ডক্টর বিডি দাস বলে পরিচয় দিয়েছেন। সে সঙ্গে তিনি,,,,, স্বাস্থ্য দপ্তরের ভিতরে মুখ্যমন্ত্রী এবং ডক্টর বিডি দাস এর মধ্যে বেশ কিছু কর্মকাণ্ড চলার ইঙ্গিত তুলে ধরেছেন। শুভেন্দু অধিকারী একেবারে রহস্যের সুরে এই কথাগুলো প্রকাশ্যে আছে। শুভেন্দু অধিকারী আরো জানিয়েছেন তিনি এখন কিছু বলবেন না। এই ডক্টর বিডি দাস? স্বাস্থ্য দপ্তরে এই ডক্টরের সঙ্গে মুখ্যমন্ত্রী কি কি করতেন সে সমস্ত তথ্য তিনি তুলে ধরবেন তবে ভোট মিটলে। ভোট মিটলেই তিনি জনস্বার্থ মামলাও করবেন এই সমস্ত পরিপ্রেক্ষিতকে সামনে রেখে।

স্বাভাবিকভাবেই বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারীর মুখ থেকে এমন তথ্য প্রকাশ্যে আসার পর পর শুরু হয়ে গিয়েছে তোলপাড়। সকলের মনেই এখন দুটি প্রশ্ন কে এই ডক্টর বিডি দাস? এই ডক্টরের সঙ্গে স্বাস্থ্য দপ্তরে মুখ্যমন্ত্রী কি করতেন?

এ সমস্ত উত্তর খুব শীঘ্রই জানাবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী?


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *