মে মাসেই তিন রাশির কপালে সুবর্ণ সুযোগ ! 

মে মাসেই তিন রাশির কপালে সুবর্ণ সুযোগ !আমুল পরিবর্তন আসবে এই তিন রাশির জীবনে ! টাকায় টাকায় ভরে উঠবে বুক পকেট !

 

মে মাসেই তিন রাশির

কপালে সুবর্ণ সুযোগ !

 

আমুল পরিবর্তন আসবে

এই তিন রাশির জীবনে !

 

টাকায় টাকায় ভরে

উঠবে বুক পকেট !

 

দুই গ্রহের বিরল যোগে

তৈরি হবে রাজযোগ

 

এই রাজযোগে আপনি,

হ্যাঁ আপনি হবেন কোটিপতি !

 

চাকরীর প্রমোশন ,

নতুন গাড়ি

সবই হবে আপনার নামে !

 

সোনার গদিতে শুয়ে

থাকবেন আপনি !

 

কি এখনও সমস্যার শেষ নেই ! কোনও ভাবেই আয় উন্নতি করতে পারছেন না। মা লক্ষ্মী আপনার সাথে থাকছেন না । তাহলে আজই এইসব চিন্তা বন্ধ করুন। খুব শীঘ্রই আপনার ভাগ্যের তালা খুলে যেতে চলছে । একদম মে মাসেই আপনার ভাগ্য আপনাকে সোনার সিঁড়িতে চড়াবে । নতুন মাস শুরু মানেই সকলের মনে এক আলাদাই উত্তেজনা থাকে। অনেকেই মনে করেন মাসের শুরুটা যদি ভালো হয় তাহলে গোটা মাসটাই ভালো যাবে । তবে এই ভালো খারাপ সবটাই নির্ভর করে গ্রহদের ওপর । গ্রহদের স্থান পরিবর্তন সঠিক ভাবে হলে আপনার ভাগ্য কেউ আটকাতে পারবে না । আর এবার বুধ এবং শুক্রের স্থান পরিবর্তন তিন রাশির জীবনে তৈরি করবে সোনার যোগ । বুধ ও শুক্র যৌথ ভাবে তিন রাশির ওপর অবস্থান করবে । যৌথ অবস্থানের ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ন যোগ । আর এই বিরল যোগে আপনি হয়ে উঠবেন ধনবান। কর্ম থেকে শিক্ষা সবেতেই আপনি থাকবেন সবার শীর্ষে ।  এই তিন রাশিতে কারা আছে দেখে নিন –

এক , মেষ রাশিঃ

রাশি চক্রের মধ্যে সবার প্রথমেই আছে মেষ রাশি । ২০২৪ এর শুরু থেকেই খুব একটা ভালো যাচ্ছে না মেষ রাশির । তবে এবার সব খারাপ শেষ হয়ে যাবে । আপনার জীবনে লাগতে চলেছে লক্ষ্মী-নারায়ণ যোগ । এই যোগের ফলে মেষ রাশির জাতকদের জীবনে বিভিন্ন দিক থেকে উন্নতি ঘটবে। বুধ ও শুক্রের প্রভাবে আপনার জীবনে নতুন নতুন সুযোগ আসবে । যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন …………… তাদের জন্য এই মে মাস অত্যন্ত কার্যকর । উচ্চশিক্ষার জন যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য মে মাস সঠিক সময় ।  এমনকি অবিবাহিত যারা বিয়ের পরিকল্পনা করছেন, , , , , , , , তারা এই সময়টাকে কাজে লাগান ।

দুই, মিথুন রাশিঃ

মিথুন রাশির জন্য লক্ষ্মী নারায়ণ যোগ অত্যন্ত শুভ হতে চলেছে । এই যোগের প্রভাবে আপনার কর্মস্থলে যশ খ্যাতি বৃদ্ধি পাবে। সেই সাথে পদোন্নতিও ঘটবে। ব্যবসায়িদের জন্য এটি খুব ভালো সময়………… বিভিন্ন বড় বড় কোম্পানির সঙ্গে আপনার চুক্তি হতে পারে । এমনকি আপনার আয়ের বিভিন্ন উৎসও বাড়বে ।শুধু তাই নয় মা লক্ষ্মীর কৃপায় আপনার বড় প্রাপ্তি যোগও রয়েছে । সাংসারিক জীবনে যাদের দীর্ঘদিন ধরে খুঁটিনাটি বিষয় নিয়ে ঝগড়া চলছিল…………সেই ঝগড়ারও অবসান ঘটবে । গোটা মে মাসটা যদি আপনি ভালো করে লক্ষ্মী নারায়নের উপাসনা করতে পারেন । তাহলে আপনার এই যোগ আরও শক্তিশালী হয়ে উঠবে ।

তিন, কর্কট রাশিঃ

রাশি চক্রের মধ্যে সবচেয়ে ভালো স্থানে রয়েছে কর্কট রাশি । কর্কট জাতকদের জন্য অত্যন্ত সুখবর । আপনার জীবনেও বুধ ও শুক্রের সুদৃষ্টি পড়তে চলেছে । এর প্রভাবে আপনি শিক্ষার দিক থেকে ব্যাপকভাবে সাফল্য পেতে পারেন। সমাজের কাজে যুক্ত এমন ব্যক্তিদের এইসময় সম্মান বৃদ্ধি পাবে । আপনি যদি নতুন সম্পত্তির কেনার কথা ভাবেন তাহলে এটি অত্যন্ত শুভ সময় । লক্ষ্মী নারায়ণ যোগে আপনার বাড়িতেও মা লক্ষ্মীর আগমন ঘটবে ।  চাইলে শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারেন এতে করে আপনার লাভ বৈ ক্ষতি হবে না ।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *