বৌয়ের সঙ্গে জয়েন্ট একাউন্ট খুললেই ঘরে বসে পাবেন ৫ লক্ষ টাকা! ২০২৪ সালেই চালু হয়ে গেলো, পোস্ট অফিসের ফাটাফাটি স্কিম

বৌয়ের সঙ্গে জয়েন্ট একাউন্ট খুললেই ঘরে বসে পাবেন ৫ লক্ষ টাকা! ২০২৪ সালেই চালু হয়ে গেলো, পোস্ট অফিসের ফাটাফাটি স্কিম

বৌয়ের সঙ্গে জয়েন্ট একাউন্ট খুললেই
ঘরে বসে পাবেন ৫ লক্ষ টাকা!

২০২৪ সালেই চালু হয়ে গেলো,
পোস্ট অফিসের ফাটাফাটি স্কিম!

যার দৌলতে স্বামী ও স্ত্রী
একসঙ্গে হবেন লাখপতি!

কী সেই স্কিম?
কীভাবে করবেন আবেদন?

দেখুন

বড়লোক হতে কে না চায় বলুন তো? সবাই চায় বড়লোক হতে। কিন্তু বড়লোক হওয়া তো আর মুখের কথা নয়! তবে চিন্তা কিসের বলুন? এবার এই বড়লোক হওয়াকেই জলভাতে পরিণত করে দিল পোস্ট অফিসে এই একটি স্কিম। যার দৌলতে আপনি এখন ছেঁড়া কাঁথায় শুয়ে শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখতে পারবেন। এক্কেবারে তিন সত্যি বলছি। যে স্কিমটির কথা আপনাদের জানাচ্ছি তার নাম মান্থলি ইনকাম স্কিম বা MIS। এই স্কিমটি ভারত সরকারের অধীনস্থ পোস্ট অফিসের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ স্কিম।

এই স্কিমটি কিভাবে নেবেন, কি কি করতে হবে তা জানতে ভিডিওটি অবশ্যই শেষ পর্যন্ত দেখুন।

প্রথমেই জানিয়ে রাখি যেহেতু পোস্ট অফিস ভারত সরকারের একটি অংশ ফলস্বরূপ এখানে টাকা রাখাটা অনেকটাই নিরাপদ, বলে মনে করছেন ফিন্যান্স বিশেষজ্ঞরা। এই স্কিমের আওতায়, আপনারা সিঙ্গেল একাউন্ট খুলতে পারেন। সেক্ষেত্রে আপনারা ৫ বছরের জন্য সর্বোচ্চ ৯ লাখ টাকা বিনিয়োগ করতে পারেন। অন্যদিকে, যদি একের বেশি মিলে একাউন্ট খোলেন সেক্ষেত্রে ১৫ লক্ষ পর্যন্ত বিনিয়োগ করতে পারেন।

আপনাদের জানিয়ে রাখি যে, পোস্ট অফিসের এই স্কিমটি বিনিয়োগকারীদের ৭.৪ শতাংশ হারে সুদ দিয়ে থাকে। যদি আপনি আপনার স্ত্রীর সাথে এই স্কিমের আওতায় জয়েন্ট একাউন্ট খোলেন এবং সেক্ষেত্রে আপনি ৫ বছরের জন্য ১৫ লক্ষ করে জমা করলে প্রতি মাসে মাসে পাবেন ৯২৫০ টাকা করে সুদ। অর্থাৎ সোজা ভাবে হিসেব করলে দেখা যাচ্ছে, বছরে ৯২৫০×১২= ১,১১,০০০ টাকা, যার মানে পাঁচ বছরে মোট পাঁচ লক্ষ পঞ্চান্ন হাজার টাকা সুদ পাবেন আপনি।

কি তাহলেই বুঝতেই পারছেন? কতটা লাভের হতে চলেছে এই স্কিম! তাহলে আর দেরি কেন? আজই এই স্কিমের জন্য এপ্লাই করুন। নিকটস্থ সাইবার ক্যাফে থেকে যাবতীয় তথ্য সংগ্রহ করে, পোস্ট অফিসে গিয়ে এই স্কিমের জন্য খুব সহজেই আবেদন করতে পারবেন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *