বিবাহিত মহিলারা সপ্তাহের এই দিনে, ভুলেও চুলে শ্যাম্পু দেবেন না, তাহলেই স্বামীর আয়ু ক্ষয় হয়

বিবাহিত মহিলারা সপ্তাহের এই দিনে, ভুলেও চুলে শ্যাম্পু দেবেন না, তাহলেই স্বামীর আয়ু ক্ষয় হয়

বিবাহিত মহিলারা সপ্তাহের এই দিনে,
ভুলেও চুলে শ্যাম্পু দেবেন না!
মাথা ধোবেন না!

এই দিন চুল ধুলেই স্বামীর
আয়ু ক্ষয় হয়, বিধবাদশা লাগে!

ঘরে সতীন ঢোকে, সংসার
জ্বলে পুড়ে ছাই হয়ে যায়!

শনিদেব ও লক্ষ্মীদেবীর
মিলিত অভিশাপে, অন্ধকার নেমে আসে!

দেখুন কি বলছে
হিন্দু শাস্ত্র

এক্ষুনি সতর্ক হোন

হিন্দু বিবাহিত মহিলাদের কাছে স্বামী হচ্ছেন ভগবান তুল্য । বাপের বাড়ি ছেড়ে আসার পর স্বামী ঘরই হচ্ছে সব । সকল বিবাহিত মহিলারাই চায় তাদের স্বামী যেন আঁচলে বন্দী থাকুক। কোন মহিলারাই চান না তাঁর স্বামী যেন অন্য কোন নারীর দিকে তাকাক । এমনকি  স্বামীর মন জুগিয়ে চলার জন্য সমস্ত আদেশও মেনে থাকেন  । শুধু তাই নয়  স্বামী যাতে ভালো থাকে তার জন্যও ব্রত থেকে শুরু করে নানা রকমের পুজো পাঠও করে থাকেন। তবে শুধু পুজো পাঠ কিংবা ব্রত মানলেই স্বামী হাতের মুঠোয় থাকে না। হিন্দু জ্যোতিষ শাস্ত্রে বিবাহিত মহিলাদের বিশেষ কিছু কাজ না করার পরামর্শ দেওয়া হয়েছে। সপ্তাহের বিশেষ কিছুদিন গুলিতে মহিলারা ভুলেও মাথা শ্যাম্পু করা কিংবা নখ কাটবেন না। ভুল করেও যদি আপনি এই কাজগুলি করে ফেলেন সাংঘাতিক বিপদ ধেয়ে আসবে । আপনার সাংসারিক জীবনে অন্যের ছায়া পড়বে। আপনার স্বামী চলে যাবে অন্য নারীর হাতে । এর ফলে আপনার ডিভোর্স পর্যন্ত হয়ে পড়ে। কেঁদে কেটে কূল পাবেন না। এই দিন গুলি হচ্ছে –  

এক, মঙ্গলবারঃ 

মঙ্গলবার দিন বাড়ির বউয়েরা ভুলেও শ্যাম্পু করবেন না। বিশেষ করে যাদের অধিপতি গ্রহ মঙ্গল তারা তো নাই । কারণ এতে করে মঙ্গল গ্রহ রেগে লাল হয়ে যেতে পারে। মঙ্গল গ্রহের রোষানলে পড়ে আপনার জীবন অতিষ্ঠ হয়ে উঠবে । আপনার সাধের স্বামীর সংসার পর্যন্ত ধ্বংস হয়ে যেতে পারে। এমনকি আপনার স্বামীর কর্মে নানা ধরনের বাঁধা তৈরি হতে পারে ।

দুই, বৃহস্পতিবারঃ

বাস্তুশাস্ত্র মতে,  বিবাহিত মহিলাদের বৃহস্পতিবার শ্যাম্পু না করার পরামর্শ দেওয়া হয়েছে। এমনকি , এদিন নখ না কাটা নিয়েও  বিশেষ নিষেধাজ্ঞা করা রয়েছে। বৃহস্পতিবার লক্ষ্মীবার……… প্রতিটি হিন্দুদের ঘরে এদিন মা লক্ষ্মীকে বিশেষ ভাবে আরাধনা করা হয় । আর এদিন এইসব কাজ করা গুরুপাপ বলেই গন্য করা হয় । এই কাজগুলি করলে মা লক্ষ্মী রুষ্ট হয়ে ঘর ছেড়ে পালান । মা লক্ষ্মীর অভিশাপে আপনার সংসারে এসে লাগতে পারে । বিশেষ করে আপনার স্বামীর ওপর পড়ে । এরফলে আপনার স্বামী আর্থিক দিক থেকে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে । এছাড়াও আপনার স্বামী চাকরী পর্যন্ত চলে যেতে পারে।  চেষ্টা করবেন এদিন চুল দাঁড়ি পর্যন্ত না কাটার । 

তিন , শনিবারঃ 

শনিবার সবচেয়ে জাগ্রত এবং শক্তিশালী দিন । কারণ এটি বড় ঠাকুরের দিন । এমন মঙ্গলময় দিনে বিবাহিত মহিলারা শ্যাম্পু করা , নখ কাটার মতো শাস্ত্রবিরোধী কাজ করলে ………… সংসারে নেতিবাচক শক্তির উত্থান ঘটে । এই কাজগুলি করলে শনিদেব ভয়ঙ্কর ভাবে রেগে যান । এরফলে আপনার স্বামী অনৈতিক কাজের সাথে যুক্ত হয়ে পড়তে পারেন। এমনকি অন্য নারীর সাথে সম্পর্ক পর্যন্ত তৈরি হতে পারে । 

আজকাল অনেকেই এই বিষয়গুলিকে মজার ছলে নিয়ে থাকেন । তবে এমন শাস্ত্র বিরোধী কাজ করা কতোটা আপনার সংসারে প্রভাব ফেলছে ……………তা আপনার ধারণার বাইরে । তাই শাস্ত্রবিরোধী না হয়ে এই বিষয়গুলিকে মেনে চলার চেষ্টা করুন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *