চরিত্রহীন নারীদের চেনার উপায় কি? চরিত্রহীন নারীদের ৫ টি লক্ষণ দেখে নিন

চরিত্রহীন নারীদের চেনার উপায় কি? চরিত্রহীন নারীদের ৫ টি লক্ষণ দেখে নিন

চরিত্রহীন নারীদের
চেনার উপায় কি?

বিয়ের জন্য ভুল পাত্রীকে
পছন্দ করলেন না তো?

কিভাবে বুঝবেন, আপনার
বউ কিংবা গার্লফ্রেন্ড চরিত্রহীন কিনা?

এই ৫টি লক্ষণ দেখে চিনে নিন
চরিত্রহীন নোংরা মেয়েদের!

বর্তমানে বহু পুরুষের সঙ্গে সম্পর্ক রাখতে পছন্দ করেন এমন নারীর সংখ্যা কিন্ত দিন দিন বেড়েই চলেছে। বিশ্বস্ত একজন নারী যার সঙ্গে ঘর বেঁধে সুখে শান্তিতে জীবন কাটানো যায়, এমন একজন নারী খুঁজতে রীতিমত ঘাম ছুটে যায় বহু পুরুষের। যুগ যত পাল্টাচ্ছে, নারীদের চরিত্রও তত উদ্ধতপূর্ণ হয়ে উঠছে। সবাই না হলেও বহু নারীর মধ্যেই সাংসারিক উদাসীনতা, স্বামীকে ঠকানোর প্রবণতা এই ধরনের লক্ষণগুলো উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। কিন্তু জীবনকে সুন্দর করতে একজন চরিত্রবান সঙ্গীর কোনও বিকল্প নেই। আজকালকার ছেলেরা এই বিষয়ে অনেক বেশি সেনসিটিভ। এই সময়ের পুরুষ মানুষের মধ্যে সৎ চরিত্রের সঙ্গী খোঁজার মাত্রা অনেক বেশি বেড়েছে। আচার্য চাণক্য তার বই, _ চাণক্য নীতিতে, চরিত্রহীন এবং অসৎ নারীর ব্যাপারে এমন কিছু কথা বলেছেন, যা বিচার করলে এবং পড়লে যেকোনো পুরুষ মানুষ নিজের জীবনের দুঃখ এবং বিশ্বাসঘাতকতা থেকে বাঁচতে পারে। বিশেষ করে অসৎ নারীর কবল থেকে নিজেদের রক্ষা করতে পারে। যে সব পুরুষেরা জীবন সঙ্গী খুজছেন তাদের অবশ্যই জানতে হবে, অসৎ, ছলনাময়ী, চরিত্রহীন নারীদের চেনার উপায় গুলি সম্পর্কে। আর এগুলো জানলেই,,, চরিত্রবান নারী সঙ্গী নির্বাচনে আপনি অনেকটাই নিরাপদে থাকবেন।

আজকের এই প্রতিবেদনে নোংরা এবং চরিত্রহীন নারী চেনার বিশেষ নয়টি উপায় সম্পর্কে কথা বলব –

১, নির্লজ্জ স্বভাব

অসৎ নারীরা আপাতদৃষ্টিতে ভদ্র হলেও, এদের মধ্যে নির্লজ্জ হাব ভাব প্রকাশ পায়। এরা পুরুষ মানুষের চোখের দিকে চোখ রেখে কথা বলতে দ্বিধাবোধ করে না। এই ধরনের নারীরা পুরুষের চোখে এমনভাবে দৃষ্টি নিক্ষেপ করে যেন তারা ভিতরটা পড়ে ফেলেছে। এই ধরনের নারীদের দৃষ্টিকে ছোবল দৃষ্টি বলা হয়। ছলনাময়ী চরিত্রহীন নারীর এই ধরনের বৃষ্টি পুরুষের সর্বনাশের কারণ। তাই এমন মেয়ে থেকে ১০০ হাত দূরে থাকুন।

২, পরপুরুষের গায়ে হেলে পড়া

লজ্জায় নারীর ভূষণ। কিন্তু চরিত্রহীন নারীদের লজ্জা বলে কিছু থাকেনা। এদের সবথেকে বড় লক্ষণ হলো পরপুরুষের গায়ের উপর হেলে পড়া। চরিত্রহীন নারীরা নিজের স্বামী থাকতেও অন্য পুরুষের দিকে নোংরা দৃষ্টি দিয়ে থাকেন। এই ধরনের নারীরা স্বপ্ন এবং বিছানায় অন্য পুরুষকে নিয়ে বিভোর থাকেন। এই ধরনের নারীকে ভুল করেও জীবনে ঠাঁই দেবেন না। তাহলে প্রতি পদে পদে পস্তাবেন।

৩, অশ্লীল আবেদনময়ী অঙ্গভঙ্গি

যে নারী কথা বলার সময় মাথার চুল নিয়ে নাড়াচাড়া করতে শুরু করে, এবং পুরুষকে বাধ্য করে তার রূপের প্রতি দৃষ্টি আকৃষ্ট করতে, এমন নারী হইতে সাবধান! এই ধরনের নারীরা ইচ্ছে করেই ইঙ্গিতবাহী পোশাক পড়ে আসে পুরুষের সামনে। যাতে সহজেই সেই পুরুষ মানুষকে আকৃষ্ট করতে পারে। এই ধরনের লক্ষণ যে নারীর মধ্যে দেখবেন বুঝে যাবেন সেই নারীর চরিত্র ধোয়া তুলসী পাতা নয়।

৪, স্বভাব এবং চালচলন –

চরিত্রহীন তথা ক্যারেক্টারলেস নারীরা নিজেদের মন এবং মুখের উপর কোনও কন্ট্রোল রাখতে পারে না। এই ধরনের নারীরা দরকারের থেকেও বেশি চালাক হয়। মনে থাকে এক মুখে থাকে আরেক। মানে এদের চরিত্র দুমুখো সাপের মতন। মুখে মধু মনে বিষ এদের প্রকৃতিটাই এমন। এই ধরনের মহিলারা এক পুরুষের আড়ালে হাজার পুরুষকে চড়িয়ে বেড়ায়। এরা হাজার পুরুষ মানুষকে শরীর বিলিয়ে বেড়ায়। এদের মধ্যে লাজ লজ্জা সংকোচ বোধ কাজ করে না।

৫, নোংরা ফাঁদ

অসৎ নারীরা প্রথমে পুরুষের সঙ্গে বন্ধুত্ব করে। তারপর তার বাড়ির ব্যাপারে খোঁজ নিতে থাকে। যেহেতু এই নারীকে পুরুষ মানুষ সহজেই বিশ্বাস করে নেয়, তাই নিজের সম্পর্কে সবই সেই নারীকে বলে ফেলে। এ ধরনের নারীরা পুরুষ মানুষকে নোংরা ফাঁদে ফেলতে ওস্তাদ। নানাভাবে বিশ্বাস অর্জন করে পুরুষ মানুষকে ব্ল্যাকমেইল করতেও এবার পিছপা হয় না। এই ধরনের মেয়েদের থেকে সাবধানতা বজায় রাখুন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *