শুরু হয়ে গিয়েছে, রাহু ও মঙ্গলের ভয়ংকর সংযোগ দশা!

শুরু হয়ে গিয়েছে, রাহু ও মঙ্গলের ভয়ংকর সংযোগ দশা!
সাবধান! সাংঘাতিক বিপদে একসঙ্গে তিন তিনটি রাশি

 

শুরু হয়ে গিয়েছে,
রাহু ও মঙ্গলের ভয়ংকর সংযোগ দশা!

সাবধান!!!

সাংঘাতিক বিপদে
একসঙ্গে তিন তিনটি রাশি!

জ্বলে পুড়ে ছাই হবে
আপনাদের সংসার!

শকুনের নজরে জলাঞ্জলি যাবে
আপনাদের আয় উন্নতি!

আপনাদের ঠাকুর ঘর ছেড়ে
বেরিয়ে যাবেন মা লক্ষ্মী!

এক্ষুনি সতর্ক হোন,
নইলে আর কিচ্ছু করার থাকবে না

কথায় বলে সময় ছোবলে আজ যে রাজা, কাল সে ফকির। কিন্তু এই খারাপ সময় ভালো সময় সম্পূর্ণটাই নির্ভর করে গ্রহদের ট্রানজিট এর উপর। আর এই গ্রহদের ট্রানজিট যদি এদিক ওদিক হয় তাহলে তার সম্পূর্ণ প্রভাব এসে পড়ে রাশিচক্রের উপর। এর ফলে কেউ যেমন হুট করেই লাভের মুখ দেখেন। আবার কেউ হুট করে লোকসানের শিকার হন। আর এবার ঠিক এমন ঘটনা ঘটতে চলেছে তিন রাশির জীবনে । এতে করে তারা শুধু ক্ষতি নয় ভয়ংকর ক্ষতির শিকার হবেন। সাজানো-গোছানো সংসার নিমিষে তছনছ হয়ে যাবে। কারণ খুব শীঘ্রই রাহু ও মঙ্গলের একসাথে সংযোগ ঘটতে চলেছে। একেই রাহু অত্যন্ত ভয়ঙ্কর গ্রহ। তারসাথে আবার গরম গ্রহ মঙ্গলের জুতি । আর এই সংযোগের ফলে তৈরি হবে অঙ্গারক যোগ। এই অশুভ যোগে গুনে গুনে তিন রাশির জীবনে কালো মেঘের ছায়া তৈরি হবে । অলক্ষ্মী ঢুকে আপনার সংসারে কীর্তন করবে। দেখুন এই তিন রাশি কারা কারা –

এক, মেষ রাশি:

মেষ রাশির জাতকেরা সাবধান ! এই অঙ্গারক যোগ আপনার জীবনে ছোবল মারতে চলেছে। এই যোগের ফলে আপনাদের সবচেয়ে বেশি আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। লাগামছাড়া অর্থ ব্যয় হতে থাকবে। এই সময় আপনার হতে থাকা কাজও বন্ধ হয়ে যাবে। বিনিয়োগ থেকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। পারিবারিক ঝামেলার কারণে আপনার মনে অশান্তি সৃষ্টি হবে। এমনকি অঙ্গারক যোগে আপনি কাছের মানুষের কাছ থেকে আঘাত পর্যন্ত পেতে পারেন। তাই এই সময়টা একটু ভাবনা-চিন্তা করে কাজ করবেন। আপনার আশেপাশে শত্রুরা আপনার ক্ষতি করার বারবার চেষ্টা করবে।

দুই, কন্যা রাশি:

দুই গরম গ্রহের সংযোগের নেতিবাচক প্রভাব পড়বে আপনার জীবনে। রাহু এবং মঙ্গলের প্রভাবে আপনার শারীরিক অবনতি ঘটবে। রাস্তাঘাটে এই সময় সাবধানে চলাফেরা করবেন। কারণ এই যোগের ফলে আপনি ভয়ংকর কোনো দুর্ঘটনার কবলে পড়তে পারেন। শুধু তাই নয়, যতটা পারবেন আপনার রাগ নিয়ন্ত্রণের রাখার চেষ্টা করুন। নইলে ক্ষতি বাড়বে বৈ কমবে না। দাম্পত্য জীবনে সবচেয়ে বেশি প্রভাব পড়বে। বিবাহিত স্ত্রীরা এ সময় নিজের স্বামীর প্রতি বিশেষ খেয়াল রাখবেন। অনেক সময় অনেক চেষ্টা করেও সঠিক ফলাফল পাবেন না। তাই ভেঙে পড়বেন না ,,,,,,,,,এই সময়টা কাটিয়ে উঠতে পারলেই আপনার সমস্ত কিছু ভালো হবে।

তিন, কুম্ভ রাশি:

কুম্ভ রাশিও নিস্তার পাবে না এই অঙ্গারক যোগে। সবচেয়ে বেশি ক্ষতি হবে কুম্ভ রাশি জাতক-জাতিকাদের। এই ভয়ংকর যোগের প্রভাবে আপনার সংসারে অলক্ষীর ছায়া পড়বে। অলক্ষী প্রভাবে আপনার সুখের সংসার দুঃখ দুর্দশায় ভরে উঠবে। সেই সাথে আপনার আয়ের বদলে ব্যয় বেশি হবে। এমনকি ছোটখাটো কারণে সম্মানহানির মত সমস্যার সম্মুখীন করতে হতে পারে। শুধু তাই নয় ব্যবসাতে ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ারও সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা এসময় উচ্চশিক্ষা লাভের কথা ভাববেন না। এতে করে আপনার সমস্যা আরো বেড়ে যাবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *