একই মঞ্চে নাচছেন মোদী, মমতা, সায়নী! হেলদুলে নাড়াচ্ছেন কোমর

একই মঞ্চে নাচছেন মোদী, মমতা, সায়নী! হেলদুলে নাড়াচ্ছেন কোমর

একই মঞ্চে নাচছেন
মোদী, মমতা, সায়নী!

হেলদুলে নাড়াচ্ছে
কোমর!

তাও আবার
এক ঝাঁক দর্শকের সামনে!

এ আবার কি কান্ড?
কোথায় ঘটল এমন কান্ড?

বেরিয়ে গিয়েছে লোকসভার বাজনা। সজোরে বাজছে লোকসভার ভোট। আর তারই মাঝে একই মঞ্চে নেচে বেড়াচ্ছেন দেশের হেভী ওয়েট নেতা-মন্ত্রীরা। তালিকায় রয়েছে মোদি, মমতার, সায়নী! কিন্তু বিষয় হল এরা তো একে অপরের বিরোধী দল তাহলে একই মঞ্চে নাচছে কিভাবে? এই প্রশ্নই নিশ্চয় ঘুর পাক খাচ্ছে আপনাদের মনে।

না এনারা একসঙ্গে একই মঞ্চে নাচছেন। আসলে এনাদের নাচানো হচ্ছে। আর এদেরকে নাচাচ্ছে একদল মিম ক্রিয়েটার। যারা আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করে এই হেভিওয়েট নেতা মন্ত্রীদের কার্টুনের আদল দিয়েবিভিন্ন গানের তালে তালে এদেরকে নাচাচ্ছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে দেদার ভাইরাল হচ্ছে পলিটিশিয়ানদের নাচের ভিডিও। মোদী থেকে মমতা, সায়নী থেকে অভিজিৎ গাঙ্গুলী কেউ বাদ নেই। আপনি লক্ষ্য করলেই দেখবেন ফেসবুকে একটু স্ক্রল করলেই এই ভিডিও আপনারও চোখের সামনে চলে আসবে। যেখানে দেখা যাচ্ছে টলি অভিনেতা দেবের – লে পাগলু ডান্স – গানে নাচতে নাচতে মঞ্চ কাপাচ্ছে এইসব পলিটিশিয়ানদের কার্টুন চরিত্ররা।

ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি এই ভাইরাল ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি নাকি বেশ মজা পেয়েছেন। অন্যদিকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ ধরনের ভাইরাল ভিডিওতে অতি বিরক্ত। ইতিমধ্যেই কলকাতার সাইবার পুলিশের তরফে এ ধরনের ভাইরাল ভিডিও মেকারদের ওপর কড়াকড়ি ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *