ট্রেন যাত্রীদের জন্য দুর্দান্ত সুখবর শোনাল আদানি! এবার সেকেন্ডে কনফার্ম হবে ট্রেনের টিকিট

ট্রেন যাত্রীদের জন্য দুর্দান্ত সুখবর শোনাল আদানি! এবার সেকেন্ডে কনফার্ম হবে ট্রেনের টিকিট

ট্রেন যাত্রীদের জন্য
দুর্দান্ত সুখবর শোনাল আদানি!

এবার সেকেন্ডে
কনফার্ম হবে ট্রেনের টিকিট!

টিকিট নিয়ে
ঝামেলার দিন শেষ!

ফাটাফাটি ব্যবস্থা নিয়ে হাজির
মিস্টার আদানি!

দেখুন

ভারতের অধিকাংশ মানুষের যাত্রা সাথী হলো ট্রেন। অল্প সময়ে, স্বল্প খরচে যাতায়াতের জন্য ট্রেনের বিকল্প আর কিচ্ছু হতে পারে না। কিন্তু ট্রেনে যাতায়াত করাও খুব একটা সহজ নয়। অধিকাংশ সময়েই, দেখা যায় ট্রেনে যাতায়াত করতে গিয়ে, টিকিট সংক্রান্ত নানা ধরনের অসুবিধা হয়ে থাকে। টিকিট বুকিং, টিকিট কনফার্ম এই সব ক্ষেত্রে জটিলতা দেখা যায়। যার ফলে যাত্রা পথে অসুবিধার সৃষ্টি হয়। তবে এবার আর চিন্তা করতে হবে না। কারণ ভারতের শিল্পপতি গৌতম আদানি, ভারতের অগণিত রেল যাত্রীদের কথা মাথায় রেখে ফাটাফাটি একটি ব্যবস্থা সামনে এনেছেন। যার সাহায্যে এবার রেল যাত্রা হবে জলের মতন সহজ।

আইআরসিটিসির সঙ্গে হাত মিলিয়ে কার্যকরী একটি এপস বাজারে এনেছেন মিস্টার আদানি।

কি নাম এই অ্যাপসটির? কিভাবে ডাউনলোড করবেন?

তথ্য সূত্রে জানা গিয়েছে যে, এই অ্যাপসটির নাম আদানি ওয়ান এপস। প্লে স্টোরে গিয়ে খুব সহজেই এই অ্যাপসটি ডাউনলোড করা যাবে।

কি কি সুবিধা পাওয়া যাবে এই এপসে?

এই এপসের সাহায্যে খুব সহজেই যে কোনও জায়গা থেকে টিকিট বুকিং করা যাবে। কোন ট্রেন কোথা থেকে ছাড়বে, টিকিট বুকিং সম্পন্ন হয়েছে কিনা, এছাড়াও ট্রেন সম্পর্কিত যাবতীয় তথ্য এই অ্যাপসের সাহায্যে পাওয়া যাবে। যা এক কথায় দুর্দান্ত। শুধু ট্রেনের টিকিট কাটা যাবে এমনটা নয়। তারই সাথে সাথে গন্তব্যস্থলে গিয়ে কোথায় থাকবেন, কি খাবেন অর্থাৎ পুরো বিষয়টা সেট করতে পারবেন। সহজ ভাবে বললে আপনারা এই অ্যাপস ব্যবহার করে হোটেলের রুম পর্যন্ত বুকিং করতে পারবেন। কোনও প্রকার ঝামেলা ঝাটি ছাড়াই। তারই সাথে সাথে গাড়ি পার্কিং থেকে শুরু করে ক্যান্সলেশন ফি সমস্ত পরিষেবা উপলব্ধ রয়েছে এই অ্যাপসের মধ্যে।

আর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো এই অ্যাপসটি ব্যবহার করতে কোনও রকম ঝুট ঝামেলা করতে হবে না। অ্যাপসটিতে এমন কিছু ফিচারস রয়েছে যার সাহায্যে আপনি খুব সহজে এই অ্যাপসটি থেকে পরিষেবা গ্রহণ করতে পারবেন। সত্যিই এ যেন রেল যাত্রীদের জন্য বিশাল এক সুখবর।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *