“আমি আপনাদের থুতু চাটব….” ভোটের মাঝেই বিস্ফোরক মিঠুন চক্রবর্তী

“আমি আপনাদের থুতু চাটব….” ভোটের মাঝেই
বিস্ফোরক মিঠুন চক্রবর্তী

“আমি আপনাদের
থুতু চাটব….”

ভোটের মাঝেই
বিস্ফোরক মিঠুন চক্রবর্তী!

ভরা মঞ্চে ছুঁড়লেন
থুথু চাটার চ্যালেঞ্জ!

দেখুন

বেজে গেছে ভোটের বাজনা। জোরকদমে প্রচার চালাচ্ছে প্রার্থীরা। আর এই সময় প্রচারকার্য চালাতে গিয়ে অনেকেই বিস্ফোরক বিস্ফোরক মন্তব্যের জেরে শিরোনামে উঠে আসছেন বারংবার। এবার শিরোনামে উঠে এলেন বিজেপির তারকা প্রার্থী তথা টলিউডের স্বনামধন্য অভিনেতা মহাগুরু মিঠুন চক্রবর্তী। সম্প্রতি সংশোধিত নাগরিকত্ব আইন অর্থাৎ সিএএ নিয়ে সুর চড়িয়েছে এই অভিনেতা তথা নেতা। যেখানে সুর চরাতে গিয়ে তিনি থুতু চাটার কথা বলেছেন। সত্যিই কি দিনকাল পড়েছে বলুন তো? রাজনৈতিক শিবিরে এক পক্ষ অপরপক্ষকে জব্দ করতে গিয়ে, চাটাচাটির প্রসঙ্গ টেনে আনছেন।

তা মহাগুরু মিঠুন চক্রবর্তী চাটাচাটি প্রসঙ্গে কি বলেছেন শুনুন –

সম্প্রতি তমলুকের পদ্মপ্রার্থী, প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলীর হয়ে প্রচারে বেরিয়ে চাটা চাটির বিষয়টি সামনে নিয়ে আসেন বাঙালির মিঠুন দা। প্রচারে তিনি নাগরিকত্ব সংশোধনী আইন সিএএ নিয়ে কথা বলেন আর কথা বলতে গিয়ে তিনি বলেন

” একটা দল সি এ এ – নিয়ে মিথ্যে প্রচার করছে এদের জন্ম হয়েছে মিথ্যে লগ্নে এবং এদের রাশি হল দুর্নীতি, CAA নাগরিকত্ব দেওয়ার জন্য, কারো নাগরিকত্ব কারার জন্য নয়।”

এর পরেই তিনি সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন –

” আমি যদি মিথ্যে বলি তাহলে আপনারা থুতু ফেলবেন আমি সেটা চাটবো, আর এই আইন শুধু মুসলিম ভাই বোনদের জন্য নয়। এটা আমার জন্য, শিখ ভাইদের জন্য, খ্রিস্টানদের জন্য সবার জন্য।। তাহলে ঝামেলাটা কিসের ? যাদের কাছে সত্যিকারের আধার কার্ড রয়েছে তারা সকলে ভারতবর্ষের নাগরিক। আর বাড়ির মালিককে কি কেউ ধাক্কা মেরে বের করে দিতে পারে? আপনার কাছে আধার কার্ড থাকলে কেউ আপনাকে বাড়ি থেকে বের করে দিতে পারবে?”

আর এরপরেই রাজনৈতিক শিবিরের শুরু হয়ে যায় জোর গুঞ্জন। মিঠুন চক্রবর্তীর এহেন মন্তব্যকে কেন্দ্র করে আবারো শুরু হয়ে যায়, শাসক এবং বিরোধী শিবিরের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *