আজ ৭ মে, মঙ্গলবার, মা তারার কৃপায় জীবনের মোড় ঘুরবে তিন রাশির!

আজ ৭ মে, মঙ্গলবার, মা তারার কৃপায় জীবনের মোড় ঘুরবে তিন রাশির!

আজ ৭ মে, মঙ্গলবার
মা তারার কৃপায় জীবনের মোড় ঘুরবে
মীন রাশির!

নতুন সঙ্গীর খোঁজ পাবে
বৃশ্চিক রাশি!

টাকার সাগরে খেল হারাবে
ধনু রাশি!

সন্তান ভাগ্যে শ্রী বৃদ্ধি ঘটবে
মকর রাশির!

বাকি রশির ভাগ্যে কি কি আছে
দেখুন

মেষ রাশি: একক একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। আপনি আজ কোনো অভাবী ব্যক্তিকে আর্থিক সাহায্য করতে পারেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগবে। তাঁদের উদ্দেশ্যে বিভিন্ন রঙের পোশাক দান করুন।

বৃষ রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। অতিথিরা আজ বাড়িতে উপস্থিত হতে পারেন।

মিথুন রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য আপনি আজ কোনো শেয়ারে অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। একজন বন্ধু আজ তাঁর কোনো ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার কাছ থেকে পরামর্শ চাইতে পারেন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।

সিংহ রাশি: আপনার আজকে একজন নিকটজনের সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে তর্ক হতে পারে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। এমতাবস্থায়, আপনার কিছু খরচের সম্ভাবনা রয়েছে। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না।

কন্যা রাশি: আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। আপনি আজ খুব সহজে কিছু নতুন জিনিস শিখতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

তুলা রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন।

বৃশ্চিক রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন।

ধনু রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যে সেই সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। অতিথিদের সাথে আজ খারাপ আচরণ করবেন না।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ আপনাকে নজর দিতে হবে। পাশাপাশি, তারা অসুস্থ হয়ে পড়লে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: আজ বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তবে, গাড়ি চালানোর সময়ে অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

মীন রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *