কাঞ্চন-শ্রীময়ী কি এবার সুখবর দিতে চলেছেন? নব দম্পতির কোল আলো হবে নাকি? হঠাৎ হাসপাতালে কি করছেন মল্লিক দম্পতি?

কাঞ্চন-শ্রীময়ী কি এবার সুখবর দিতে চলেছেন? নব দম্পতির কোল আলো হবে নাকি? হঠাৎ হাসপাতালে কি করছেন মল্লিক দম্পতি?

কাঞ্চন-শ্রীময়ী কি
এবার সুখবর দিতে চলেছেন?

নব দম্পতির কোল আলো
হবে নাকি?

বিয়ের ১ মাসের মাথায়
কি নতুন অতিথি আসছে?

হঠাৎ হাসপাতালে
ধরা পড়লেন মিসেস মল্লিক!

শুয়ে আছেন বেডে!

আচমকা হলোটা কি
মল্লিক বধূর?

দেখুন তো

বিতর্ক আর কাঞ্চন-শ্রীময়ী এরা যেন একই মুদ্রার এ পিঠ আর ও পিঠ! বিয়ের পর থেকেই দুজনের পেছন ধাওয়া করছে নোংরা নোংরা তর্ক বিতর্ক! তবে এবার যে চর্চাটি সামনে এসেছে সেটি নিয়ে টলিপাড়ায় হৈ চৈ পড়ে গিয়েছে! ঘটনার সূত্রপাত শ্রীময়ী চট্টরাজের একটি ছবিকে ঘিরে। যেখানে দেখা যাচ্ছে হাসপাতালে বেডে শুয়ে আছেন মল্লিক পত্নী! গায়ে আবার নীল রঙের রোগীর পোশাক! হাতে স্যালাইন এর পাইপ! এই ছবি সামনে আসতেই শুরু হয়ে গিয়েছে কাটাছেড়া! প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি বিয়ের এক মাসের মধ্যেই সুখবর দিতে চলেছেন কাঞ্চন শ্রীময়ী? বিয়ের এক মাসের মধ্যেই কি ঘর আলো করে আনছেন নতুন অতিথি? এবার কি বাবা মা হবেন মল্লিক দম্পতি?

নেটিজেনদের মনে মাথায় এটাই এখন ঘুরে বেড়াচ্ছে! তবে শ্রীময়ীর হাসপাতালে শুয়ে থাকার ছবিটি মোটেও সুখবরের ছবি নয়! আসল ঘটনা নিজেই পরে সামনে এনেছেন। জানা গিয়েছে শুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। অত্যাধিক গরম এবং প্রচন্ড ডিহাইড্রেশন এর ফলে জলশূন্য হয়ে পড়ে শ্রীময়ীর শরীর। আর সেখানেই বাঁধে-বিপত্তি। শুটিং ফ্লোরেই মল্লিক বধূর রক্তচাপ নেমে যায়। মাথা ঘুরিয়ে ওঠে। তড়িঘড়ি কাঞ্চনের বাচ্চা বউকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই কিছুক্ষণ বিশ্রামে রেখে হাতে স্যালাইন দেওয়া হয়। সেই অবস্থায় হাসপাতালের বেডে শুয়ে ভক্তদের জন্য নিজেই ছবি প্রকাশ করেন। তবে শুধু নিজের একার ফটোই দেননি। একই সাথে প্রাণপ্রিয় স্বামী কাঞ্চন মল্লিকের সঙ্গেও হাসপাতালের বেডে শুয়ে ছবি দিয়েছেন মিসেস মল্লিক।

বউকে যে মল্লিক বাবু, একেবারেই কাছ ছাড়া করতে চান না তারই প্রমাণ এই ছবি। বাচ্চা বউ শ্রীময়ীর সেবা যত্ন করার জন্য সর্বক্ষন হাসপাতালে ছিলেন কাঞ্চন, এমন তথ্যও সামনে এসেছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *