: হ্যান্ডসাম ড্যাশিং দেবকে দেখে চোখ আটকে গেলো সুন্দরীর!

Title: হ্যান্ডসাম ড্যাশিং দেবকে দেখে চোখ আটকে গেলো সুন্দরীর!ভোট প্রচারের মাঝেই দেবের মালাবদল!

Focus:

হ্যান্ডসাম ড্যাশিং দেবকে দেখে
সুন্দরী আটকে রাখতে পারলেন নিজেকে!

জনসম্মুখেই ঘটালেন অঘটন!

দেবের সাথে জুড়ে
নিলেন নিজের নাম!

ভোট প্রচারের মাঝেই
দেবের মালাবদল!

রুক্মিনীকে ভুলে এই
সুন্দরীকে দিলেন মন!

হঠাৎ এমন করার কারণ?

দেখুন

Body: (দেবের সাথে মালাবদল ভিডিও দেখাতে হবে)

এতদিন বিয়ে করবো না করবো না করেও,,,,,,,, শেষপযর্ন্ত মালাবদল করে নিলেন অভিনেতা দেব। না না তবে রুক্মিনীর সাথে নয়। দিলেন অন্য নারীর গলায় মালা। কোনো রাখঢাক না করেই ভোট প্রচারের মাঝেই ঘটিয়ে ফেললেন এমন কান্ড। যা দেখে চক্ষু চড়ক গাছ সকলের। যে মানুষটি কিনা কিছুদিন আগেও নিজের মুখেই বলেছিলেন বিয়ে করব না। তিনি কিনা এমন কাণ্ড ঘটালেন। শত শত লোকের মাঝে এই সুন্দরীকে মনে ধরলো নাকি দেবের? রুক্মিণীকে ভুলে এমন কাজ করলেন কি ভাবে?

না না আপনারা যেমনটা ভাবছেন, তেমনটা ঠিক নয়। আসলে এটা এক অন্ধ ভক্ত এবং তার হিরোর কাহিনী। বলিউডের সুপারস্টার দেবকে কে না ভালোবাসেন বলুন তো! তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। আর এই ভক্তদের মধ্যে অন্য একজন পাপিয়া রায়। সেই যে আই লাভ ইউ সিনেমা দেখে দেবের প্রেমে পড়লেন। তারপর থেকেই তার স্বপ্নের মানুষ হয়ে ওঠলেন অভিনেতা। অন্যান্য ভক্তদের মতো দেবের ছবি কেটে কেটে ডায়েরীতে লাগানো, দেবের সিনেমা টিভিতে আসলেই,,,,,,,,নাওয়া খাওয়া ছেড়ে সারাদিন টিভির মধ্যে ঢুকে থাকা। একপ্রকার দেবের জন্য পাগলামি করা যাকে বলে ঠিক তেমনটাই করতেন পাপিয়াদেবী। বিয়ের পরও তার মনের ঠিক ওই জায়গায় রয়ে গেছেন অভিনেতা। ১৪ বছর ধরে তিনি প্রহর গুনেছেন কবে একবার দেখতে পাবেন হিরোকে। আর শেষপর্যন্ত এই দীর্ঘ ১৪ বছরের অপেক্ষার অবসান ঘটলো পাপিয়ার। যেহেতু লোকসভা ভোট চলছে আর সাংসদ হিসেবে দেবকে এই মুহূর্তে ঘুরে ঘুরে প্রচারে বের হতে হচ্ছে। সম্প্রতি তিনি, তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাসের হয়ে গোবরডাঙ্গায় প্রচার করতে আসেন। আর একথা কানে যায় পাপিয়াদেবীর। তিনি ঠিক করে নেন যে করেই হোক তিনি দেবের সাথে এবার দেখা করবেনই করবেন। কথা মত সকালবেলা দেবের জন্য একটি রজনীগন্ধার মালা ও গোলাপফুল নিয়ে আসেন। যাতে করে দেব এলে তার গলায় পরিয়ে দিতে পারবেন। এরপর তিনি অপেক্ষা করতে থাকেন কখন দেব আসবে? সময়মত দেব উপস্থিত হন গোবরডাঙ্গায়। হেলিকপ্টার থেকে নামতে না নামতেই পাপিয়া দেবী ছুটে গিয়ে দেবের গলায় মালা পরিয়ে দেন।

(দেবের গলায় মালা পড়াচ্ছে সেই ভিডিও দেখাতে হবে।)

এরপর যা ঘটে তা পাপিয়া দেবীর কল্পনার বাইরে ছিল। ভক্তের এমন উন্মাদনা দেখে দেব সঙ্গে সঙ্গে নিজের গলা থেকে,,,,,,,,মালা খুলে আবার তার গলায় পরিয়ে দেন।

(দেব মালা পড়াচ্ছে সেই ভিডিও দেখাতে হবে)

আর অভিনেতার এমন কাজ দেখে নিজেকে ধরে রাখতে পারেননি পাপিয়া দেবী। চোখে জল চলে আসে তার। প্রথমত নিজের স্বপ্নের মানুষকে চোখের সামনে দেখতে পেয়েছে। তার উপর উপরি পাওনা হিসেবে এই মালাবদল। একেবারে হাতের মুঠোয় চাঁদ পেয়ে যাওয়ার মত ঘটনা ঘটে তার সাথে। সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি জানান, দেবকে যে মালা পড়াতে পারবে সে আশাও তিনি করেননি। এমনকি অভিনেতাও যে তাকে মালা পড়িয়ে দেবেন এটা যেন তার কাছে স্বপ্নের মতো। পাপিয়া দেবীর জীবন সার্থক হয়ে গিয়েছে। তিনি এ মালা যত্ন করে রেখে দেবেন এমনটাও জানান। শুধু পাপিয়া দেবী নন আরো এক ভক্তকেও দেখা যায় এদিন। সৃজা দত্ত নামের এই ভক্ত দেবের সাথে ছবি তুলে রীতিমত বাক্যহারা হয়ে গিয়েছেন। দেবদা নাকি তার ছোটবেলার ক্রাশ, প্রথম ভালোবাসা। আর সেই দেবদা তাকে নিজের ডেকে সেলফি তুলেছে। এ যেন সত্যিই ভাবা যায় না। ভক্তের এমন পাগলামি দেখে দেবেরও বেশ ভালো লেগেছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *