আজ ১৬ মে, বৃহস্পতিবার, ধন দেবীর কৃপায় বড়লোক হবে ৩ রাশি!

আজ ১৬ মে, বৃহস্পতিবার, ধন দেবীর কৃপায় বড়লোক হবে ৩ রাশি!

আজ ১৬ মে, বৃহস্পতিবার
ধন দেবীর কৃপায় বড়লোক হবে
মীন রাশি!

সৌভাগ্যের পাহাড়ে চড়বে
বৃশ্চিক রাশি!

মাটি ছুঁয়ে সোনা ফলাবেন
ধনু রাশি!

দেখুন আজকের রাশিফল

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হলে আপনার দক্ষতাকে কাজে লাগিয়ে সেটিকে সমাধান করে ফেলতে পারবেন।

বৃষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ তাড়াহুড়ো করে সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ কাঙ্ক্ষিত অর্থ উপার্জন করতে পারবেন না।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে।

কর্কট রাশি: বাড়ির পরিবেশে আজ আপনি একটি পরিবর্তন করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। সেই সময়ে আপনি একটি সৃজনশীল কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

সিংহ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ নির্ধারিত সময়ের মধ্যেই সমস্ত কাজ সম্পন্ন করে ফেলতে পারবেন। পরিবারের একজন সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আজ আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি: আপনার মন আজ কোনো সাম্প্রতিক ঘটনার কারণে বিচলিত থাকবে। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। যাঁরা শুধুমাত্র ঋণ নেওয়ার জন্য আপনার কাছে আসেন তাঁদেরকে উপেক্ষা করুন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে।

বৃশ্চিক রাশি: আপনার ভাই-বোনেরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। বন্ধুদের সাথে আজ আপনি কোনো বিনোদনমূলক কাজকর্মের সাথে যুক্ত থাকতে পারেন।

ধনু রাশি: আপনি আজ অর্থ বিনিয়োগ এবং অর্থ সঞ্চয় সম্পর্কে পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: এই রাশির বিবাহিত দম্পতিদের তাঁদের সন্তানদের স্বাস্থ্যের প্রতি অবশ্যই নজর দিতে হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন এবং নিজের একগুঁয়েমি দূর করুন। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না।

কুম্ভ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। নাহলে আপনার অস্বাভাবিক আচরণের কারণে চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবেন। আজ আপনার একটি মূল্যবান জিনিস ছিনতাই হয়ে যাওয়ার কারণে আপনার মেজাজ প্রভাবিত হতে পারে।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগোতে পারবেন না। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *