আজ ১৮ এপ্রিল, বৃহস্পতিবার, রাম লালার আশীর্বাদে সোনার চামচ মুখে ভরবে তিন রাশি

আজ ১৮ এপ্রিল, বৃহস্পতিবার, রাম লালার আশীর্বাদে সোনার চামচ মুখে ভরবে তিন রাশি

আজ ১৮ এপ্রিল, বৃহস্পতিবার
রামলালার দিব্যদৃষ্টিতে ভাগ্যের তালা খুলে যাবে
মেষ রাশির

রঘুপতির আশীর্বাদে
মঙ্গলদশা শুরু হবে ধনু রাশির!

কর্মস্থলে মান সম্মান বাড়বে
মীন রাশির!

বাকি রাশির ভাগ্যেও আছে
নতুন নতুন চমক!

দেখুন আপনার আজকের
রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি : আজ আপনাদের ভাগ্যের তারা চমকাবে। ভগবান শ্রী রামচন্দ্রের কৃপায় আপনারা কর্মস্থলে সম্মান পাবেন। আপনাদের সংসারে ভাগ্য লক্ষ্মী উপচে পড়বে। আজ ধৈর্য হারাবেন না। সংযত থাকবেন। স্ত্রীর সঙ্গে বাধবিতণ্ডায় জড়াবেন না।

বৃষ রাশি: আজ ভগবান শ্রীকৃষ্ণ আপনাদের ভাগ্যে বিরাজ করবেন। সমস্ত কাজেই ৬০ শতাংশ হারে সফল হবেন। প্রেমিক প্রেমিকারা আজ প্রেম নিবেদনে সফল হবেন। ছাত্র-ছাত্রীরা আজ ভালো রেজাল্ট পাবেন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ভবিষ্যতে আর্থিক দিক থেকে সুরক্ষিত থাকার জন্য সঠিকভাবে পরিকল্পনা করে রাখুন। আত্মীয়দের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

কর্কট রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি বিনোদনমূলক কাজকর্মে আজ বেশি খরচ করবেন না। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনার ধারালো পর্যবেক্ষণ ক্ষমতা আজ অন্যদের তুলনায় আপনাকে এগিয়ে রাখবে।

সিংহ রাশি : আজ সিংহ রাশির জাতক জাতিকারা ৯৩ শতাংশ কাজে সফলতা পাবেন। আজ আপনাদের বাড়িতে গুরুজনের সাথে মনোমালিন্য ঘটার সম্ভাবনা তৈরি হবে। আজ একটু বুঝে শুনে পা ফেলবেন নইলেই অপমানিত হওয়ার যোগ রয়েছে।

কন্যা রাশি: প্রেমের জন্য আজকের দিনটি একেবারেই উপযুক্ত নয়। আজ প্রেমিকার সাথে দেখা করা থেকে বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন।

তুলা রাশি: মান সম্মান বাঁচিয়ে চলুন। বাবা মায়ের আদেশ পালন করুন। সন্তানদের সঙ্গে সংযত ব্যবহার করুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। নিজের কোনো কাজ করে দেওয়ার জন্য আজ অন্য কাউকে চাপ দেবেন না। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন।

বৃশ্চিক রাশি:
অর্থনৈতিক দিক থেকে আজকে আপনারা শক্তিশালী থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়িতে কোনো সমস্যার সম্মুখীন হলে তৎক্ষণাৎ সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রেম জীবনে নতুন নতুন চমক পাবেন।

ধনু রাশি: আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। জীবনকে একটি নির্দিষ্ট দিশায় বজায় রাখতে জীবনশৈলীর পরিবর্তন করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন।

কুম্ভ রাশি: ব্যবসা ক্ষেত্রে বুঝে শুনে বিনিয়োগ করুন। ধৈর্য ধরে উপার্জনের রাস্তা বাচুন। দিনের শুরুতেই আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যার ফলে আপনার মন প্রভাবিত হবে। চেষ্টা করুন কারো সঙ্গে পাঙ্গা না নিয়ে সুসম্পর্ক বজায় রাখার। সকলের সঙ্গে মিলেমিশে চলুন। আজ পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে।

মীন রাশি: আজ যে কোনও প্রকার ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরত্ব বজায় রাখুন। আজ আপনার জন্য অনেক সারপ্রাইজ অপেক্ষা করব। আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *