এক পুরুষে হবে না, চার চারজন পুরুষ লাগবে শ্রীলেখার! লাজ লজ্জা ভুলে অভিনেত্রী আরো যা যা বললেন, শুনলে কান লাল হয়ে যাবে

এক পুরুষে হবে না, চার চারজন পুরুষ লাগবে শ্রীলেখার!
লাজ লজ্জা ভুলে অভিনেত্রী আরো যা যা বললেন, শুনলে কান লাল হয়ে যাবে

এক পুরুষে হবে না,
চার চারজন পুরুষ লাগবে
শ্রীলেখার!

স্বর্গ সুখ মেটাতে বিছানায়
একাধিক পুরুষ চাই নায়িকার!

শরীরী লালসা থেকে
মনের ক্ষুধা মেটাতে
চাই সুগার ড্যাডি!

লাজ লজ্জা ভুলে অভিনেত্রী
আরো যা যা বললেন,
শুনলে কান লাল হয়ে যাবে

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র, যার নাম এর সাথেই উঠে আসে বিতর্ক। এক কথায় বলতে গেলে বিতর্ক আর শ্রীলেখা মিত্র যেন একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। সম্প্রতি তিনি আবারও আলোচনায় উঠে এলেন বিতর্কিত মন্তব্যের জেরে। এবার যা বললেন, শুনলে ভিমড়ি খাবেন। নায়িকা এবার বেড রুমের কেচ্ছা কাহিনী নিয়ে মুখ খুললেন।

সম্প্রতি অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে প্রশ্ন করা হয় পাত্র হিসেবে তিনি কেমন ছেলে পছন্দ করেন? আর সেই উত্তর দিতে গিয়েই রীতিমত বোমা ফাটালেন অভিনেত্রী। নায়িকা জানান তার এক পুরুষে কাজ হবে না। নায়িকার চাই একসঙ্গে চার চার জন পুরুষ। নায়িকার মতে, একজন পুরুষের মধ্যে তিনি সবকিছু পাবেন না, তাই চার চার জন পুরুষ চাই। চার চারজন পুরুষকে দিয়ে তিনি সুখ ভোগ করতে চান। একাধিক পুরুষকে দিয়ে নিজের লালসা মেটাতে চান। অভিনেত্রী আরো সংযোজন করেন তার হবু বরকে দেখতে হবে সুন্দর। তবে বডি বিল্ডারস না হলেও চলবে। আর একই সঙ্গে বর গরিব হলে চলবে না!!! এক্কেবারে কড়া করে বলে দেওয়া আছে। বরকে হতে হবে বিশাল পয়সাওয়ালা।

তবে এসবের পাশাপাশি শ্রীলেখা মিত্র আরো জানান তিনি কোনও বিবাহিত পুরুষকে বিয়ে করতে চান না। কারণ তিনি কারো সংসার ভাঙতে চান না। অভিনেত্রী এবার অবিবাহিত তরুণ সুদর্শন যুবককেই বিয়ে করতে ইচ্ছুক। অনেক বাধা বিচ্ছেদের পর এবার তিনি সুখের সংসার করতে চান নিজের একমাত্র কন্যা সন্তানের জন্য বাবা আনতে চান। আর সেই কারণেই এবার তিনি আর ছেলেখেলায় যেতে চান না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *