টাকা তুমি কার? পার্থ নাকি অর্পিতার? এবার বেরিয়ে এলো উত্তর

টাকা তুমি কার? পার্থ নাকি অর্পিতার? এবার বেরিয়ে এলো উত্তর

টাকা তুমি কার?

পার্থ নাকি অর্পিতার?

এবার বেরিয়ে এলো উত্তর!

মুখ খুললেন পার্থ!

দেখুন

মনে আছে সেই ২০২২ সালের কথা! সেই বছর একটি ঘটনা গোটা বাংলাকে কাঁপিয়ে দিয়েছিল। আর সেই ঘটনাটি আর কিছুই না, এসএসসি নিয়োগ দুর্নীতি! যে দুর্নীতির হাত ধরে বেরিয়ে আসে, একের পর এক শিক্ষা দুর্নীতির হদিশ। আরে গোটা দুর্নীতির সাথে জড়িয়ে ছিল দুটি নাম পার্থ এবং অর্পিতা। পার্থ যিনি ছিলেন শিক্ষামন্ত্রী আর অন্যদিকে অর্পিতা যিনি ছিলেন পার্থ বাবুর বান্ধবী। ওই বছরই পার্থ এবং অর্পিতার টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় রাশি রাশি টাকা। যা দেখে বিস্মিত হয়ে পড়ে গোটা বাংলা। আর হবেনা এবার কেন বলুন তো? কোন অল্পস্বল্প টাকা নয়। গুনে গুনে একেবারে ৫০ কোটি টাকা!!!!! সঙ্গে আবার পাওয়া গিয়েছিল কেজি কেজি সোনা।

তবে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে এই যে এত কারি কারি টাকা পাওয়া গিয়েছিল সেই টাকার প্রকৃত মালিক কে? সেই টাকার মালিক কি পার্থ চট্টোপাধ্যায় নাকি অন্য কেউ? ঠিক এই প্রশ্নগুলো নিয়ে এতদিন মুখ খুলতে দেখা যায়নি পার্থ চট্টোপাধ্যায়কে। তবে এবার মুখ খুলেছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সম্প্রতি বিচারপতির তীর্থঙ্কর ঘোষের এজলাসে পার্থ চট্টোপাধ্যায় এই বিষয়ে মুখ খুলেছেন। স্পষ্ট করে জানিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে যে টাকা পাওয়া গিয়েছে সেই টাকা তার নয়। অর্পিতা মুখোপাধ্যায় এর সঙ্গে পার্থবাবুর সম্পর্ক ছিল ঠিকই পরিচয় ছিল ঠিকই কিন্তু অর্পিতার বাড়িতে পাওয়ার টাকার সঙ্গে পার্থবাবুর নাকি কোন সম্পর্ক নেই। ঠিক এমনটাই বারে বারে ব্যাখ্যা করেছেন পার্থ চট্টোপাধ্যায়।। একই সঙ্গে তিনি নিজেকে বারবার নিরপরাধ বলেও দাবি করেছেন।

এই বিষয়টি সামনে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন যে অর্পিতা মুখার্জির সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ এবং গভীর সম্পর্ক তাকে কি করে ভরা এজলাসে অস্বীকার করতে পারলেন পার্থ চট্টোপাধ্যায়? এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে রাজনীতির অন্দরমহলে


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *