লোকাল ট্রেনে চড়া মেয়েরা সাবধান হয়ে যান! কারণ লোকাল ট্রেনের ভিতরে মেয়েদের চুল কেটে নিয়ে যাচ্ছে ১টি চক্র, কিন্তু কেন?

লোকাল ট্রেনে চড়া মেয়েরা সাবধান হয়ে যান! কারণ লোকাল ট্রেনের ভিতরে মেয়েদের চুল কেটে নিয়ে যাচ্ছে
১টি চক্র, কিন্তু কেন?

লোকাল ট্রেনে চড়া
মেয়েরা সাবধান হয়ে যান!

কারণ লোকাল ট্রেনের ভিতরে
মেয়েদের চুল কেটে নিয়ে যাচ্ছে
১টি চক্র!

এই চক্রটি মেয়েদের
টার্গেট করে বেড়াচ্ছে!

মেয়েদের জন্য
ভয়ঙ্কর ১টি ফাঁদ পাতা হয়েছে!

যা মহুর্তে আপনাদের
সর্বনাশ ঘটিয়ে দিতে পারে!

ছেলেরা অবশ্যই ভিডিওটি দেখুন,
মা, বোন, গার্লফ্রেন্ডদের সতর্ক করুন

ভিড়ে ঠাসা ট্রেন। কোনও মতে আপনি হয়তো ঠেলে ঠুলে উঠে পড়েছেন লেডিস কম্পার্টমেন্টে। এরপর যাত্রীদের ভিড়ে মাঝে মাঝে চুলে টান খাচ্ছেন! ভিড় ট্রেনে মেয়েদের চুলে টান পড়াটা খুবই স্বাভাবিক ব্যাপার। কিন্তু এরপর যখন ট্রেন থেকে নামলেন,,,, আর…. তারপর মাথায় হাত দিয়ে দেখলেন আপনার মাথার বেশ খানিকটা চুল আর নেই! কে বা কারা যেন আপনার মাথার বেশ খানিকটা চুল কেটে নিয়েছে! কি শুনেই গায়ে কাঁটা দিচ্ছে তাই না? অবিশ্বাস্য লাগলেও এমন ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়েছে শিয়ালদা ও বিধাননগর স্টেশনে। এমনই আজব ভয়ংকর ঘটনা ঘটছে মহিলা ট্রেনের কমপার্টমেন্টের ভিতর। এমন অদ্ভুতুড়ে কাণ্ডে মহিলাদের মধ্যে ভয়ভীতি তৈরি হয়েছে।

ঘটনার সূত্রপাত শিয়ালদা স্টেশনে। তথ্যসূত্রে জানা গিয়েছে শিয়ালদা স্টেশন থেকে ৬:০৫ মিনিটের নৈহাটি লোকাল ধরে বাড়ি ফিরছিলেন বাগুইহাটির এক অল্পবয়সী তরুণী। ওই তরুণীর গন্তব্যস্থল ছিল উল্টোডাঙ্গা। তার বয়ান মত, তিনি নৈহাটি লোকালের একেবারে সামনের দিকের লেডিস কম্পার্টমেন্টে ওঠেন। ওঠার পরেই তিনি অনুভব করেন, কম্পার্টমেন্টের ভিতর মাঝে মাঝে কেউ যেন তার চুল ধরে টানছে। তিনি ভেবেছিলেন যেহেতু কম্পার্টমেন্টের ভিতরে মহিলা যাত্রীদের যথেষ্ট ভিড় ছিল তাই হয়তো কারো হাতে লেগে তার চুলে বারবার টান পড়ছে। ফলে বিষয়টিকে তিনি সেভাবে সিরিয়াসলি নেননি। এরপর তিনি তার গন্তব্যস্থলে
বিধান নগর স্টেশনে নেমে যান।

অদ্ভুত বিষয় প্ল্যাটফর্মে নেমে হাঁটার সময়ও ওই তরুণী সমানভাবে জোরে জোরে চুলে টান অনুভব করছিলেন। তরুণী বেশ ঘাবড়ে যান। সাথে সাথে পিছন ঘুরে দেখেন একটি অল্প বয়সী যুবক তার চুল ধরে টানছে। তিনি রীতিমতো ভয় পেয়ে যান। ওই তরুণী যুবককে জিজ্ঞাসা করেন যে কেন তার চুল টানছে। উত্তরে ওই যুবক বিষয়টি অস্বীকার করে চলে যায়। তরুণীর মতে এরপর তিনি বিষয়টিকে খুব হালকা ভাবেই নেন। তারপর বাড়ি চলে আসেন।

বাড়ি ফিরেই দেখেন আরেক বিপত্তি! চুলে হাত দিতে গিয়ে টের পান মাথার গোছা গোছা চুল উঠে আসছে। তার সাধের লম্বা চুল একেবারে রফদফা হয়ে গিয়েছে। ভয়ে আতঙ্কে তরুণী সারারাত ঘুমাতে পারেনি। এরপরেই তিনি তার জামাইবাবু যিনি কলকাতা হাইকোর্টের দায়িত্বে থাকা এডভোকেট, তাকে এই সম্পূর্ণ বিষয়টি জানান। এরপর তরুণীর অভিযোগের ভিত্তিতে বিধান নগর আরপিএফ থানায় অভিযোগ দায়ের করা হয়। থানার তরফে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করা হবে বলে জানানো হয়েছে।

তবে লোকাল ট্রেনে মহিলাদের এভাবে চুল কেটে নেওয়ার ঘটনা এই প্রথম নয়। এর আগেও সত্তরের দশকের মাঝামাঝি সময়ে লোকাল ট্রেনে মেয়েদের বেনি কেটে নেওয়া হত। সেই সময়ও এই ঘটনা মেয়েদের মধ্যে ভয়ঙ্কর আতঙ্ক ছড়ায়। তবে এভাবে মহিলাদের চুল কেটে কি করা হয় তা এখনো সামনে আসেনি। মেয়েদের চুল কেটে নিয়ে দুষ্কৃতীদের লাভইবা কোথায়? সেটাও যথেষ্ট প্রশ্নের মুখে রয়েছে! তবে মেয়েদের চুল বিভিন্ন ব্যবসার ক্ষেত্রেই কাজে লাগে। বিশেষ করে কসমেটিক এবং প্রসাধনী ক্ষেত্রে। সেক্ষেত্রে বিবেচনা করলে, এই কারণেই কি চুল কাটা হচ্ছে? সেই উত্তর সময় বলবে…


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *