১০০ বছর পর অক্ষয় তৃতীয়ায় বিরলযোগ! লক্ষ্মী গনেশের যৌথ কৃপায়, বড়লোক হবে ৩ রাশি

১০০ বছর পর অক্ষয় তৃতীয়ায় বিরলযোগ! লক্ষ্মী গনেশের যৌথ কৃপায়, বড়লোক হবে ৩ রাশি

১০০ বছর পর অক্ষয়
তৃতীয়ায় বিরলযোগ!

লক্ষ্মী গনেশের যৌথ কৃপায়,
বড়লোক হবে ৩ রাশি!

দেদার মিলবে
ধন সম্পদ!

দেখুন তালিকায়
রয়েছেন কারা

অক্ষয় তৃতীয়া,,,, প্রতিটি সনাতনী হিন্দুদের জন্য অত্যন্ত পবিত্র একটি দিন। সনাতনী জ্যোতিষ শাস্ত্রে এই দিনটির ব্যাপক তাৎপর্যপূর্ণতার রয়েছে। এই দিনটিকে অত্যন্ত শুভ বলে মনে হয়। চলতি বছর অক্ষয় তৃতীয়ায় ১০০ বছর পর এক বিরল যোগ লাগতে চলেছে। গজো কিশোরী এবং শশ যোগ একসঙ্গে তৈরি হতে চলেছে। আর এর ফলে তিনটি রাশিচক্রে দুর্ধর্ষ মঙ্গল যোগ লাগতে চলেছে। এই ৩টি রাশিচক্রে ফাটাফাটি পরিবর্তন ঘটবে।

প্রথমেই রয়েছে মেষ রাশি

চলতি বছরের অক্ষয় তৃতীয়ায় মেষ রাশির ফাটা কপাল জুড়তে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের চাকরি ক্ষেত্রে পদোন্নতি, সংসারে আয় উন্নতি হতে চলেছে। আপনারা একটু ধৈর্য ধরলেই সমস্ত কাজে সফলতা পাবেন। লক্ষ্মী নারায়ন একসঙ্গে আপনাদের ভাগ্য স্থানে বিরাজ করছেন।

এরপরে রয়েছে বৃষ রাশি।

আপনাদের ভাগ্য রেখা মলিন হবে। আপনাদের মধ্যে আর বিবাহ যোগ্য, তাদের দ্রুত জীবনসঙ্গী জুটবে। সংসারে শ্রী বৃদ্ধি ঘটবে। আপনাদের বিদেশ ভ্রমনের যোগ তৈরি হবে। দু হাত ভর্তি পয়সা কমানোর সুযোগ পাবেন।

সবার শেষে রয়েছে মীন রাশি।

ধনসম্পদের দৃষ্টি থেকে আপনারাও রেহাই পাবেন না। চলতি বছর অক্ষয় তৃতীয়ায় আপনাদের প্রচুর পরিমাণ স-সম্পত্তি বাড়বে। যাদের পুরনো কাজ আটকে ছিল , তাদের সব কাজ মিটে যাবে। পুরনো বন্ধুদের সাহায্য পাবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *