হঠাৎ অরিজিৎ পত্নীর সঙ্গে একি ঘটে গেল!

Title: হঠাৎ অরিজিৎ পত্নীর সঙ্গে একি ঘটে গেল! রেগে লাল অরিজিৎ সিং!

Focus:

হঠাৎ অরিজিৎ পত্নীর
সঙ্গে একি ঘটে গেল!

রেগে লাল
অরিজিৎ সিং!

বউয়ের সাথে এমন কাণ্ড করতে
দেখে মেনে নিতে পারেননি গায়ক!

মোক্ষম জবাব দিলেন তিনি,
চুপ থাকেন নি কোয়েলও!

হঠাৎ হলোটা কি?
যার জন্য ক্ষেপে লাল অরিজিৎ দম্পতি

Body:

অরিজিতের গান নিয়ে যেমন কথা হবে না। তেমনি মানুষটার ব্যক্তিত্বও তেমনি দামি। কখনো জিয়াগঞ্জে স্কুটি চালিয়ে ঘুরে বেড়ানো তো। আবার কখনো ছেলের স্কুলের সামনে আর সাধারণ পাঁচটা বাবার মতো দাঁড়িয়ে থাকতে তাকে দেখা গিয়েছে। তার ছাপোষা জীবন যাপন দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। আজ পর্যন্ত কখনোই তাকে কারো সাথে সাধারণ উঁচু গলায়টুকু কথা বলতে দেখা যায়নি। কিন্তু সর্বদা কুল থাকা মানুষটিকে হঠাৎই রেগে যেতে দেখে অবাক নেটিজেনরা। নিজের বউয়ের সাথে এমন কান্ড হতে দেখে মেজাজ তাঁর চরমে উঠে যায়। কিন্তু বউয়ের সাথে কি এমন হলো যার জন্য এমনটা করলেন তিনি। এমনকি চুপ থাকতে দেখা যায় না কোয়েলকেও।

সম্প্রতি সমাজ মাধ্যমে একটি ভিডিও দেদার ভাইরাল হয়েছে। আর এই ভিডিও ঘিরেই এতকিছু! ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিজিৎ সিং এবং তার পত্নীকে। সম্প্রতি দুজনে জিয়াগঞ্জে ভোট দিতে যান। তৃতীয় দফায় ভোট ছিল সেখানে। ভোট দিতে গিয়েই ঘটে বিপত্তি। স্ত্রীকে স্কুটিতে বসিয়ে জিয়াগঞ্জের প্রীতম সিং জি এসএফপি বিদ্যালয়ে ২৬ নম্বর বুথে ভোট দিতে আসেন সেই ছবিও ধরা পড়ে। কিন্তু বুথে ঢোকার আগেই অরিজিৎ সিংকে ঘিরে ধরেন ভক্তরা। সেই সাথে সেখানে ভিড় জমায় সংবাদ মাধ্যমও। কিন্তু গায়ক এই ভিড় এড়িয়ে স্ত্রীর হাত ধরে দিব্যি এগিয়ে যাচ্ছিলেন। ভিডিওতে দেখা যায়, বুথে ঢুকতে না পারায় তিনি ভক্তদের বলেন তাকে যেনো একটু জায়গা করে দেওয়া হোক। গায়কের কথা মত তাকে জায়গা করে দেওয়ার পর তিনি থ্যাঙ্ক ইউ বলে স্ত্রীর হাত ধরে এগিয়ে যেতে থাকেন। কিন্তু এত ভীড় ঠেলাঠেলির মাঝে কোয়েলের গায়ে ধাক্কা লেগে যায়। একজন ফটোগ্রাফার তাদের টপকে গিয়ে ছবি তোলার চেষ্টা করছিলেন। এর ফলে কোয়েলের গায়ে ধাক্কা লাগে। যা দেখে বেজায় ক্ষেপে যান তিনি। স্ত্রীর সাথে এমন আচরণ হতে দেখে ঘুরে তাকান অরিজিতও। তবে এতো বিশৃঙ্খলার মাঝেও অরিজিৎ সিং নিজের রাগ নিয়ন্ত্রণ করে রাখেন। লোকটিকে সেখান থেকে সরিয়ে দিয়ে আবারও হাসিমুখে ভোটকেন্দ্রের দিকে এগিয়ে যান তিনি। তবে কোয়েল যে এই ঘটনায় বেশ বিরক্ত হয়েছেন তা স্পষ্ট ধরা পড়ে এই ভিডিওতে। রেগে গিয়ে তাকে বলতে দেখা যায় ধাক্কাধাক্কি মেরে কি যে করবি তোরা,,,,,,,,,কে জানে।

আর এই ভিডিও সমাজ মাধ্যমে পোস্ট হতে না হতেই রীতিমতো শোরগোল পড়ে যায়। এই ভিডিও দেখে যেরকম নেট নাগরিকদের একাংশ কোয়েলের পক্ষ নিয়েছেন। আবার কেউ কেউ তার বিপক্ষে গিয়েও কথা বলেন। অনেকের মতে অরিজিৎ সিংয়ের বউয়ের নাকি বেশ অহংকার। আবার কেউ বলেন, বউটা যেন অ্যাটিটিউডের ঠেলায় আকাশে উঠবে। তবে এক দিকে যেমন নিন্দনীয় মন্তব্য এসেছে তেমনি অন্যদিকে একাংশ কোয়েলকে সমর্থনও জানিয়েছেন। তাদের মতে এমন পরিস্থিতির মুখে পড়লে যে কারোরই মাথা গরম হয়ে যাবে। আবার কেউ কেউ অরিজিৎ সিংয়ের এমন সরলতা, ছাপোষা ভাব দেখে প্রশংসাও করেছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *