কে এই সঞ্জীব গোয়েঙ্কা? রাহুলকে তুলাধুনো করে আলোচনায় এই ব্যক্তি

কে এই সঞ্জীব গোয়েঙ্কা? রাহুলকে তুলাধুনো করে আলোচনায় এই ব্যক্তি

কে এই সঞ্জীব গোয়েঙ্কা?

রাহুলকে তুলাধুনো করে
আলোচনায় এই ব্যক্তি!

কিসের এত
দাপট এনার?

কি করেন ইনি?

ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সঞ্জীব গোয়েঙ্কা নামের IPL ফ্র্যাঞ্চাইজি মালিকের একটি ভিডিও। যাকে দেখা গিয়েছে দলের অভিনায়ক রাহুলকে দমকাচ্ছেন!! এই ভিডিও নিয়েই তোলপাড় গোটা নেট পাড়া। অনেকেই বলছেন সঞ্জীব গোয়েঙ্কা নামের এই ব্যক্তির এহেন আচরণে ক্রিকেট দুনিয়ার কলঙ্ক! ক্রিকেট মানেই ভদ্রলোকের খেলা, সেখানে দাঁড়িয়ে একজন ক্রিকেটারের সঙ্গে এমন আচরণ মানতে পারছে না ক্রীড়াপ্রেমীরা। অনেকেই আবার বলছেন এই সঞ্জীব গোয়েংকা নামক ব্যক্তির, এত সাহস আসে কোথা থেকে ক্রিকেটারের সঙ্গে এমন অসভ্য ব্যবহার করার!!!

চলুন আজকের প্রতিবেদনে আপনাদের জানাব, এই সঞ্জীব গোয়েঙ্কা সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য। প্রথমেই জানাই ইনি কোনও সাধারণ ব্যক্তি নন। সঞ্জীব গোয়েঙ্কা কোটি কোটি টাকার মালিক। সঞ্জীব গোয়েঙ্কা স্বনামধন্য RPSG গ্রুপের চেয়ারম্যান। তার আন্ডারে কাজ করে ৫০ হাজারেরও বেশি কর্মী। এক সময় এই মানুষটি আইআইটি খড়গপুরের বোর্ডেও কর্মরত ছিলেন। আপনারা জানলে অবাক হবেন যে ভারতবর্ষের জনপ্রিয় সুপারমার্কেট স্পেনসার এর মালিক হলেন সঞ্জীব গোয়েঙ্কা। এছাড়াও টু ইয়াম নামক একটি জনপ্রিয় চিপস কোম্পানির মালিকও তিনি। মোহনবাগান ক্লাবের সঙ্গেও সম্পর্ক রয়েছে এই মানুষটির। এই মানুষটির হাতে রয়েছে শতাব্দী প্রাচীন মোহনবাগান ফুটবল ক্লাবের মালিকানা।

সঞ্জীব গোয়েনকা, পড়াশোনা তো তুখোড় ছিলেন। তিনি সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে পড়াশুনো সম্পন্ন করেন। পড়াশুনোর পাঠ চুকিয়ে বিয়ে করেন প্রীতি নামের এক বান্ধবীকে। তাদের ঘর আলো করে রয়েছে দুই সন্তান। শ্বাশত ও অবর্ণা। এই মানুষটি বেড়ে ওঠা প্রথম দিকে দক্ষিণ কলকাতা হলেও পরবর্তীতে শেকর গারেন দিল্লিতে। ফোর্বসর এর রিপোর্ট মোতাবেক, সঞ্জীবের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৯ হাজার ২২৫ কোটি টাকারও বেশি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *