আজ ১৯ এপ্রিল, শুক্রবার, বজরংবলীর কৃপায় টাকার বস্তা পাবে ৩ রাশি

আজ ১৯ এপ্রিল, শুক্রবার, বজরংবলীর কৃপায় টাকার বস্তা পাবে ৩ রাশি

আজ ১৯ এপ্রিল, শুক্রবার
বজরংবলীর কৃপায় টাকার বস্তা পাবে
মীন রাশি!

সৌভাগ্যের দেখা পাবে
মেষ রাশি!

রাজ লক্ষ্মী যোগে
সঙ্গীর খোঁজে পাবে ধনু রাশি!

দেখুন বাকি রাশির ভাগ্যে
কি কি আছে

মেষ রাশি :

আজ আপনাদের জন্য নতুন কিছু অপেক্ষা করছে। আপনাদের ভাগ্য রেখায় অসাধারণ কিছু চমক দেখা যাবে। আজকের দিনে মেষ রাশির জাতকেরা চেষ্টা করুন পিতার সঙ্গে আলোচনা করে কর্ম সাধন করার। আজ আপনাদের পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ রাশি :

আজ আপনারা আইনি জটিলতায় জড়িয়ে যেতে পারেন। আপনাদের ভাগ্যরেখার ট্রানজিটে বেশ কিছু বড় বড় পরিবর্তন অপেক্ষা করছে। আজ আপনাদের মধ্যে আধ্যাত্মিকতার মাত্রা অনেকটাই বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনাদের মান সম্মান বাড়বে।

কর্কট রাশি :

আজ আপনাদের সঙ্গে অনেকের মনোমালিন্য বৃদ্ধি পেতে পারে। সন্তানদের নিয়ে কিছুটা চিন্তা বাড়বে। চেষ্টা করবেন অধিক দুশ্চিন্তা না করার। আজ কর্মক্ষেত্র থেকে আপনারা অনেক টাকা উপার্জন করবেন। পুরনো শত্রুর সঙ্গে মুখোমুখি হতে পারেন।

সিংহ রাশি :

আজ আপনাদের ব্যবসায় ক্ষয়ক্ষতির পরিমাণ বাড়বে। আপনাদের মধ্যে যারা সরকারি চাকরির পরীক্ষায় বসার পরিকল্পনা করছেন তারা কিছুটা সাবধানতা অবলম্বন করবেন। আজ প্রতিবেশীর সঙ্গে আপনাদের বোঝাপড়া খুব একটা ভালো হবে না।

কন্যা রাশি: আজ আপনার অনেক অর্থ ব্যয় হবে। আজ ধর্মের টানে আপনি আপনার জমানো অর্থ খরচ করতে পারেন। আজ আপনি এমন কিছু কাজ করবেন যে কাজগুলো আপনার মানসিক চাপকে লাঘব করে দিতে পারে। আজ আপনাদের অনেকটাই ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে হবে।

তুলা রাশি: আজ শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য আপনাদেরকে অনেক বেশি কষ্ট করতে হবে। পরিবারের জন্য আজ কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। আজ স্ত্রীর সঙ্গে অবশ্যই ভেবে চিন্তে কথা বলুন। কোন প্রকার বাকবিতণ্ডায় জড়াবেন না।।

বৃশ্চিক রাশি: বিলাসিতার কারণে আপনাদের জীবনে অন্ধকার নেমে আসবে। আজ আপনারা অবশ্যই ঘরে বসে নিজেদের আয় উন্নতির কথা চিন্তা করুন। আজ কোনও ভাবেই রিস্ক নেবেন না। আজ সত্যের পক্ষ অবলম্বন করুন।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

মকর রাশি: আপনার আজ অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন।

কুম্ভ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনি আজ কোনো কাজে ভাই বা বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলে।

মীন রাশি: আজ আপনাদের আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। আপনাদের আজকে কেউ হারাতে পারবে না। সর্বত্র আপনাদের বিজয় নিশ্চিত। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *