মে মাসেই শনিদেবের কৃপায় রাশিচক্রে বড় পরিবর্তন !

Title:

মে মাসেই শনিদেবের কৃপায় রাশিচক্রে বড় পরিবর্তন! তিন রাশির জীবনে উপচে পড়বে সুখ সমৃদ্ধি; তালিকায় কারা আছে?

 

Focus:

মে মাসেই শনিদেবের কৃপায়

রাশিচক্রে বড় পরিবর্তন!

 

তিন রাশির জীবনে উপচে

পড়বে সুখ সমৃদ্ধি!

 

শনিদেবের আশীর্বাদে হাতে

আসবে মুঠো মুঠো টাকা!

 

রাতারাতি হয়ে

উঠবেন কোটিপতি!

 

ঘরে আসবে স্বয়ং মা লক্ষ্মী!

ধন সম্পদে বলীয়ান হবেন আপনি,

 

তালিকায় আপনি নেই তো?

দেখুন তাহলে

 

Body:

শনিদেব! নাম শুনলেই সকলের গায়ে কাঁটা দিয়ে ওঠে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব হচ্ছে অত্যন্ত গরম এবং শক্তিশালী গ্রহ।ন্যায়ফলের দেবতা তিনি। অন্যায় দেখলে সঙ্গে সঙ্গে তার জীবনে আবির্ভাব ঘটে  শনিদেবের। গরমদেবের রোষানলে পড়ে জীবন হয়ে ওঠে দুর্বিষহ। এককথায় বলা যায়, যে যেমন কাজ করে তাকে তেমন ফল দিয়ে থাকেন তিনি। কিন্তু তার মানে এই নয় যে শনিদেবের কৃপায় শুধু খারাপটাই ঘটে। একবার শনিদেবের সুদৃষ্টি যার ওপর পড়ে…………তাদের জীবনে সমস্ত সমস্যা অনায়াসে কেটে যায়। আর এবার শনিদেবের স্থান পরিবর্তন তিন রাশির ভাগ্যেও আমুল পরিবর্তন আনতে চলেছে। বৈদিক শাস্ত্র অনুসারে, মে মাসেই শনিদেবের স্থান পরিবর্তন হবে। এরফলে মে মাস থেকেই তিন রাশির মরচে পড়া ভাগ্যের তালা খুলে যাবে। ধন, দৌলত সবই হবে আপনার নামে। কর্ম থেকে শিক্ষা সর্বত্র সাফল্য আপনার!

এক, মেষ রাশিঃ

মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত সুখবর। শনির স্থান পরিবর্তন আপনার জীবনকে একদম বদলে দেবে। বিশেষ করে মেষ রাশির জাতকেদের জীবন থেকে অর্থ সঙ্কট দূর হবে। এইসময় আপনার আয়ের উৎস বাড়তে পারে। সেইসাথে আপনার পাওনা টাকাও হাতে আসবে। শনিদেবের কৃপায় আপনার সংসারে সমস্ত কুনজর কেটে যাবে। ব্যবসায়িকদের ক্ষেত্রে এটি সবচেয়ে ভালো সময়। কোথাও টাকা বিনিয়োগ করতে চাইলে করতে পারেন। এতে লাভ হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।

 

দুই, কন্যা রাশিঃ

কন্যা রাশি আপনাদের জীবনে দুঃখের সময় শেষ! এবার আপনারা সহজেই সুখী হতে পারবেন। আটকে থাকা কাজও শেষ পর্যন্ত সম্পূর্ণ হবে। চাকুরিজীবীদের ভাগ্য বদলাতে চলেছে। উচ্চপদে পদোন্নতি ঘটবে আপনার। দীর্ঘ প্রতীক্ষিত মনস্কামনাও পূর্ন হবে। এইসময় পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটান। এতে করে পরিবারের সকলে আপনার উপর খুশি হবেন। নতুন নতুন মানুষের আগমন ঘটতে পারে। শনিদেবের আশীর্বাদে অর্থপ্রাচুর্য যোগ রয়েছে আপনার কপালে।

 

তিন, ধনু রাশিঃ

শনিদেবের সুদৃষ্টি পড়তে চলেছে ধনু রাশির জাতকদের ওপর। শনিদেবের কৃপায় আপনার মানসিক এবং শারীরিক দুদিক থেকেই উন্নতি ঘটবে। স্বয়ং বড় ঠাকুর আপনার জীবনে সমস্ত বাঁধা বিপত্তি নিজের হাতে কাটিয়ে দেবেন। শিক্ষার্থীরা এইসময় সবচেয়ে বেশি ভালো ফল পাবেন। যে কাজ আপনি করতে চাইছিলেন সেই কাজেরও সুযোগ আসবে। ব্যবসায়ীদের বড় বড় কোম্পানির সঙ্গে সঙ্গে চুক্তি হতে পারে। তাই এইসময় বুদ্ধি দিয়ে কাজ করুন। তাহলে আপনার লাভ হওয়া কেউ আটকাতে পারবে না। এখানেই শেষ নয়, শনিদেবের কৃপায় আপনার হাতে নতুন কর্মের দায়িত্বও আসবে।

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *