ভোটের মাঝেই সুখবর! মে’তেই বেতন বাড়বে রাজ্যের মন্ত্রী বিধায়কদের

ভোটের মাঝেই সুখবর! মে’তেই বেতন বাড়বে রাজ্যের মন্ত্রী বিধায়কদের

ভোটের মাঝেই সুখবর!

মে’তেই বেতন বাড়বে
রাজ্যের মন্ত্রী বিধায়কদের!

৪০ হাজার করে বাড়ছে
বেতন!

কারা কত পাবেন?

দেখুন

রাজ্যজুড়ে বাজছে ভোটের বাজনা, তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে গরম। এরই মাঝে এলো সুখবর। আর এই সুখবর রাজ্যের রাজ্যের মন্ত্রী বিধায়কদের জন্য। সুখবরটি হল,,, মে মাস থেকেই রাজ্যের মন্ত্রী বিধায়কদের বর্ধিত হারে বেতন দেওয়া হবে। মনে করা হচ্ছে ৬ তারিখ থেকেই এই বেতন দেওয়া শুরু হবে। কারণ তার আগে সরকারি ছুটি সহ শনি, রবিবারের মতন বিষয়গুলো থাকবে, যে কারণে মে মাসের ৬ তারিখেই একাউন্টে বেতন দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

সূত্র মারফত জানা গিয়েছে, মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং বিধায়ক এই তিন স্তরে বেতন বাড়ানো হবে। বেতন বাড়ানো হয়েছে ৪০ হাজার টাকা করে। আপনাদের জানিয়ে রাখি, মার্চ মাস পর্যন্ত বিধায়করা পেতেন ১০ হাজার টাকা, এবার থেকে তারা পাবেন ৫০ হাজার টাকা। রাজ্যের প্রতিমন্ত্রীরা পেতেন ১০ হাজার ৯০০ টাকা। আর এবার থেকে তারা পাবেন ৫০ হাজার ৯০০ টাকা। অন্যদিকে রাজ্যের পূর্ণমন্ত্রীদের বেতন ১১ হাজার টাকা ছিল। এবার থেকে তারা পাবেন ৫১ হাজার টাকা।

আপনাদের জানিয়ে রাখি যে,,, গত ৭ই সেপ্টেম্বর, বিধানসভার যে বাদল অধিবেশন অনুষ্ঠিত হয়, সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, এই বেতন বাড়ানোর প্রসঙ্গটি উত্থাপন করেন। এরপর যথেষ্ট কাঠখড় পুড়িয়ে অবশেষে মুখ্যমন্ত্রীর প্রস্তাব গৃহীত হয়। শীতকালীন অধিবেশনে বিল পাসের মধ্য দিয়ে বেতন বাড়ানোর সিদ্ধান্ত চূড়ান্ত হয়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *