এবার রাম মন্দিরের কপালে শনির দশা! ভক্তদের জন্য মর্মান্তিক দুঃসংবাদ, বুলডোজার চলতে পারে রাম মন্দিরের উপর

এবার রাম মন্দিরের কপালে শনির দশা! ভক্তদের জন্য মর্মান্তিক দুঃসংবাদ, বুলডোজার চলতে পারে রাম মন্দিরের উপর

রাম মন্দিরের কপালে
শনির দশা!

ভক্তদের জন্য
মর্মান্তিক দুঃসংবাদ!

বুলডোজার চলতে পারে
রাম মন্দিরের উপর!

ভেঙে গুঁড়িয়ে যেতে পারে
রাম মন্দির!

এই প্রথম মুখ খুললেন
খোদ নরেন্দ্র মোদী!

কি সাংঘাতিক কান্ড!

জানুন

রাম মন্দির, এই মুহূর্তে অগণিত রামভক্তের আবেগের মন্দির। হিন্দু ধর্মাবলম্বীদের কাছে অন্যতম তীর্থস্থান হয়ে উঠেছে এটি। দীর্ঘ সংগ্রামের পর এই রাম মন্দির প্রতিস্থাপন সম্ভব হয়েছে। ২০২৪ সালে ভারতের সবথেকে বড় প্রাপ্তি এই রাম মন্দির। এই মন্দিরকে ঘিরে শত শত কোটি কোটি ভক্তের স্বপ্ন রয়েছে। এখনো অনেকেই এই মন্দিরে যেয়ে উঠতে পারেননি। তারাও স্বপ্ন দেখছেন এই মন্দির দর্শনের। কিন্তু এবার এই রাম মন্দিরকে নিয়ে এমন তথ্য সামনে এলো যা রামভক্তদের চরম হতাশ করে তুলবে। তাও আবার রাম মন্দিরকে নিয়ে এমন তথ্য সামনে এনেছেন খোদ নরেন্দ্র মোদি। এবার নরেন্দ্র মোদী একেবারেই স্পষ্ট করে জানিয়েছেন এই রাম মন্দিরের ওপর হয়তো খুব শীঘ্রই বুলডোজার চালানো হতে পারে। কি বা কারা এই বুলডোজার চালাবেন সেটাও তিনি স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন।

ঘটনার সূত্রপাত মূলত উত্তরপ্রদেশের এক নির্বাচনী জনসভা থেকে। যেখানে নরেন্দ্র মোদির ভাষণ দিতে গিয়ে কংগ্রেস এবং সপা জোটের বিরুদ্ধে বিস্ফোরক কিছু মন্তব্য করেন। আর এই মন্তব্যগুলো করতে গিয়েই মোদীর মুখ থেকে রাম মন্দিরের ওপর বুলডোজার চালানোর প্রসঙ্গটি বেরিয়ে আসে। কি বলেছেন তিনি জানুন

নরেন্দ্র মোদি বলেছেন যে ,,,, সপা এবং কংগ্রেসের লোকজন ক্ষমতায় এলে রাম মন্দির থেকে রামলালাকে টেনে এনে তাবুতে রাখবে সেইসঙ্গে রাম মন্দিরের ওপর বুলডোজার চালিয়ে গোটা রাম মন্দিরকে ধ্বংস করে দেবে। নরেন্দ্র মোদি এই বক্তব্য গুলো স্পষ্ট ভাবে যায় উল্লেখ করেছেন উত্তরপ্রদেশের সংশ্লিষ্ট নির্বাচনী জনসভা থেকে। নরেন্দ্র মোদির এই মন্তব্য গুলো প্রকাশ্যে আসার পর থেকেই রাজ্য রাজনীতি রীতিমতো তোলপাড় হয়ে গিয়েছে। অনেকেই কংগ্রেস এবং সপা জোটের বিরুদ্ধে পুষছেন।

ভারতের এই মুহূর্তে যতগুলো তীর্থস্থান রয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি জমজমাট রাম মন্দির। দেশ বিদেশ থেকে অগণিত ভক্তরা ছুটে আসছেন এই মন্দিরে। রামলালাকে এক ঝলক দেখার জন্য প্রতিদিন উপচে পড়ে শত শত মানুষের ভিড়। মন্দিরের নিরাপত্তার জন্য 24 ঘন্টা বহাল থাকে হাজারো নিরাপত্তা কর্মী। আপনারা যারা এখনও এই মন্দির দর্শন করার সুযোগ পাননি তারা অবশ্যই চেষ্টা করুন একবার বলেও এই মন্দিরটি দেখে আসা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *