শনি মানেই টাকা! শনির কৃপা ছাড়া কেউ কখনও বড়লোক হতে পারেনি, দেখুন শনির ফিলোজফি

শনি মানেই টাকা! শনির কৃপা ছাড়া কেউ কখনও
বড়লোক হতে পারেনি, দেখুন শনির ফিলোজফি

শনি মানেই টাকা!

আজ পর্যন্ত এই দুনিয়ায়
যারা ধনী হয়েছেন, প্রত্যেকেই
শনির কৃপা পেয়েছেন!

শনির কৃপা ছাড়া কেউ কখনও
বড়লোক হতে পারেনি!

গাড়ি থেকে বাড়ি
টাকা থেকে পয়সা
সবই দেন শনি!

কিন্তু শনিদেবের কাছ থেকে
এগুলো আদায় করতে হলে
মানতে হবে একটি টোটকা!

সেটি কি দেখুন

শনিদেব, যাকে দেবতাদের মধ্যে গরম ঠাকুর বলে মানা হয়ে থাকে। শনি হলেন কর্মের দেবতা। অনেকেই মনে করেন শনিদেব হলেন কু লক্ষণা! অর্থাৎ শনির দৃষ্টি কিংবা নজর পড়লে সবকিছুই খারাপ হয়ে যায়। কিন্তু এই ধারণা এবং বিশ্বাস সম্পূর্ণ ভুল। আজকের এই প্রতিবেদনে শনিদেব সম্পর্কে এমন কিছু তথ্য আপনাদের জানাব, যা শুনলে আপনারা অবাক হয়ে যাবেন। প্রথমেই জানাই শনিদেব কখনোই কারো ক্ষতি করেন না। বরং শনিদেব সকলের মঙ্গল করেন। শনিদেবের দিব্যদৃষ্টিতে সকলের আয় উন্নতি ঘটে। আপনি যদি শনিদেবকে তুষ্ট করার ফিলোজফি সম্পর্কে জানেন তাহলে ধন দৌলত থেকে শুরু করে শিল্পপতি হওয়া আপনার হাতের মুঠোয়।

শনিদেবের বিশেষ এই ফিলোজফিটি হলো কর্ম। আপনাদের আগেই বলেছি শনিদেব হলেন কর্মদেবতা, তিনি কর্মে বিশ্বাস করেন। যে সমস্ত মানুষ মন দিয়ে সৎভাবে কর্ম করেন শনিদেব তাদের সর্বদা দুহাত ভরে ভরে আশীর্বাদ দেন। শনিদেব সবসময়ই চান তার ভক্তরা কর্ম করুক। যারা কর্মকে অবহেলা করে কর্মকে তাচ্ছিল্য করে শনিদেব কখনোই তাদের ছায়াও স্পর্শ করেন না। শনিদেবের ভাবাদর্শই হল কাজ করা কাজের মধ্যে নিয়োজিত থাকা। পরিশ্রম করে কাজ করে বড় হওয়া।

আপনার একটু লক্ষ্য করলেই দেখবেন আজ পর্যন্ত এই পৃথিবীতে যে সমস্ত মানুষ নাম ডাক তৈরি করতে পেরেছেন ধন দৌলত অর্জন করতে পেরেছেন তারা প্রত্যেকেই কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে গিয়েছেন। বড় বড় মনীষী থেকে শুরু করে শিল্পপতিরা কখনোই শর্টকাট পদ্ধতি অবলম্বন করেননি। প্রত্যেকেই কর্মের প্রতি ধর্মকে খুঁজেই বড় হয়েছেন। আপনাদের আরেকটি সহজ উদাহরণ দিই আপনার লক্ষ্য করে দেখবেন কারো যখন শনির সাড়ে সাতির দশা চলে তখন তারা অনেক বেশি পরিশ্রম করে। শরীর সাড়ে সাতির দশা একমাত্র পরিশ্রমের মধ্য দিয়েই লাঘব হয়। ভক্তদের পরীক্ষা করার জন্যই শনির সাড়ে সাতির মতন দশা ফেলেন। এরপর কঠোর পরিশ্রম এবং কর্মের মধ্য দিয়েই ভক্তদের তিনি শনির সাড়ে সাতির দশা থেকে মুক্তি দেন। আর তাই আপনারা যারা এতদিন শনি দেবতাকে নিয়ে ভুল ধারনা পোষন করছিলেন, তাদের উদ্দেশ্যে জানাই শনিদেব কে নিয়ে এই ধরনের ভুল ভ্রান্তি ধারণা মনে পুষবেন না।। তার বদলে পরিশ্রম করুন কঠোর পরিশ্রম করুন দেখবেন শনিদেবের কৃপায় আপনাদের ভাগ্য লক্ষ্মী ফুল ফেঁপে উঠছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *