কে এই মহিলা ? 

( আগে মহিলার টার ভিডিও দেখাবে ! )

 

কে এই মহিলা ?

 

সকলকে টেক্কা দিয়ে ভাইরাল

হয়ে গিয়েছে সমাজমাধমে !

 

যার ডান্স স্টেপও রীতিমতো সকলকে

তাক লাগিয়ে দিয়েছে !

 

কোথায় থাকেন এই  ভাইরাল মহিলা ?

কি করেন তিনি ?

 

কি মহিলাটির ভিডিও দেখে হাসি পাচ্ছে ! মনে হচ্ছে কোথাকার এক নাচুনি এলেন রে বাবা । ঠিক আছে যত ইচ্ছে হেসে নিন। তবে এই মহিলার গল্প শুনলে আপনার হাসি এমনিই বন্ধ হয়ে যাবে। আজকাল সোশ্যাল মিডিয়ায় সকলে ভাইরাল হতে চায় । আসলে সোশ্যাল মিডিয়া এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে মানুষ অনায়াসে টাকা কামাতে পারে। তবে তার জন্য আগে অনেক পপুলার হতে হবে। আর এখন এই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে একজন মহিলা । জ্যাকলিন ফার্নানডেজের ইমি ইমি গানে নেচে তোলপাড় ফেলে দিয়েছে গোটা নেটপাড়ায় । চলনে বলনে একদম পাতি গ্রামের মেয়ে দেখেই বোঝা যাচ্ছে । তবে যত না ভাইরাল হচ্ছে তার চেয়ে বেশি সকলের কাছে ট্রোল হচ্ছেন । যে যেভাবে পেরেছে তার নাচের ভিডিওকে হাসির খোরাক  বানিয়ে ফেলেছে । কিন্তু প্রশ্ন হচ্ছে কে এই ভাইরাল মহিলা ? কিভাবেই বা ভাইরাল হলেন তিনি ? দেখে নিন তার ভাইরাল হওয়ার  কাহিনী ।

 

সম্প্রতি জ্যাকলিন ফার্নানডেজের ইমি ইমি গান বাজার কাঁপাচ্ছে । তবে এই গানের পপুলারিটি যেন আরও বেড়ে গিয়েছে যেদিন এই মহিলা গানে নাচ করেছেন । হ্যাঁ তিনি সত্যি একজন প্রান্তিক গ্রামেরই মহিলা । তার পোষাক-আসাক, চালচলন সবেতেই ধরা পড়ে গ্রামের ছাপ । তবে গ্রামের মেয়ে হলে কি হবে নাচতে কিন্তু বেশ ভালো বাসেন । কিন্তু  প্রথম প্রথম তিনি নাচ করে ভিডিও প্রকাশ্যে আনতে ভয় পেতেন । তিনি যে আজ এত ভাইরাল হয়েছেন তা একমাত্র তার স্বামীর দৌলতে । আসলে ওই মহিলার স্বামীর পায়ে সমস্যা থাকার কারনে………… তিনি ঠিকঠাক রোজগার করতে পারতেন না। যতটুকু করতেন তাতে সঠিকভাবে সংসার পর্যন্ত চলত না । তাই স্ত্রী ঠিক করেন তিনি এবার সংসারের হাল ধরবেন। কিন্তু পেটে তো আর অত বিদ্যেও নেই যে অফিসে গিয়ে  চাকরী করতে পারবেন  । কিন্তু সংসার তো চালাতেই হবে তাই না । তাই এই মহিলা সিদ্ধান্ত নিলেন চাষাবাদ করেই সংসার চালাবেন । যেমন ভাবা তেমন কাজ । চাষ করেও যত টুকু কামাতেন তাতে এক্দিসব্যি সংসার চলে যেত । তবে স্ত্রীকে দিনের পর দিন এইভাবে রোদেজ্বলে পুড়ে খাটতে দেখে স্বামীর খারাপ লাগত । তিনি চাইতেন না কখনোই তার স্ত্রী কাজ করুক । তিনি মনে মনে সিদ্ধান্ত নিলেন স্ত্রীকে আর খাটতে দেবেন না। সংসারের খরচ তাকেও তুলতে হবে। তখন তার মাথায় বুদ্ধি আসলো যে সকলে তো ভিডিও করে ভ্লগ করে দিব্যি টাকা ইনকাম করছে । তারাও সেইভাবে ইনকাম করবে !  ২০২২ সালে প্রথম তারা ডেলি ভ্লগ শুরু করে । এমনকি সেই মহিলার স্বামী মাঝে মধ্যে নিজের ওই পা নিয়েই নাচের ভিডিও পোষ্ট করতেন । এছাড়াও মাঝে মধ্যে নিজেদের চাষাবাদের ভিডিও শেয়ার করতেন । কিন্তু তেমন খুব একটা পান না এই ভিডিও গুলি থেকে । এরপর হঠাৎ একদিন দুজনে মিলে নাচের ভিডিও পোস্ট করেন । তাতে  মোটামুটি বেশ ভালই ভিউজ আসে । এই মহিলা বরাবরই নাচতে ভালবাসতেন তা তার নাচ দেখে স্পষ্ট বোঝা যায় । এমনই চলছিল দুজনের নাচ………… কিন্তু হঠাতই একদিন মহিলা একাই ইমি ইমি গানে নাচ করে ভিডিও পোস্ট করে দেন । রাতারাতি সেই  ভিডিও গোটা সমাজ মাধ্যমে ভাইরাল হয়ে যায় । ইতি মধ্যেই তার ভিডিও ভিউজ প্রায় ৫০ মিলিয়ন ছুঁই ছুঁই ।

শুধু তাই নয় তার ইমি ইমি গানের নাচ দেখে প্রশংসা করেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নানডেজ। যাকে নিয়ে সকলে খিল্লি ওড়ানো শুরু করেছিল রাতারাতি তিনি একজন ফেমাস ড্যান্সার হয়ে ওঠেন । শুধু অভিনেত্রী নন অনেক কন্টেন্ট ক্রিয়েটর ,বড় বড় ড্যান্সাররাও  তার নাচের প্রশংসা করেন । এখন তো তার নাচের স্টেপ রীতিমতো ভাইরাল হতে শুরু করে দিয়েছে । অনেকেই তার অভিনব নাচের কায়দা কপি করে নাচও করছে। এছাড়াও তার ইন্সটাগ্রাম পেজে অনেকগুলি নাচের ভিডিও রয়েছে । যা দেখে স্পষ্ট বোঝা যাবে। তাকে একবার  সঠিক ট্রেনিং দিলে ,তিনিও একদিন বড় মাপের ড্যান্সার হতে পারবেন । আসলে অনেক সময় অর্থের অভাবে অনেকেরই অনেক প্রতিভা সুপ্ত থেকে যায় । আর আজ নেট আসার ফলে অনেকেই নিজেদের  সুপ্ত প্রতিভা প্রকাশ করতে পারছে । যার উজ্জ্বল দৃষ্টান্ত এই মহিলা ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *