ন্যাশনাল ক্রাশ শুভমান গিল আইপিএল খেলেই বাড়িয়েছেন ভুরি ভুরি টাকার অংক!

ন্যাশনাল ক্রাশ শুভমান গিল আইপিএল খেলেই বাড়িয়েছেন ভুরি ভুরি টাকার অংক!

ন্যাশনাল ক্রাশ শুভমান গিল আইপিএল
খেলেই বাড়িয়েছেন ভুরি ভুরি টাকার অংক!

মাত্র ২৪ বছর বয়সেই হয়েছেন
কোটি টাকার মালিক!

আইপিএল থেকেই পেয়েছেন
মোটা মোটা টাকা !

এক লাখ নয় দুই লাখ নয় একেবারে
কোটির অংক ছুঁয়েছেন তিনি!

আইপিএল খেলে যা কামিয়েছেন তা
একটি ছোটখাটো পাহাড়ের সমান !

এই টাকার বহর দেখলে আপনার
জিভ বেরিয়ে আসবে !

শুভমান গিল ! সকলের কাছে এই নামটাই যথেষ্ট। আলাদা করে পরিচয় করিয়ে দিতে হবে না । ব্যাট হাতে একবার মাঠে নামলেই গ্যালারি জুড়ে শুরু হয় তান্ডব। আইপিএল (IPL ) থেকে শুরু করে টি-টোয়েন্টি, বিশ্বকাপ সর্বত্রই আলোচনায় থাকছে এই একটা নাম। মাত্র ২৪ বছর বয়সেই ২২ গজ দাপিয়ে বেড়াচ্ছে শুভমান গিল। মেয়েদের কাছে হার্টথ্রোব এই ক্রিকেটার একের পর এক রেকর্ড গড়ছেন । বর্তমানে গুজরাটের ক্যাপ্টেনও তিনি। তাঁর অধিনায়কত্ব দেখে অনেকেই মুগ্ধ হচ্ছে বারংবার। আইপিএলে তার একের পর এক দুর্দান্ত পারফর্ম্যান্স সত্যি প্রশংসা করার মতো। তবে এই তরুণ ক্রিকেটার  আইপিএল খেলে শুধু ব্যাটে বলে ঝড়ই তুলছেন না সেইসাথে টাকার বৃষ্টিও করাচ্ছেন । শুধুমাত্র আইপিএল ( IPL )খেলেই তিনি কোটি কোটি টাকা কামিয়েছেন। বিলাসবহুল গাড়ি বিলাসবহুল বাড়ি সব করেছেন এই টাকা দিয়ে । তাঁর সম্পত্তির পরিমাণ একেবারে আকাশ ছোঁয়া । আইপিএল খেলে কত টাকা উপার্জন করেছেন তিনি সেই বিষয়ে জেনে নিন।

২০২৩ সালের তথ্য অনুসারে, তরুণ ব্যাটসম্যান শুভমান গিলের সম্পত্তির পরিমাণ প্রায় ৩১ কোটি টাকা। তবে এর অধিকাংশই কামিয়েছেন আইপিএল থেকে। বিগত ছয় বছর ধরে তিনি আইপিএল খেলছেন। ২০১৮ সালে আইপিএলে পদার্পণ। প্রথমে তিনি কেকেআরের ( KKR ) হাত ধরেই আইপিএলে আসেন । জানা যায়, সেইসময় কেকেআর (KKR) তাকে প্রায় ২ কোটি টাকা দিয়ে কিনে নেয়। চার বছর ধরে কেকেআরের (KKR ) হয়ে খেলতে থাকেন। আর সেই সাথে একের পর এক নিজের স্বপ্নগুলোও পূরণ করতে থাকেন । কেকেআরের ( KKR ) কাছ থেকে পাওয়া মোটা অংকের টাকা তার ভাগ্য বদলে দেয়। তবে ২০২২ এ কেকেআর ছেড়ে নাম লেখান নতুন দল গুজরাট টাইটেন্সে ( Gujarat Titans )। এখনো পর্যন্ত এই দলের হয়েই খেলছেন, তবে এই মরশুমে তিনিগুজরাট টাইটেন্সের অধিনায়ক। তবে জানা গিয়েছে গুজরাটের হয়ে খেলে তিনি নাকি ৮ কোটি টাকা পেয়ে থাকেন। প্রথমে কেকেআর তারপর গুজরাট একের পর এক দল তাকে মালামাল করে তুলেছে। বিশিষ্ট সংবাদমাধ্যম সূত্রে খবর, এখনো পর্যন্ত শুভমান গিল আইপিএল টুর্নামেন্ট খেলেই ২৩ কোটি টাকা কামিয়েছেন। তাহলে বুঝতেই পারছেন তার মোট সম্পত্তির বেশিরভাগটাই এই আইপিএল থেকে কামানো । তবে শুধু টাকাই নয় সেই সাথে বাড়িয়েছেন গাড়ি-বাড়ি সহ নামি-দামি জিনিসও।

শুভমানের গ্যারেজে চোখ রাখলেই আপনি চমকে উঠবেন। আইপিএল খেলেই তিনি একের পর এক ব্র্যান্ডেড কোম্পানির গাড়ি কিনেছেন। বিশ্বের যত রকমের বিলাসবহুল গাড়ি রয়েছে সবই শোভা পায় তার গ্যারেজে। রেঞ্জ রোভার থেকে শুরু করে মাহিন্দ্রা থার, মার্সিডিজ ,বিএমডব্লিউ ( BMW) সবই রয়েছে। শুধু তাই নয় সেই সাথে রয়েছে একটি প্রাসাদের মতন বাড়ি। এই বাড়ির ইন্টেরিয়ার ডিজাইন দেখলে আপনার চোখ খুলে আসবে। অত্যন্ত বিলাসবহুল ভাবে সাজানো এই বাড়ি। এছাড়া তো আরো রয়েছে ওডিআই ম্যাচ, টি-টোয়েন্টি, বিশ্বকাপ। এখান থেকেও তিনি বেশ ভালো ভাবেই টাকা রোজগার করছেন । মাত্র ২৪ বছর বয়সেই তিনি এত টাকা কামিয়েছেন তাহলে ভাবুন ভবিষ্যতে তিনি কোথায় গিয়ে দাঁড়াবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *