আজ ৩ মে, শুক্রবার, হনুমানজির কৃপায়, মাসের শুরুতে দুহাতে টাকা কামাবে ৩ রাশি!

আজ ৩ মে, শুক্রবার, হনুমানজির কৃপায়, মাসের শুরুতে
দুহাতে টাকা কামাবে ৩ রাশি!

আজ ৩ মে, শুক্রবার
হনুমানজির কৃপায়, মাসের শুরুতে
দুহাতে টাকা কামাবে মীন রাশি!

ধন, সম্পদে বলীয়ান হবে
মেষ রাশি!

সরকারি চাকরিতে পদোন্নতি
বৃষ রাশির!

সন্তানের সৌভাগ্যে আনন্দিত হবে
ধনু রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকে দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আপনার কোনো শখপূরণের জন্য এবং পরিবারের সদস্যদের সাহায্যের লক্ষ্যে কিছুটা সময় অতিবাহিত করবেন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করতে পারেন।

মিথুন রাশি: সন্তানদের পড়াশোনার জন্য এই রাশির বিবাহিত দম্পতিদের বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনি যদি মনে করেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি কোনো গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা।

  কর্কট রাশি: আপনার কোনো নতুন প্রকল্প অথবা পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য আজকের দিনটি ভালো। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়।

সিংহ রাশি: বাবা-মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে কাজে লাগিয়ে আপনি লাভবান হতে পারবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। পাশাপাশি, কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত উত্তেজনাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি মানসিক শান্তি পাবেন না। আপনারা আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যেতে পারেন। সেখানে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছু ভালো সুযোগ আসবে।

ধনু রাশি: আজ আপনার মন ভালো হয়ে যাবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে সময় কাটাতে পারবেন না। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে।

মকর রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। পাশাপাশি, পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কাউকে ঋণ দেওয়ার আগে সতর্ক হন এবং সমস্ত কিছু ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে অযথা অর্থব্যয় না করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *