এপ্রিল মাসে শনির সাড়ে সাড়ে সাতি এবং ধাইয়ার যৌথ প্রভাব

এপ্রিল মাসে শনির সাড়ে সাড়ে সাতি এবং ধাইয়ার
যৌথ প্রভাব পড়বে এই তিন রাশির ওপর!

 

এপ্রিল মাসে শনির সাড়ে সাড়ে সাতি এবং ধাইয়ার
যৌথ প্রভাব পড়বে এই তিন রাশির ওপর!

এই তিন রাশির জীবনে
ভয়ংকর ফাড়া তৈরি হবে !

আপনার মাথার উপর
গরম শনি ডুগডুগি বাজাবে !

এই ভয়ঙ্কর দশায় তছনছ
হবে স্বপ্নের সংসার !

কর্ম থেকে বিদায় সবেতেই
মুখ থুবড়ে পড়বে না আপনি!

গোটা বছর টাই আপনাকে
চোখে চোখে রাখবেন গরম দেব!

শনিদেবের অভিশাপে
নাজেহাল হয়ে পড়বেন!

তালিকায় কি আপনিও আছেন
ঝটপট দেখুন

কথায় আছে সময়ের ছোবলে আজ যে রাজা , কাল সে ফকির ! তবে এই সময় কিংবা ভাগ্য কোনও কিছুই আপনার হাতে থাকে না। সবটাই নির্ভর করে গ্রহদের স্থান পরিবর্তন এর উপর। বিশেষ করে শনিদেবের ওপর ভাগ্যচক্র নির্ভর করে। জ্যোতিষ শাস্ত্র মতে, শনিদেব হচ্ছে সবচেয়ে গরম গ্রহ। ন্যায় বিচারক শনি যদি ভালো দৃষ্টি দেন তাহলে খুব ভালো আর যদি একবার বক্র দৃষ্টি পড়ে তাহলে খারাপ ছাড়া গতি নেই। আরে এপ্রিল মাসেই শনির সাড়েসাতি এবং ধাইয়ার যৌথ প্রভাব পড়তে চলেছে তিন রাশির ওপর। এমন ভয়ংকর প্রভাবে তিন রাশি হয়ে যাবে কাঙাল। প্রেম, বিদ্যে, বিয়ে, চাকরী সবই জলাঞ্জলিতে যাবে।

এক, মকর রাশি:

শনির গমনের ফলে ভাগ্যে ব্যাপক পরিবর্তন আসবে। সাড়ে সাতি এবং ধাইয়ার প্রভাবে আপনার আয়ের পথ বন্ধ হয়ে যাবে। ব্যবসায় মারাত্মক মন্দা ধেয়ে আসবে । অর্থের অভাবে সংসারে আগুন পযর্ন্ত লাগতে পারে। যারা চাকরীর পড়াশোনা করছেন তাদের জন্য এই বছরটি মোটেও শুভ নয় । এ সময় আপনার জীবনে শত্রুর আগমন হবে। তাই এইসময় কোনও কাজ করার আগে দশবার ভাববেন। তারপরই সিদ্ধান্ত নেবেন। নয়তো আপনার একটি ভুল আপনার জীবনে চরম অবনতির দিকে ঠেলে দিতে পারে।

দুই, কুম্ভ রাশি:

অত্যন্ত খারাপ সময় অপেক্ষা করছে কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য। এমন ভয়ংকর দশায় আপনার জীবনে বড় বড় বিপদ আসতে পারে। এই সময় আপনাকে মৃত্যু ভয় তাড়া করে বেড়াবে। শনির রোষানলের মুখে পড়ে আপনাকে ভয়ঙ্কর দূর্ঘটনার মুখে পড়তে হতে পারে। এখানেই শেষ নয় দশা চলাকালীন আপনি কোনো ঋণ নেওয়ার মতো ভুল করবেন না। নাহলে সারা বছর ঋণের দায়ে ডুবে থাকতে হবে। তাই শনির এমন যৌথ দশা চলাকালীন কোনো ভুল পদক্ষেপ নেবেন না।

তিন, মীন রাশি:

মীন রাশির জাতকেরা সাবধান হয়ে যান। শনির সাড়ে সাতি দশা এবং ধাইয়ার প্রভাবে আপনার জীবনে আর্থিক সঙ্কট সবচেয়ে বেশি দেখা যাবে। শিক্ষা জগতের সাথে যুক্ত ব্যক্তিরা বিপুল পরিমাণ ক্ষতির শিকার হবে। অনেক সময় প্রচুর পরিশ্রম করেও ফল পাবেন না। শুধু তাই নয় মীন রাশির জাতকেরা আপনার জীবনে বড় দুঃসংবাদ আসতে পারে। তাই এমন সময় ভেঙ্গে পড়বেন না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *