আজ ১৪ মে, মঙ্গলবার, মা কালীর কৃপায় হাতে গোছা গোছা টাকা আসবে ৩ রাশির!

আজ ১৪ মে, মঙ্গলবার, মা কালীর কৃপায় হাতে গোছা গোছা টাকা আসবে ৩ রাশির!

আজ ১৪ মে, মঙ্গলবার
মা কালীর কৃপায় হাতে গোছা গোছা টাকা আসবে
মীন রাশির!

অর্থ সংকট কাটবে
মেষ রাশির!

গুরু কেতুর যৌথ যোগে
বিশ্ব জয় করবে বৃশ্চিক রাশি!

বসের মুখে ঝামা ঘষবে
ধনু রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোনো সন্দেহজনক ক্ষেত্রে আজ অর্থ বিনিয়োগ করবেন না। আপনি যদি আজ একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের খাবার খেতে দিন।

বৃষ রাশি: আজকে করা বিনিয়োগের মাধ্যমে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি বাচ্চাদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মে যুক্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য লাল রঙের কার্পেট অথবা লাল রঙের বিছানার চাদর ব্যবহার করুন।

মিথুন রাশি: চোখে ছানি রয়েছে এমন রোগীদের আজ দূষিত পরিবেশ এড়িয়ে চলতে হবে। পাশাপাশি সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এবং ধোঁয়া থেকে দূরে থাকুন। রাত্রিবেলায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। কোনো পারিবারিক সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। আপনার নতুন কোনো পরিকল্পনা সম্পর্কে আজ অনেকেই উৎসাহী হবেন। প্রেমের জন্য এই দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সাদা-কালো দাগের একটি গরুকে খাবার খেতে দিন।

কর্কট রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। অযথা সময় নষ্ট করা থেকে আজ বিরত থাকুন। দীর্ঘদিন ধরে পড়ে রয়েছে এমন কোনো সমস্যার আজ আপনি সমাধান করে ফেলতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে নিজের ইষ্টদেবতার উদ্দেশ্যে লাল সিঁদুর অর্পণ করে পুজো করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগোতে পারবেন না। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। অতিরিক্ত অর্থ জমি বা বাড়ি কেনার ক্ষেত্রে ব্যবহার করুন। একজন পুরনো পরিজন আজ আপনাকে সমস্যায় ফেলতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি কাজে লাগিয়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে রুপোর হার গলায় পরুন বা সেটি সব সময় আপনার কাছে রেখে দিন।

কন্যা রাশি: কোনো কাজে নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে আজ সবার সম্মতি পেয়েছেন কি না সেদিকে নজর রাখুন। আপনি আজ ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার পরিকল্পনা করলেও কোনো গুরুত্বপূর্ণ কাজের কারণে তা সম্ভব হবে না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কোনো অশ্বত্থ বা বট গাছের কাছে বা নিজের গৃহের মাটি দিয়ে পূর্ণ একটি পাত্রে ২৮ ফোঁটা তেল ফেলুন।

তুলা রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ নজর দিন। আপনার ভবিষ্যৎ পরিকল্পনাগুলিকে আজ ভালোভাবে পুনর্মূল্যায়ন করুন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে বার্লি খাওয়ান।

বৃশ্চিক রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা তাঁদের নিকট আত্মীয়দের মাধ্যমে ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও কর্মক্ষেত্রে আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। পাশাপাশি, আজ আপনি নির্ধারিত সময়ের মধ্যেই সমস্ত কাজ করে ফেলতে পারবেন। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি দ্রুত সেটিকে সমাধান করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি কালচে-নীল কাপড়ের মধ্যে সাতটি গোল মরিচ, সাতটি কালো ছোলা এবং কয়লার টুকরো বেঁধে তা একটি নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে দিন।

ধনু রাশি: আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি করতে পছন্দ করেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কাককে রুটি খেতে দিন।

মকর রাশি: অতীতের কোনো ভুল সিদ্ধান্তের কারণে আজ আপনি মানসিক চাপের সম্মুখীন হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনো ক্রিয়াপালাকে যুক্ত হওয়ার পক্ষে এই দিনটি ভালো। নতুন কোনো উদ্যোগ অথবা খরচের সম্ভাবনাকে আজ পিছিয়ে দিন। আপনি আজ একজন আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। যদিও, তাঁর কোনো কথা খারাপ লাগার কারণে আজ আপনি চলে আসবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ, দই, কর্পূর ও সাদা রঙের ফুল দান করুন।

কুম্ভ রাশি: আপনি আজ একজন অভাবী ব্যক্তিকে ঋণ দিয়ে সাহায্য করতে পারেন। অত্যধিক ভ্রমণের কারণে আজ আপনি ক্লান্ত হয়ে পড়বেন। কর্মক্ষেত্রে আপনার কর্মদক্ষতাকে বৃদ্ধি করার চেষ্টা করুন। অফিসের কাজে দ্রুত শেষ করে আজ আপনি নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আজ সংযত আচরণ করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোনো থিয়েটার অথবা সিনেমা দেখতে যেতে পারেন।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে সবুজ রঙের পোশাক পরিধান করুন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার সৃজনশীল প্রতিভাকে সঠিকভাবে ব্যবহার করেন তাহলে লাভবান হতে পারবেন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রে এবং শিক্ষা ক্ষেত্রে আপনার অগ্রগতির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীন ব্যক্তিদের সাথে খাবার ভাগ করে খান।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *