আজ ১০ মে, শুক্রবার, বজরংবলির কৃপায় সৌভাগ্যের সিঁড়ি চড়বে ৩ রাশি

আজ ১০ মে, শুক্রবার, বজরংবলির কৃপায় সৌভাগ্যের সিঁড়ি চড়বে ৩ রাশি

আজ ১০ মে, শুক্রবার
বজরংবলীর কৃপায় সৌভাগ্যের সিঁড়ি চড়বে
মীন রাশি

চাকরিতে পদোন্নতি
মেষ রাশির!

স্ত্রী ভাগ্যে বলীয়ান হবে
কর্কট রাশি!

বাকি রাশির ভাগ্যে আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ এমন কোনো কাজ করবেন না যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে।

মিথুন রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন।

কর্কট রাশি: আপনি আজ শরীরচর্চার পরিকল্পনা করলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না। যাঁরা বাজি বা জুয়া খেলার মাধ্যমে অর্থব্যয় করে আসছিলেন আজ তাঁরা বিপুল ক্ষতির সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে অযথা সেটি নিয়ে চিন্তা করবেন না। নাহলে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। যার ফলে আপনি আরও অসুস্থ হয়ে পড়বেন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন।

বৃশ্চিক রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

ধনু রাশি: গাড়ি চালানোর সময়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। বরং, বিনিয়োগের আগে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন।

মকর রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো।

কুম্ভ রাশি: অন্যদের ত্রুটি খোঁজা থেকে বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁদের সাথে থাকলে আপনার সময় এবং অর্থ উভয় নষ্ট হয় তাঁদের সঙ্গ অবিলম্বে পরিত্যাগ করুন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *