মহাফ্যাসাদে অভিজিৎ গাঙ্গুলী! কেউ যেন নজর রাখছেন, প্রাক্তন বিচারপতির উপর

মহাফ্যাসাদে অভিজিৎ গাঙ্গুলী! কেউ যেন নজর রাখছেন,
প্রাক্তন বিচারপতির উপর

মহাফ্যাসাদে
অভিজিৎ গাঙ্গুলী!

কেউ যেন নজর রাখছেন,
প্রাক্তন বিচারপতির উপর!

ফাঁস করতে পারে
প্রাক্তন বিচারপতির গোপন ভিডিও!

ঘোর চিন্তায়
মিস্টার গাঙ্গুলী!

বিগত কিছুদিন আগেই সন্দেশখালীর স্টিং অপারেশন নিয়ে তোলপাড় হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। এবার সেই রেশ কাটতে না কাটতেই, আবারো নতুন করে শিরোনামে উঠে এলো স্টিং অপারেশন। আর এবার স্টিং অপারেশনের সঙ্গে জড়িয়ে আছে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির নাম। এবার মিস্টার গাঙ্গুলী সুর চড়ালেন স্টিং অপারেশন নিয়ে। তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই তার উপরেও ইস্টিং অপারেশন হতে পারে। এই নিয়েই আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি এমন আশঙ্কার কথা প্রকাশ করেছেন। যেখানে তিনি শুধুমাত্র নিজেকে নিয়েই আশঙ্কা প্রকাশ করেননি, একইসঙ্গে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌম্যেন্দু অধিকারীকে নিয়েও একই রকম আশঙ্কা প্রকাশ করেছেন। প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির মতে কেউবা কারা যেন তাদের উপর নজরদারি চালাতে পারেনি। সেই সঙ্গে তাদের নিয়ে স্টিং অপারেশন করে বাজারে ভিডিও ছড়িয়ে দিতে পারেন। তবে গাঙ্গুলী মশাই স্পষ্ট জানিয়ে দিয়েছেন এখনো পর্যন্ত কোন ভিডিও প্রকাশ্যে আসেনি। যদিও তাদের নিয়ে কোনও ভিডিও ফাঁস করা হয় , সেই সমস্ত ভিডিও মিথ্যে হবে। একেবারে আত্মবিশ্বাসের সঙ্গে জানান অভিজিৎ গাঙ্গুলী।

এদিন সংবাদ সম্মেলন থেকে তমলুকের বিজেপি ক্যানডিডেট আরো জানান – লোকসভা নির্বাচনের আগে অনেকেই চক্রান্ত করে বিভ্রান্তি তৈরি করার জন্য ফেক ভিডিও তৈরি করে বাজারে ছাড়তে পারেন। তাকে নিয়ে কোন প্রকার ভিডিও কারো হাতে গেলে অবশ্যই তার সাথে যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন। তিনি নিজেই সব খোলসা করে দেবেন কোনটা সত্যি আর কোনটা মিথ্যে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *