বেডরুমে কিভাবে ঘুমোন কাঞ্চন-শ্রীময়ী ? কম্বলের নিচে কিছুতেই ঘুম আসে না মল্লিক বধূর, বাচ্চা বউকে ঘুম পাড়াতে রোজ রাতে এই কাজ করছেন কাঞ্চন

বেডরুমে কিভাবে ঘুমোন কাঞ্চন-শ্রীময়ী ? কম্বলের নিচে কিছুতেই ঘুম আসে না মল্লিক বধূর, বাচ্চা বউকে ঘুম পাড়াতে রোজ রাতে এই কাজ করছেন কাঞ্চন

বেডরুমে কিভাবে ঘুমোন
কাঞ্চন-শ্রীময়ী?

কম্বলের নিচে কিছুতেই
ঘুম আসে না মল্লিক বধূর!

বাচ্চা বউকে ঘুম পাড়াতে
রোজ রাতে এই কাজ করেন কাঞ্চন!

কি সেই কাজ?
যা মাঝরাতে করতে হয়?

টলিপাড়ায় এই মহুর্তে আলোচনার হট কেক কাঞ্চন-শ্রীময়ী । যেদিন থেকে বিয়ে হয়েছে সেদিন থেকেই নেটিজেনদের বিনোদনের খোরাক হয়ে উঠেছেন দুজনে । তাদের এমন কোনও মুহূর্ত নেই যা নিয়ে আলোচনা হয়নি । বাসর ঘর থেকে শুরু করে ফুলশয্যা সমস্ত কিছুই বার বার নজর কেড়েছে । তবে এবার এমন কিছু মুহূর্ত সামাজিক মাধ্যমে উঠে এসেছে যা দেখে স্তম্ভিত নেটপাড়া । দুজনের বেডরুমের গল্প এখন নেট নাগরিকদের দরবারে। দুজনে কিভাবে ঘুমাচ্ছেন, বেডরুমের ভিতর কি করছেন সবই এখন জনতা জনার্দনের সামনে। আর এই বেডরুমের গল্প শেয়ার করেছেন খোদ শ্রীময়ী। দুজনের কাণ্ড কারখানা দেখে রীতিমত নেটপাড়ায় ঘূর্ণিঝড় উঠেছে ।   

সম্প্রতি মিসেস মল্লিক নিজের সামাজিক মাধ্যমে নিজের বরকে নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানেই দেখা গেছে দুজনের এই ভালোবাসার মুহূর্ত । ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে  শ্রীময়ীকে ঘুম পাড়ানোর চেষ্টা করেছেন মিস্টার মল্লিক । নতুন বউ বলে কথা সেবা শুশ্রূষা করতেই হয় , তাই না। তাই বউয়ের দেখভালের দায়িত্ব তিনি নিজেই নিয়েছেন। এই ভিডিওটি  শ্রীময়ী সম্পূর্ণ কাঞ্চনকে লুকিয়ে করেছেন তা স্পষ্ট বোঝা যাচ্ছে এই ভিডিওতে ।এখানে দেখা যাচ্ছে , মল্লিক বধূ কম্বল মুড়ি দিয়ে খাটে শুয়ে আছেন। আর কাঞ্চন খাটে বসে গল্প বই পড়ছেন। তবে শুধু শুধু গল্প বই পড়ছেন না বউকে ঘুম পাড়ানোর জন্যই এই পদ্ধতি প্রয়োগ করেছেন। সাদা স্যান্ডো গেঞ্জি পড়ে বউকে একমনে শুনিয়ে যাচ্ছেন গল্প । তাও আবার হুমায়ন আহমেদের লেখা প্রেমের গল্প । তিনি গল্প বই পড়তে এতই ব্যস্ত যে , বউ এদিকে ভিডিও করে নিয়েছে সে খেয়াল নেই। এই ভিডিওতে শ্রীময়ীকে বলতে শোনা যাচ্ছে, তার ঘুম আসছে না বলে তাকে গল্প পড়ে শোনাচ্ছেন অভিনেতা। তার যখনই ঘুম আসে না তার স্বামী তাকে এভাবেই গল্প পড়ে শোনায়। তবে এখানে শ্রোতা শুধু শ্রীময়ী একা নন। তার সাথে আরও দুজন ক্ষুদে শ্রোতাও রয়েছে । এই ভিডিওতে দেখা গিয়েছে , কাকার গল্প মন দিয়ে শুনছে এই দুজন ক্ষুদে। একজন আবার গল্প শুনতে এতটাই মত্ত হয়ে গিয়েছে যে কাকার পাশেই বসে পড়েছে।

আর এই মুহূর্তই সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন শ্রীময়ী। আর পোস্টের নীচেই গোটা গোটা অক্ষরে লিখেছেন , রাতে ঘুম আসছে না বলে , গল্পের বই পড়ে শোনাচ্ছেন মিস্টার মল্লিক। তবে তাদের এই ভালোবাসার মুহূর্ত অনেকেই ভালো চোখে নেন নি। সে যাই বলুক না কেন তাদের প্রেমের জোয়ারে ভাটা পড়েনি । বরং দিন যত এগোচ্ছে তাদের প্রেমের মাত্রা ততটাই বাড়ছে । বরকে নিয়ে শ্রীময়ী যে কতটা সুখী তা বার বার ধরা পড়ছে সামাজিক মাধ্যমে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *