আপনার কি শনিবার জন্ম? জানেন? যারা শনিবার জন্ম নেন তারা আসলে কেমন মানুষ হন? এদের উপর কি শনির প্রভাব থাকে?

আপনার কি শনিবার জন্ম? জানেন? যারা শনিবার জন্ম নেন তারা আসলে কেমন মানুষ হন? এদের উপর কি শনির প্রভাব থাকে?

আপনার কি শনিবার জন্ম?

জানেন?

যারা শনিবার জন্ম নেন
তারা আসলে কেমন মানুষ হন?

শনিবার জন্ম হওয়া মানুষগুলোর
জীবন কেমন হয়?

তাদের চাকরি, প্রেম, বিয়ে, অর্থ ভাগ্য
ঠিক কেমন হয়?

বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র মতে শনিবারে জন্ম নেওয়া মানুষগুলো ৭টি আশ্চর্য রকম ক্ষমতার অধিকারী হয়ে থাকে। জন্মবার অনুযায়ী অন্যান্য বারের তুলনায় যাদের জন্ম শনিবার তাদের জীবনটা একটু অন্যরকম হয়। তাদের প্রেম বিয়ে অর্থভাগ্য চাকরির সবই ব্যতিক্রম হয়। আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো শনিবারে জন্ম নেওয়া মানুষগুলোর মধ্যে কি কি ভালো গুণ থাকে আর কি কি খারাপ গুণ থাকে।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যাদের জন্ম শনিবারে হয় তাদের ওপর শনিদেবের প্রভাব পুরো মাত্রায় বিরাজ করে। তাদের গ্রহণক্ষত্রের ট্রানজিটে শনির ছায়া লক্ষ্য করা যায়।

দেখুন শনিবারে জন্ম নেওয়া জাতকদের গুরুত্বপূর্ণ তিনটি গুণাবলী –

প্রথমেই বলবো এরা খুবই পরিশ্রমী ধাঁচের হয়। এটাই শনিবারে জন্ম নেয়া জাতকদের সবচেয়ে বড় গুণ। জীবনের যেকোনো প্রকার উত্থান পতন এরা সহজভাবে ডিল করতে পারে। এদের কাছে হেরে যাওয়াটা পাপের সমান। অসাধ্যকে সাধ্য করার জন্য এরা প্রতিনিয়ত প্রচেষ্টা চালায়।।

এরপরে বলব দ্বিতীয় গুনটি সম্পর্কে। শনিবারে জন্ম নেয়া জাতকেরা অত্যন্ত দায়িত্বশীল হয়ে থাকেন। এদেরকে যে দায়িত্বই দেওয়া হোক না কেন, এরা সেটা শেষ না হওয়া পর্যন্ত হাল ছাড়ে না। এদের মতে কর্মই ধর্ম। তাছাড়া শনিদেব কর্মের দেবতা সেই সূত্রে শনিবারে জন্ম নেওয়া, জাতকদের মধ্যে কর্মের প্রতি শ্রদ্ধা ভক্তি অধিক লক্ষ্য করা যায়।

তিন নম্বর গুণাবলীটি হল পশু পাখির যত্ন নেওয়া। যাদের জন্ম শনিবারে তারা বেশিরভাগ ক্ষেত্রেই পশু পাখির প্রতি অত্যন্ত অনুভূতি প্রবণ হয়ে থাকেন। অর্থাৎ শনিবারে জন্মগ্রহণকারীরা পোষা পাখি পোষা প্রাণীদের প্রতি দূর্বল হয়ে থাকেন।

এবার আপনাদের জানাবো শনিবারে জন্মগ্রহণকারীদের তিনটি বদ গুণ –

প্রথমেই বলব শনিবারে যাদের জন্ম তারা একটু খুঁতখুঁতে হয়ে থাকেন। সব বিষয়েই তাদের কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। সঙ্গী নির্বাচন থেকে শুরু করে জামা কাপড় কেনা সবেতেই তারা খুঁতখুঁত করেন।

দ্বিতীয় বদ গুনটি হল চট করে রেখে যাওয়া। শনিবারে জন্মগ্রহণকারীরা হুটহাট ছোটখাটো বিষয়েও রেগে যান। এরা তর্ক বিতর্ক পছন্দ করে না। ফলে মনোমালিন্য হলেই বা কোন কিছু অপছন্দ হলেই এরা রাগ প্রকাশ করে ফেলেন।

তৃতীয় বদ গুনটি হল, এরা খুবই পারফেকশনইস্ট হয়ে থাকে। অর্থাৎ সবকিছুতে এরা ১০০ শতাংশ পারফেকশন খুঁজে বেড়ে। যা শনিবারে জন্মগ্রহণকারী জাতকদের নানা রকম সমস্যায় ফেলে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *