হিজাব পড়ে রানী রাসমনি !

হিজাব পড়ে রানী রাসমনি ! হিন্দু হয়েও মাথায় দিলেন মুসলিমদের মত হিজাব !

 

হিজাব পড়ে রানী রাসমনি !

 

হিন্দু হয়েও মাথায় দিলেন

মুসলিমদের মত হিজাব !

 

তাহলে কি তিনি মুসলিম

হয়ে গেলেন ?

 

নাকি বয়ফ্রেন্ড মুসলিম ,

তার জন্যই এই পোশাক !

 

তার এই কাণ্ডে

তোলপাড় টলিপাড়া !

 

জনতার রোষানলের

মুখে অভিনেত্রী !

 

ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সর্বত্রই দাপিয়ে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া রায়। রানী রাসমনির পর থেকে যেন তাঁর জনপ্রিয়তা আরও কয়েকগুন বেড়ে গেছে । এখনও তাঁর অভিনয় কেউই ভুলতে পারেননি । ভক্তদের কাছ থেকে তিনি সবসময় ভালোবাসা পেয়ে থাকেন । তবে এবার ভালোবাসার বদলে তিনি পেলেন ঘৃণা। হঠাৎ করেই অভিনেত্রী যেন সকলের কাছে হয়ে উঠলেন অপ্রিয় পাত্রী । অভিনেত্রী নাকি মুসলিম হয়ে গেছেন। তিনি নিজের ধর্ম ভুলে ইদ পালন করতে নেমেছেন।  অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের ওপর রেগে বোম গোটা নেটপাড়া ।

ঘটনার সূত্রপাত দিতিপ্রিয়ার রয়ের শেয়ার করা একটি পোস্টকে কেন্দ্র করে । সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন। পোস্টটি মূলত ইদের দিন শেয়ার করেছিলেন । মুসলিম ভাই বোনেদের ইদের শুভেচ্ছা জানানোর জন্যই তিনি এই পোস্টটি শেয়ার করেন । পোস্টটিতে দেখা যাচ্ছে , অভিনেত্রী বেগুনী রঙয়ের সোয়েটার পড়ে মাথায় গোলাপি রঙয়ের ওড়না হিজাবের মতো করে রেখেছেন,,,,,,, সাথে হাসি হাসি মুখ। একসাথে তিনটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি। পোস্টের নিচে তিনি লিখেছেন ইদ মুবারক। আর এই পোস্টটিই যেন অনুরাগীরা ভালোভাবে নিতে পারেননি । পোস্ট শেয়ার করা মাত্রই কমেন্ট বক্সে ঝড় উঠতে শুরু করে । একের পর এক কুরুচিকর মন্তব্য ধেয়ে আসে অভিনেত্রীর বিরুদ্ধে । অভিনেত্রীর এই সাজ যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না নেটজনতারা । কেউ কেউ তো দিতিপ্রিয়াকে আনফলো করার হুমকি পর্যন্ত দিয়েছেন। কাউকে তো আবার বলতে শোনা গিয়েছে , নিজের সংস্কৃতিকে ভুলে গিয়ে অন্য সংস্কৃতি আপন করে নেওয়া এটা কখনোই শোভনীয় নয় । আবার কেউ বলেছেন , ইদের শুভেচ্ছা জানাতে হলে বুঝি এমন পোশাক পড়তে হবে ।

তবে এই আলোচনায় অভিনেত্রীই একাই ছিলেন না। মন্তব্যের ঝড়ে স্থান পেয়েছেন অভিনেত্রীর  চর্চিত প্রেমিকও। এমন কথাও শোনা যায়, দিতিপ্রিয়ার গোপন বয়ফ্রেন্ড হয়তো মুসলিম । সেজন্য তিনিও মুসলিম হয়ে গেছেন। অনুরাগীদেরদের এমন আচরন দেখে স্তব্ধ হয়ে যান অভিনেত্রী । এই আলোচনার ঝড় থামছে না দেখে বড় পদক্ষেপ নেন দিতিপ্রিয়া । পোস্টে কমেন্ট করার অপশনই বন্ধ করে দেন। এর আগেও তাকে বেশ কয়েকবার আলোচনার সম্মুখীন হতে হয়েছে । কিন্তু এভাবে কখনোই তিনি আলোচনায় উঠে আসেননি । শুধু ইদই নয় আগেও বেশ কয়েকবার বিভিন্ন ধর্মের বিভিন্ন অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে । কিন্তু এবার কেন এমন করলেন রানীর অনুরাগীরা সেটাই বোঝা যাচ্ছে না ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *