অক্ষয় তৃতীয়ার দিনই বিরল ধনযোগ,

Title: অক্ষয় তৃতীয়ার দিনই বিরল ধনযোগ, এই যোগে তিন রাশির কপাল চমকাবে হিরের মতন, রাতারাতি হয়ে উঠবেন কোটিপতি!

Focus:

অক্ষয় তৃতীয়ার দিন তৈরি হচ্ছে

শক্তিশালী বিরল  ধনযোগ!

 

হিরের মতন ভাগ্য

চমকাবে তিন রাশির!

 

আপনার দরজায় কড়া

নাড়বে সুখ সমৃদ্ধি!

 

সাফল্য থাকবে আপনার

হাতের মুঠোয়!

 

মা লক্ষ্মী স্বয়ং আপনার

বাড়িতে আসবে!

 

মা লক্ষ্মীর কৃপায় রাতারাতি

বড়লোক হবে এই তিন রাশি!

 

তালিকায় আপনি নেই তো

দেখে নিন ঝটপট

 

Body:

বাঙ্গালীদের বারো মাসে তেরো পার্বণ। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত পরব লেগেই থাকে। নববর্ষ কাটতে না কাটতেই দরজায় কড়া নাড়ছে অক্ষয় তৃতীয়া। হিন্দুধর্মালম্বীদের কাছে এই দিনটির বিশেষ মাহাত্ম্য রয়েছে।  বৈদিক শাস্ত্র অনুসারে, এই দিনটিকে স্বয়ং সিদ্ধি মুহূর্ত বলা হয়ে থাকে। এমনকি অনেকে সৌভাগ্যের দিন বলেও মনে করেন। এদিন মা লক্ষ্মীকে ঘরে আনলে সারা বছর ভাগ্যের সমর্থন পাওয়া যায়। তবে জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এবছর অক্ষয়তৃতীয়ার দিন বিশেষ যোগ লাগতে চলেছে। কারণ এবছর অক্ষয় তৃতীয়ার দিন একের পর এক শুভ যোগ তৈরি হবে। সূর্য, বুধ এবং শুক্র এই তিন গ্রহের সংযোগ হতে চলেছে। বিশেষ করে বুধ এবং শুক্রের মিলনের ফলে লক্ষ্মী-নারায়ণ রাজযোগ লাগবে। আবার অন্যদিকে একইদিনে ধনযোগও তৈরি হবে। এই একাধিক যোগের ফলে তিন রাশির জীবনে আমূল পরিবর্তন ঘটতে চলেছে। সোনায় মুড়ে যাবে এই তিন রাশি। সংসার থেকে শুরু করে কর্ম সবেতেই লাভের মুখ দেখবেন আপনি। কোন তিন রাশির ভাগ্য খুলতে চলেছে দেখে নিন-

এক, মেষ রাশিঃ

মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত সুখবর। অক্ষয় তৃতীয়া থেকেই আপনার ভাগ্য খুলতে চলেছে। স্বয়ং মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এদিন। এই শুভযোগে আপনার সবচেয়ে বেশি লাভ হবে ব্যবসায়। এতদিন ধরে ব্যবসায় যে পরিমাণ ক্ষতি হয়েছে তার তুলনায় দ্বিগুন লাভ হবে। নামীদামী কোম্পানির সাথে অনেক বড় অঙ্কের চুক্তি হতে পারে আপনার সাথে। অক্ষয় তৃতীয়ার দিন আপনি যদি লক্ষ্মী নারায়ণ একসঙ্গে পুজো করেন সংসারে অভাব অনটন সব দূর হবে। সেই সাথে আপনার সাংসারিক জীবনেও সুখ আসবে।

দুই, কর্কট রাশিঃ

কর্কট রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়া অত্যন্ত ইতিবাচক ফল দিতে চলেছে। মে মাস থেকেই আপনার জীবনে আমূল পরিবর্তন ঘটবে। লক্ষ্মী নারায়ণ উভয়ের কৃপা লাভ করবেন আপনি। আটকে থাকা টাকাও  এই সময় ফেরত পাবেন। যে চাকরীর জন্য এতদিন ধরে আপনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন সেই চাকরীও হয়ে যেতে পারে। এখানেই শেষ নয়, আইন-মোকাদ্দমার কাজে জড়িত ব্যক্তিরা বিরাট সাফল্য পাবেন। অর্থের পাশাপাশি মানসিক দিক থেকেও উন্নতি ঘটবে। গৃহবধূরা চাইলে বাড়িতে নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন। ঘরের আসল লক্ষ্মীর হাত ধরে নতুন কিছু শুরু করলে , লাভ বৈ ক্ষতি হবে না।

 

তিন, তুলা রাশিঃ

অক্ষয় তৃতীয়ার দিন সবচেয়ে বেশি লাভবান হবে  তুলা রাশির জাতকেরা। আপনার ক্যারিয়ারে অভাবনীয় সাফল্য পাবেন। না চাইতেই এমন কিছু পাবেন যাা আপনার কল্পনার বাইরে। শিক্ষাক্ষেত্রেও বেশ উন্নতি ঘটবে। আপনার কর্মের ফল এই সময় বিফলে যাবে না। পরিবার থেকে শুরু করে কর্ম সবেতেই সুনাম হবে। এইসময় হয়তো আপনার জীবনে নতুন কোনও অতিথির আগমন ঘটতে পারে।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *