জানেন, সুপারস্টার দেবের সম্পত্তির পরিমাণ কত?

Title: জানেন, সুপারস্টার দেবের সম্পত্তির পরিমাণ কত? দেবের সম্পত্তির তালিকা দেখলে চোখ ঠিকরে বেরিয়ে আসবে!

Focus:

জানেন?

সুপারস্টার দেবের
সম্পত্তির পরিমাণ কত?

তৃনমূলের অন্যতম
কোটিপতি প্রার্থী!

যার ধারে কাছে নেই
মমতা, অভিষেকও!

লকার ভর্তি গয়না,
ব্যাংকে ঠাসা টাকা!

পাঁচতারা ফ্ল্যাট, গ্যারেজ ভর্তি গাড়ি,
মার্সিডিজ কি না নেই!

মিস্টার পাগলুর ট্যাঁকের জোর দেখলে
আপনি ভ্যাবাচ্যাকা খেয়ে যাবেন!

মোট কত টাকার
মালিক দেব?

দেখুন

Body:

চলছে দিল্লি বাড়ীর লড়াই! আর এই ২৪ এর লোকসভা ভোটে তৃণমূলের এক ঝাঁক তারকা প্রার্থী। ইউসুফ পাঠান থেকে শুরু করে রচনা ব্যানার্জী বাদ যাননি কেউই। টলিউড বলিউড মিলেমিশে একাকার। আর এই তালিকায় রয়েছেন বাংলার সুপারস্টার দেব। তরুণ প্রজন্মের কাছে তিনি টলি কিং। দেবদার সিনেমা মানেই সিনেমাহল হাউসফুল। তবে শুধু বড় পর্দাই নয় রাজনীতির মঞ্চেও তিনি প্রভাবশালী নেতা। বস চ্যালেঞ্জ নিতে ভয় পান না। বরং চ্যালেঞ্জ নিয়ে খেলতে ভালবাসেন। বড় বড় নেতাদের তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখে। তাঁর সামনে দাঁড়ালে আচ্ছা আচ্ছা নেতাদের পর্যন্ত কাছা খুলে যায়। সকলে রাজনীতির নামে নিন্দনীয় ভাষা প্রয়োগ করলেও তিনি একেবারেই আলাদা। তিনি রাজনীতিকে সৌজন্যের চোখে দেখেন। আর অভিনেতার এমন চরিত্র সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছে । তিনি কি করেন কিভাবে থাকেন এগুলো প্রায় নিত্য চর্চা। তবে দেব ওরফে দীপক অধিকারী ঠিক কত টাকার মালিক এই নিয়ে এখন কৌতূহল সকলের মনে। তবে জানিয়ে রাখি অভিনেতা তথা নেতা দেবের সম্পত্তি একটি ছোটখাটো পাহাড়ের সমান। বাড়ি গাড়ি দেখলে আপনার চোখ কপালে উঠবে।

২৪ এর লোকসভা ভোটে দেব ঘাটালের প্রার্থী। এই নিয়ে তৃতীয়বার সাংসদের পদে রয়েছেন। প্রায় এক দশক ধরে তিনি রাজনীতিতে যুক্ত। অভিনয় এবং রাজনীতি করে তিনি কত টাকা কামিয়েছেন তা এখন দেখার বিষয়। সম্প্রতি তিনি নির্বাচন কমিশনের কাছে হলফনামা পেশ করেন। এখান থেকেই জানা গিয়েছে তার সম্পত্তির বহর। সবার আগে চোখ রাখি বার্ষিক আয়ের দিকে। হলফনামা অনুযায়ী ২০২১-২২ অর্থবর্ষে তাঁর বার্ষিক আয় ছিল ২ কোটি ৬৮ লক্ষ ৩৫ হাজার ৯৩০ টাকা। ২০২২-২৩ এসে দাঁড়িয়েছে ৪ কোটি ৯৯ লাখ ১৫ হাজার ৭৭০ টাকা। অর্থাৎ এক বছরে দ্বিগুণ হারে বৃদ্ধি পেয়েছে তাঁর বার্ষিক আয়। আর অভিনেতা মানুষ বলে কথা বৃদ্ধি তো পাবেই। শুধু বার্ষিক আয়ই নয় ব্যাংকেও রয়েছে কোটি কোটি টাকা। জানা গিয়েছে, বিভিন্ন জায়গায় সেভিংস অ্যাকাউন্ট রয়েছে, এমনকি ফিক্সড ডিপোজিটও রয়েছে। সব মিলিয়ে ব্যাঙ্কে গচ্ছিত সম্পদের পরিমাণ প্রায় ১০ কোটি ২০ লক্ষ ৬৬ হাজার ৩৭১ টাকা। তিনি শুধু একজন অভিনেতাই নন স্মার্ট বিনিয়োগকারীও বটে। বিভিন্ন মিউচুয়াল ফান্ডে তিনি কয়েক কোটি টাকা বিনিয়োগ করে রেখেছেন। দেবের অর্থের পরিমাণ কষতে বসলে কালি ফুরিয়ে যাবে।

এখন চোখ রাখি স্থাবর অস্থাবর সম্পত্তির তালিকায়। জানা গিয়েছে বিশ্বের বিলাসবহুল গাড়ি তাঁর গ্যারেজে শোভা পায়। এই গ্যারেজে রয়েছে মার্সিডিজ বেঞ্জ। যার মূল্যই প্রায় ১ কোটি ১২ লক্ষ ৪০ হাজার টাকা। এছাড়াও আরও অনেক বিলাসবহুল গাড়ি কিনেছেন। গাড়ির পাশাপাশি রয়েছে পাঁচতারা ফ্ল্যাট। কলকাতার সাউথ সিটির ৫ নং, ৪ নং টাওয়ারে ফ্ল্যাট রয়েছে অভিনেতার। যার মধ্যে একটির দাম ৩ কোটি ১০ লক্ষ ৭০ হাজার টাকা এবং আরেকটির দাম প্রায় ২ কোটির কাছাকাছি। এছাড়াও আরবানা-র ৩ নং টাওয়ারে প্রায় ১৪ কোটি টাকার বিনিময়ে একটি ফ্ল্যাট কেনেন। প্রত্যেকটি ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইন দেখলে চোখে ছানি পড়ে যাবে। এছাড়াও আরো বিলাসবহুল বাড়ি রয়েছে নিজের নামে। এখানেই শেষ নয় দেবের একার নিজের নামে রয়েছে ৫০ লক্ষের গয়না। এমনকি ১২ লক্ষ ৫৬ হাজার ৫৪৪ টাকার ঘড়ি ব্যবহার করেন। দামী দামী পোশাক-আশাকে ভর্তি নিজের আলমারী। সবমিলিয়ে দেবের অস্থাবর সম্পত্তির পরিমাণ ১৭ কোটি ২২ লক্ষ ৩৫ হাজার ৬৯ টাকা এবং স্থাবর সম্পত্তি ১৯ কোটি ৯১ লক্ষ ১২ হাজার টাকার। অভিনেতা দেবের পার্সোনালিটি বলে দেয় তিনি ঠিক কতটা বড়লোক।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *