শীঘ্রই আছড়ে পড়বে কাল বৈশাখী! আগামী দু ঘন্টার মধ্যেই তোলপাড় হবে গোটা বাংলা, দেখুন লেটেস্ট আপডেট

শীঘ্রই আছড়ে পড়বে কাল বৈশাখী! আগামী দু ঘন্টার মধ্যেই তোলপাড় হবে গোটা বাংলা, দেখুন লেটেস্ট আপডেট

শীঘ্রই আছড়ে পড়বে
কাল বৈশাখী!

আগামী দু ঘন্টার মধ্যেই
তোলপাড় হবে গোটা বাংলা!

দক্ষিণবঙ্গের জেলায় জেলায়
জারি লাল সতর্কতা!

দেখুন তোলপাড় করা
ওয়েদার রিপোর্ট!

চলতি সপ্তাহে,,,তীব্র তাপপ্রবাহের হাত থেকে কিছুটা হলেও স্বস্তি পেয়েছে বাংলার মানুষ। এ কদিনে বৃষ্টির জেরে,,, অনেকটাই ঠান্ডা বাংলা আবাহাওয়া। তবে এরই মাঝে আবারও নতুন ওয়েদার আপডেট শোনালো আবহাওয়া দপ্তর।

হাওয়া অফিস সূত্রে খবর, আগামী দু ঘণ্টার মধ্যেই দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টিপাত হবে। ঝড় বইবে,,,, ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে। ঝম ঝমিয়ে নামবে মুষলধারে বৃষ্টি। রাজ্যের কোথাও কোথাও আবার বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। আলিপুর হাওয়া অফিস সূত্রে জানানো হয়েছে আগামী শনিবার পর্যন্ত এমন পরিস্থিতি বহাল থাকবে। রবিবার থেকে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হতে পারে বলেও মনে করা হচ্ছে।

আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী দক্ষিণ বঙ্গের ৩ জেলায় সবথেকে বেশি বৃষ্টিপাত হতে পারে। যথাক্রমে বীরভূম, মুর্শিদাবাদ ও পশ্চিম বর্ধমান। আগামী দু’ঘণ্টার মধ্যেই এইসব জেলায়,,,,, ঝড়ো হওয়া সমেত বৃষ্টিপাতের সতর্কতা জারি করা হয়েছে। এখানেই শেষ নয়। এর পাশাপাশি কাল বৈশাখীরও সতর্কতা জারি করেছে হাওয়া অফিস।

উত্তরবঙ্গে বৃষ্টিপাতের প্রবল সম্ভাবনা থাকছে। বিশেষ করে উত্তরবঙ্গের উপরের দিকের জেলাগুলোতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা সবচেয়ে বেশি। এই সময় সকলকে সাবধান থাকার সতর্ক বার্তা জারি করা হয়েছে হাওয়া অফিস সূত্রে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *