প্রেমিক-প্রেমিকারা ভুলেও এই পাঁচটি উপহার একে অপরকে দেবেন না!

Title: প্রেমিক-প্রেমিকারা ভুলেও এই পাঁচটি উপহার একে অপরকে দেবেন না!

Focus:

প্রেমিক-প্রেমিকারা ভুলেও এই
পাঁচটি উপহার একে অপরকে দেবেন না!

স্বামী-স্ত্রীরাও এইসব জিনিস
দেওয়া থেকে সতর্ক থাকুন!

নাহলে সাংঘাতিক সর্বনাশ!

ভেঙ্গে চুরমার হয়ে যাবে সম্পর্ক!
প্রিয়জন হাত ছেড়ে পালাবে!

ভালোবাসা বদলে কপালে জুটবে ঘৃণা!
বানের জলে ভেসে যাবে সংসার!

এই পাঁচটি জিনিস কি কি
দেখুন ঝটপট

Body:

সঙ্গীর মন রাখতে কিংবা রাগ ভাঙ্গাতে প্রায়শই আমরা নিত্যনতুন উপহার দিয়ে থাকি। আবার কখনো বাবা-মাকে সারপ্রাইজ দিতেও উপহার দিই। এতে করে অপরপ্রান্তে থাকা মানুষটি দারুণ খুশি হয়। কিন্তু অনেক সময় উপহার দিতে গিয়ে আমরা এমন অঘটন ঘটিয়ে ফেলি। এতে করে সম্পর্ক টেকার বদলে চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। সংসারে মঙ্গলের বদলে পা বাড়ায় অমঙ্গল। কারণ আমরা না জেনে এমন কিছু জিনিস উপহার দিই যেগুলো দেওয়া আদতেও উচিত নয়। বাস্তুশাস্ত্র অনুসারে বিশেষ এই পাঁচটি জিনিস নিজের কাছের মানুষকে উপহার হিসেবে দিতে নেই। এমনকি কখনো উপহার স্বরূপ নিতেও নেই। এই পাঁচটি জিনিস হাতে উঠলে সম্পর্কের ইতি ঘটবেই ঘটবে। সে বাবা-মা হোক কিংবা প্রেমিক-প্রেমিকা, ভাই-বোন, স্বামী-স্ত্রী, বন্ধু-বান্ধব কাউকে উপহার দেওয়ার সময় এই পাঁচটি জিনিসের খেয়াল রাখা উচিত। কি এই পাঁচটি জিনিস দেখে নিন-

এক, ঘড়ি:

কখনোই কাউকে ঘড়ি উপহার হিসেবে হাতে তুলে দেবেন না। সে আপনার সঙ্গী হোক কিংবা বাবা-মা। কিন্তু বাস্তুশাস্ত্র বলছে, ঘড়ি উপহার হিসেবে দিলে আপনার সম্পর্কে নেতিবাচক শক্তির আগমন ঘটে। কারণ ঘড়ির দ্বারা সময় নির্ধারণ করা হয়। আর এই ঘড়ি প্রিয়জনের হাতে তুলে দিয়ে আপনার মূল্যবান সময় তাকে দান করছেন। কাছের মানুষকে কখনো সময় দান করা হয় না। এমন উপহার দেওয়ার ফলে প্রিয় মানুষটির সঙ্গে আপনার সম্পর্কে তিক্ততা তৈরি হয়। একসময় এই তিক্ততা বিচ্ছেদেও পরিণত হতে পারে।

দুই, কালো জিনিস:

অনেক সময় দেখা যায় যে আপনার প্রিয় মানুষের পছন্দের রং কালো। আপনিও তাকে সারপ্রাইজ দেওয়ার জন্য কালো রঙের জিনিস হাতে তুলে দিচ্ছেন। তবে জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কালো হচ্ছে অশুভ শক্তির বাহক। কাছের মানুষটির হাতে, কালো জিনিস উপহার স্বরূপ তুলে দেওয়ার ফলে সম্পর্ক অবনতির দিকে যেতে পারে। এমনকি এত ভালো সম্পর্কে কুনজর লাগতে পারে। বিশেষ করে স্বামী স্ত্রীরা এই বিষয়ে সবচেয়ে বেশি সতর্ক থাকুন। নইলে আপনার সুখের সংসার তছনছ হয়ে যেতে পারে।

তিন, রুমাল:

ভুল করেও কখনো কাউকে রুমাল উপহার দেবেন না।
রুমাল দেখতে সুন্দর হলেও,,,,,,,এই ছোট্ট জিনিসটি আপনার সম্পর্ক চির ধরাতে পারে। বাস্তুশাস্ত্র অনুসারে, রুমাল হচ্ছে একটি অশুভর প্রতীক। রুমাল বন্ধুত্বকে শত্রুতে পরিণত করে দেয়। এমনকি এই রুমাল উপহার দিয়ে নিজের অজান্তেই আপনার প্রিয় মানুষটির জীবনে ভয়ংকর বিপদ ঘনিয়ে আনতে পারেন। তাই এই জিনিসটি দেওয়া থেকে সর্বদা দূরে থাকুন।

চার, পারফিউম:

জন্মদিন হোক কিংবা বিয়ে বাড়ি উপহার দেওয়ার সময় সবার আগে পারফিউম কিংবা সুগন্ধির কথায় মাথায় আসে। কিন্তু এই উপহার দিয়ে খারাপ সময় ঘনিয়ে আনছেন তো। প্রচলিত বিশ্বাস অনুসারে, পারফিউম দিলে প্রিয় মানুষটির সঙ্গে আপনার সম্পর্কের ভিত খারাপ হতে পারে।

পাঁচ, জুতো:

উপরে তালিকা থেকে আজই বাদ দিন এই জিনিসটি। কারণ জুতো হচ্ছে পায়ে রাখার জিনিস। আর এই জুতো উপহার দিয়ে সম্পর্ককেও আপনি ছোট করছেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, জুতো উপহার দিলে আপনার সম্পর্কের উপর কালো শনির ছায়া পড়ে। এরফলে সঙ্গীর সঙ্গে ঝামেলা-ঝাটি, বাক-বিতন্ডা লেগেই থাকে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *