আজ ২৯ এপ্রিল, সোমবার, মহাদেবের কৃপায় ভাগ্যের তারা চমকাবে ৩ রাশির!

আজ ২৯ এপ্রিল, সোমবার, মহাদেবের কৃপায় ভাগ্যের তারা চমকাবে ৩ রাশির!

আজ ২৯ এপ্রিল, সোমবার
মহাদেবের কৃপায় ভাগ্যের তারা চমকাবে
মীন রাশির!

মাটি ছুঁয়ে সোনা ফলাবে
ধনু রাশি!

সপ্তাহের প্রথম দিনেই
মিলন করলেই মা হবেন
বৃষ রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে নজর রাখুন। কারণ আজ আপনার কোনো গোপন প্রতিপক্ষ বিভিন্ন ক্ষেত্রে আপনাকে ভুল প্রমাণ করতে পারেন। আপনি আজ নিজের ঘরটি পরিষ্কার করতে পারেন।

বৃষ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

মিথুন রাশি: আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। শরীরের প্রতি যত্নশীল হন এবং ধূমপান ও মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: আত্মীয়দের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। পাশাপাশি, আজ আপনি তাঁদের কোনো কাজে সাহায্য করবেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন।

সিংহ রাশি: আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না পেলে উদ্যম না হারিয়ে সেটিকে আরও একবার করার চেষ্টা করুন।

কন্যা রাশি: কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। আপনি আজ কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে।

তুলা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। সহায়ক গ্রহগুলি আজ আপনাকে মানসিক সন্তুষ্টি প্রদান করবে।

বৃশ্চিক রাশি: আজ কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। আপনি আজ আপনার কাছে থাকা অবসর সময়টি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়।

মকর রাশি: আজকে শুরু হওয়া কোনো নির্মাণ কাজ আপনার প্রত্যাশামতোই সঠিকভাবে শেষ হবে। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও পিকনিকে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কুম্ভ রাশি: আজ নতুন কোনো পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়নের পক্ষে আজকের দিনটি ভালো। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ গ্রহণ করুন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ শরীরের যত্ন নেওয়ার জন্য যথেষ্ট সময় পাবেন। কোনো কাজে আজ আপনি আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *