এ…. কি…. অভিযোগ? রাজ্যপালের বিরুদ্ধে! এবার ফাইভ ষ্টার হোটেলের নর্তকির সাথে নোংরামো?

এ…. কি…. অভিযোগ? রাজ্যপালের বিরুদ্ধে! এবার ফাইভ ষ্টার হোটেলের নর্তকির সাথে নোংরামো?

এ…. কি…. অভিযোগ?
রাজ্যপালের বিরুদ্ধে!

এবার ফাইভ ষ্টার হোটেলের
নর্তকির সাথে নোংরামো?

নর্তকিকে রুমে বন্ধ করে
লালসা মেটানো?

আরও বড় বিপদে
রাজ্যপাল!

এবার কোথায় লুকোবেন?

দেখুন কি ঘটেছে

রাজ্যপাল সিভি আনন্দ বোসের কপালে শনির দশা! একের পর এক নোংরা কেলেঙ্কারিতে জড়াচ্ছে রাজ্যপালের নাম। কিছুদিন আগেই রাজভবনের ভিতরে এক মহিলার সঙ্গে চরম নোংরামো করার অভিযোগ উঠেছিল রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে। সেই নিয়ে চলছে এখনও জোর তরজা। এবার সেই তরজা শেষ না হতে না হতেই এবার আরো নোংরা অভিযোগে জড়ালেন রাজ্যপাল। এবার যে অভিযোগ সামনে এসেছে তা রাজ্যপালের অস্বস্তির মাত্রা আরও কয়েকগুণ বাড়িয়ে দিল।

এবার রাজ্যপালের বিরুদ্ধে উঠে এসেছে এক নৃত্য শিল্পীর সঙ্গে নোংরামো করার অভিযোগ। সূত্রের খবর গতবছরের জুন মাসের ৫ ও ৬ তারিখ একটি অনুষ্ঠানের জন্য দিল্লী যান রাজ্যপাল। সেখানেই একটি পাঁচতারা হোটেলে ওঠেন রাজ্য পাল। সেই হোটেলেই এক নৃত্য শিল্পীর সঙ্গে জোরপূর্বক নোংরামো করেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সংশ্লিষ্ট নৃত্যশিল্পী রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন, ইচ্ছে না থাকা সত্ত্বেও রাজ্যপাল জোর করে তার সঙ্গে মেলামেশা করেন। এমনই বিস্ফোরক অভিযোগ নিয়ে রিপোর্ট জমা করেন ওই নৃত্য শিল্পী। আর এই নৃত্যশিল্পীর অভিযোগের ভিত্তিতে নবান্নে রিপোর্ট জমা করেছে কলকাতা পুলিশের একটি টিম। সংশ্লিষ্ট নৃত্যশিল্পীর অভিযোগে যে রাজ্যপালের অস্বস্তি আরো বাড়ল তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে এই সম্পূর্ণ ঘটনাটি আপনাদের যখন জানাচ্ছি তখনও সদ্য প্রকাশ্যে এসেছে। এই খবরটি কতটা সত্য বা কতটা মিথ্যা তা এখনো তদন্তের অধীনে। রাজ্যপাল এহেন কাজ এখনও করেছেন কিনা তার প্রমাণ এখনও মেলেনি। সম্পূর্ন বিষয়টি এখনো তদন্তের অধীনে। খুব শীঘ্রই এই বিষয়ে আরো বিস্তারিত জানাবো আপনাদের ততক্ষণ চোখ রাখুন বাংলা হান্ট এর পর্দায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *