আজ ৫ এপ্রিল, রবিবার, সূর্য দেবতার কৃপায় টাকায় টাকায় লাল হবে ৩ রাশি

আজ ৫ এপ্রিল, রবিবার, সূর্য দেবতার কৃপায় টাকায় টাকায় লাল হবে ৩ রাশি

আজ ৫ এপ্রিল, রবিবার
সূর্য দেবতার কৃপায়
টাকায় টাকায় লাল হবে মীন রাশি!

ভালো মানুষের সাক্ষাৎ পাবে
ধনু রাশি!

মাটি ছুঁয়ে সোনা রত্ন ফলাবে
বৃশ্চিক রাশি!

শত্রুকে বিনাশ করবে
মকর রাশি!

বাকি রাশির ভাগ্যেও কি কি আছে?
দেখুন

মেষ রাশি: আজ সম্পত্তি সংক্রান্ত লেনদেন বাস্তবায়িত হবে এবং আপনি লাভবান হবেন। কোনো কাজে আপনি আজ আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃষ রাশি: কোথাও সফর করার পক্ষে আজকের দিনটি খুব একটা ভালো নয়। আজকে আপনার একজন নিকটজনের সাথে বিবাদ হতে পারে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে।

মিথুন রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসপত্রগুলিই আজ কিনুন।

কর্কট রাশি: আপনি আজ আর্থিক সমস্যার সম্মুখীন হলেও আপনার জ্ঞানকে কাজে লাগিয়ে বিষয়টি ভালোভাবে সামলে নেবেন। মানসিক চাপ আজ এড়িয়ে চলুন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং ধূমপান ও মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

সিংহ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। আপনি যদি আজ একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান।

কন্যা রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। এখন বন্ধু আজ আপনার ধৈর্যশক্তির পরীক্ষা নিতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করবেন। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ নয়।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কোনো কাজে আপনি আজ পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

বৃশ্চিক রাশি: কোনো নতুন আর্থিক চুক্তি সঠিকভাবে সম্পন্ন হওয়ার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। কোথাও কেনাকাটা করতে গিয়ে আজ আপনি অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন।

ধনু রাশি: অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য আজ আপনি নিজে সমালোচিত হতে পারেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত গর্বিত হবেন।

মকর রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি: পরিবারের সদস্য অথবা বন্ধুদের সাথে আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে।

মীন রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার কোনো বহু প্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *