আজ ৪ এপ্রিল, শুক্রবার, হনুমানজির কৃপায় ভাগ্যের তারা চমকাবে ৩ রাশির!

আজ ৪ এপ্রিল, শুক্রবার, হনুমানজির কৃপায় ভাগ্যের তারা চমকাবে ৩ রাশির!

আজ ৪ এপ্রিল, শুক্রবার
হনুমানজির কৃপায় ভাগ্যের তারা চমকাবে
মীন রাশির!

সমস্ত মনোবাসনা পূর্ণ হবে
মেষ রাশির!

দীর্ঘদিনের আটকে থাকার কাজ
উদ্ধার হবে ধনু রাশির!

কঠিন চ্যালেঞ্জকেও তুড়ি মেরে
উড়িয়ে দেবে কর্কট রাশি!

বাকি রাশির ভাগ্যে কি কি আছে দেখুন

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে ঠাণ্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কোনো নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে এই দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আজ কোনো যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্ব থেকে দূরে থাকুন। কোথাও সফর করার ক্ষেত্রে এই দিনটি ভালো নয়। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনি কোনো ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। গৃহপরিচারিকা আজ না আসায় আপনার অর্ধাঙ্গিনী ব্যস্ত হয়ে পড়বেন।

কর্কট রাশি: আপনার ঝগড়ুটে মনোভাবের জন্য শত্রু তালিকা বৃদ্ধি পেতে পারে। তাই নিজেকে সংযত করার চেষ্টা করুন। এই রাশি কিছু ব্যবসায়ী আজ ব্যবসায়িক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ জীবনসঙ্গীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে।

কন্যা রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান।

তুলা রাশি: কোনো কাজে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং অতিরিক্ত খাওয়াদাওয়া থেকে বিরত থাকুন। মদ্যপানের বদভ্যাস দ্রুত পরিত্যাগ করুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের ভবিষ্যতের প্রতি মনোযোগী না হয়ে অযথা সময় নষ্ট করার বিষয়টি প্রত্যক্ষ করে হতাশ হতে পারেন।

ধনু রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের অমনোযোগের কারণে হতাশ হতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

মকর রাশি: কোনো অসুস্থতার সম্মুখীন হলে মন ভালো রাখার চেষ্টা করুন। এর ফলে আপনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। দীর্ঘস্থায়ী লাভের জন্য আজ আপনি কোনো স্টক অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন।

কুম্ভ রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পাশাপাশি, বিষয়টির পরিপ্রেক্ষিতে পরিবারের সদস্যদের সাথে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার অতিরিক্ত অর্থ আজ এমন জায়গায় রাখুন যেটি প্রয়োজনের সময়ে আপনি পেতে পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *