এবার বাঙালির পেটে সজোড়ে লাথি মারলো মার্লিন গ্রুপ! বাঙালিকে চরমতম অপমান, ক্ষুব্ধ গোটা বাংলা

এবার বাঙালির পেটে সজোড়ে লাথি মারলো মার্লিন গ্রুপ! বাঙালিকে চরমতম অপমান, ক্ষুব্ধ গোটা বাংলা

এবার বাঙালির পেটে
সজোড়ে লাথি!

বাঙালিকে
চরমতম অপমান!

বাংলার মানুষকে
তুচ্ছ-তাচ্ছিল্য!

বাংলায় থেকে বাঙালিদের
ধুর ছাই, ধুর ছাই!

ছিঃ ছিঃ!

মার্লিন গ্রুপের কাণ্ডে
ক্ষুব্ধ গোটা বাংলা!

ফুঁসে উঠল
বাংলা পক্ষ!
দেখুন কি ঘটেছে

তিনি বাংলায় থাকেন, বাংলায় খান, আবার বাংলায় ঘুমোন! অথচ বাঙালির প্রতি এই মানুষটার সামান্য কৃতজ্ঞতাটুকুও নেই। আর এই মানুষটি আর কেউ নয় বিখ্যাত মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতা। যিনি বিগত কিছুদিন আগেই কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রের কারণে শিরোনামে উঠে এসেছিলেন।

আজকের প্রতিবেদনে আপনাদের জানাবো এই গুণধর ব্যক্তি বাঙালিদের সাথে ঠিক কি করেছেন! প্রথমে জানিয়ে রাখি, সুশীল মোহতা দীর্ঘদিন ধরে বাংলায় ব্যবসা-বাণিজ্য করছেন। তার কোম্পানি মার্লিন বাংলা বেশ ভালোই রাজত্ব কায়েম করে রেখেছে। এটি একটি রিয়েল এস্টেট কোম্পানি! এই কোম্পানির দৌলতে সুশীল বাবু বাংলা থেকে বেশ ভালো রকমের মুনাফা পকেটে ভরছেন। এই পর্যন্ত সব ঠিকই আছে। সম্প্রতি তার কোম্পানিতে চাকরি সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছেন। যেখানে একেবারে বড় বড় অক্ষরে লেখা রয়েছে বাঙালি কর্মচারী নেওয়া হবে না। আর এখানেই বেধেছে বিপত্তি! বাবুমশাই বাংলায় বসে রমরমিয়ে ব্যবসা চালাবেন, বাংলার মানুষের মাধ্যমে মোটা অংকের মুনাফা পকেটে ভরবেন,,,,, অথচ বাঙালিকেই কি না নিজের কোম্পানিতে জায়গা দেবেন না!!!!! ব্যবসা চালানোর জন্য বাঙালির দ্বারস্থ হবেন,,,, অথচ নিজের কোম্পানিতে দুটো বাঙালিকে কর্মসংস্থানের জায়গা দেবেন না!!!! এই ঘটনায় রীতিমত ক্ষোভে ফুটছে গোটা বাংলা!!!! কিভাবে তিনি এমন টা করতে পারেন বাঙ্গালীদের সাথে সেই নিয়েই উঠছে দফায় দফায় প্রশ্ন! তার কোম্পানি তরফে এই ধরনের বিতর্কিত বিজ্ঞাপন কিভাবে দেওয়া হল? কেন সুশীল বাবু এই বিষয়ে সচেতন ছিলেন না এই প্রশ্ন গুলোই বারে বারে ঘুরপাক খাচ্ছে!

ইতিমধ্যেই এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলা পক্ষের তরফ থেকে গর্গ চট্টোপাধ্যায়। তিনি রীতিমতো বিক্ষোভ দেখাতে শুরু করেছেন। গর্গ চট্টোপাধ্যায় এই ঘটনাকে সামনে রেখে প্রশ্ন করেন “বাংলায় এসে বাঙালি নেওয়া হবে না এই বিজ্ঞাপন কি আপনার একতিয়ার এর মধ্যে পড়ে?”

আপনাদের জানিয়ে রাখি মারলিন কোম্পানির বিরুদ্ধে এই ধরনের অভিযোগ এই প্রথমবার নয়। এর আগেও বহুবার বাঙ্গালীদের প্রতি বিরূপ আচরণের জন্য এই কোম্পানি শিরোনামে এসেছে।

প্রিয় দর্শক আপনাদের কি মনে হয়, মারলিন গ্রুপের এই বিজ্ঞাপন ঠিক কতটা যুক্তিযুক্ত?


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *