ফেঁসে গেলেন দেব! এবার নিয়োগ দুর্নীতিতে জড়াল দেবের নাম, কল রেকর্ডিং ফাঁস করলেন হিরণ

ফেঁসে গেলেন দেব! এবার নিয়োগ দুর্নীতিতে জড়াল দেবের নাম, কল রেকর্ডিং ফাঁস করলেন হিরণ

ফেঁসে গেলেন দেব!

এবার নিয়োগ দুর্নীতিতে
জড়াল দেবের নাম!

কল রেকর্ডিং ফাঁস
করলেন হিরণ!

তোলপাড় গোটা
রাজ্য!

দেখুন

নিয়োগ দুর্নীতি কাণ্ডে দীর্ঘদিন তোলপাড় বঙ্গ রাজনীতি। ঘুষের বিনিময়ে চাকরি বিক্রি, অযোগ্যদের চাকরিতে নিয়োগ —– নানা ইস্যুতে উত্তপ্ত গোটা বাংলা। এইসবের মাঝেই এবার নতুন করে বোমা ফাটালেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরো হিরণ। এবার এই পদ্ম প্রার্থী সরাসরি আঙুল তুললেন দেবের দিকে। নিয়োগ দুর্নীতিতে দেবও অভিযুক্ত বলে দাবি হিরণের। সম্প্রতি হিরণ তার নিজের সামাজিক মাধ্যমে একটি টেলিফোনিক কথোপকথন এর সম্পাদিত অংশ শেয়ার করেছেন।

এই টেলিফোনিক সাক্ষাৎকারকে কেন্দ্র করে হিরনের দাবি, এখানে যে দুজন ব্যক্তি কথা বলছেন তাদের মধ্যে একজন হলেন ঘাটালের বিদায়ী সাংসদ দীপক অধিকারী ওরফে দেব এবং অন্য আরেকজন হলেন একটি মহিলা। এই কল রেকর্ডিংকে সামনে রেখে হিরনের দাবি দেব এবং সংশ্লিষ্ট মহিলার মধ্যে যা কথোপকথন হচ্ছিল সমস্তটাই নিয়োগ দুর্নীতি নিয়ে।

ওই মহিলাকে বলতে শোনা যায়,-

‘আমার কাছ থেকে রাম ৯ লক্ষ টাকা নিয়েছিল। আমি সায়ন্তকেও বলেছিলাম, ও চাকরির জন্য টাকাটা নিয়েছে। এখন না চাকরি দিচ্ছে, না টাকা ফেরত দিচ্ছে। সায়ন্তনও এই নিয়ে রামকে বলেছে। কিন্তু তারপরেও কাজের কাজ হয়নি’

মহিলার কথার উত্তরে দেবকে বলতে শোনা যায় –

‘আমি তো ফোনটা ধরেছি। ফোনে যখন আমি কথা বলছি, তখন তো বিষয়টাকে গুরুত্ব দিচ্ছি। আমি ব্যাপারটা বুঝে নিলাম। যখনই সময় পাব, আমি এটা নিয়ে রামকে জিজ্ঞেস করব। তোমায় আমি তারপর জানাব? ঠিক আছে?’।

এখানেই শেষ হয় দুজনের কথপোকথন।

আপনাদের জানিয়ে রাখি, এখানে দেব এবং সংশ্লিষ্ট মহিলার মধ্যে রাম নামক যে ব্যক্তিকে নিয়ে কথা হচ্ছিল, সেই রাম হলেন দেবের আপ্তসহায়ক। যার পুরো নাম রামপদ মান্না। যার বিরুদ্ধে বিরুদ্ধে কিছুদিন আগেই অর্থের বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগ উঠেছে।

এই গোটা বিষয়টিকে সামনে রেখে হিরনের দাবি, দেব আগে থেকেই নিয়োগ দুর্নীতির ব্যাপারে জানতেন। জেনে বুঝেও চুপ ছিলেন বলে দাবি হিরনের।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *