জোমেটোতে অর্ডার করা কেক খেয়েই, মারা গেল ১০ বছরের শিশু! লুটিয়ে পড়ল মাটিতে, জন্মদিন পরিণত হল মৃত্যু বার্ষিকীতে

জোমেটোতে অর্ডার করা কেক খেয়েই, মারা গেল ১০ বছরের শিশু! লুটিয়ে পড়ল মাটিতে, জন্মদিন পরিণত হল মৃত্যু বার্ষিকীতে

জোমেটোতে অর্ডার করা
কেক খেয়েই, মারা গেল ১০ বছরের শিশু!

লুটিয়ে পড়ল মাটিতে,
জন্মদিন পরিণত হল মৃত্যু বার্ষিকীতে!

মর্মান্তিক ঘটনায়
কেঁপে উঠেছে গোটা দেশ!

কোথায় ঘটল
এমন ঘটনা?

ঠিক কি ঘটেছে?

দিনটি ২৪ মার্চ! বিকেল বেলা জমে উঠেছে জন্মদিনের পার্টি। চারিদিকে তখন ” হ্যাপি বার্থডে টু ইউ ” রব। সকলেই তখন জোরে জোরে হাত তালি দিয়ে গাইছে জন্মদিনের গান। এরপরই আসে কেক কাটার পালা। যথারীতি কেক কাটা হয়। তারপর সেই কেক ১০ বছরের ছোট্ট মানবীকে খাইয়েও দেওয়া হয়। এরপরেই শুরু হয় অঘটন। আচমকা অসুস্থ হয়ে পড়ে মানবী নামের শিশুটি। শুরু হয়ে যায় তার শরীর খারাপ। ধীরে ধীরে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। ভয়ংকর শ্বাসকষ্ট দেখা যায়। সঙ্গে চলে ক্রমাগত বমি। লুটিয়ে পরে মাটিতে। পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর হয়ে পড়ে যে তা হাতের বাইরে চলে যায়। এরপর তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় নিকটস্থ হাসপাতালে। আর তারপর যা ঘটেছে, তা কারোরই বিশ্বাস হচ্ছে না। ছোট্ট ১০ বছরের মানবী আর নেই। জন্মদিনের কেক খেয়েই পরপারে চলে যায় মানবী। ভাগ্যের কি নির্মম পরিহাস! জন্মদিন পরিণত হয়ে মৃত্যু দিনে! এমন ঘটনা সত্যিই বিরল এবং মর্মান্তিক!

তথ্যসূত্রে জানা গিয়েছে এমন দুঃখজনক ঘটনাটি ঘটেছে পাঞ্জাবে। সেখানকার পাতিয়ালা শহরের একটি পরিবারে এই অঘটনের সূত্রপাত। সূত্রের খবর, মেয়ের জন্মদিন সুন্দর করে সেলিব্রেট করবেন বলেই, মানবীর মা কাজল জোমেটো থেকে একটি কেক অর্ডার করেন। একমাত্র মেয়ের দশ বছরের জন্মদিন বলে কথা, তাই অনেকটা বড় করেই জন্মদিনের প্ল্যান সাজান। কিন্তু এই কে জানত? এই কেকই যে তার কোলের সন্তানকে কেড়ে নেবে? মেয়ের সাংঘাতিক অবস্থা দেখে তড়িঘড়ি হাসপাতালে ছোটেন মা কাজল। কিন্তু শেষ রক্ষা হলো না! চিকিৎসকরা মানবীকে বাঁচাতে পারল না। ভয়ংকর শ্বাসকষ্ট এবং এলার্জির সঙ্গে লড়াই করে শেষমেষ প্রাণ ত্যাগ করে ছোট্ট মানবী। এই ঘটনার প্রসঙ্গে মানবীর মা জানান তিনি জোমেটো থেকে ” কানহা কেক ” – নামক একটি বেকারি থেকে মেয়ের জন্মদিনের কেকটি অর্ডার করেন। জানা গিয়েছে, জোমেটোর সাথে যুক্ত এই বেকারি শপটি সম্পূর্ন ভুয়ো। দোকানটি যে ঠিকানা দিয়ে জোমেটোর সাথে যুক্ত হয়েছে সেই ঠিকানায় তাদের কোনও অস্তিত্ব নেই। ইতিমধ্যেই পুলিশের তরফে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। সম্পূর্ন বিষয়টি আইনের আওতায় এনে খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছে পাঞ্জাব পুলিশ!

এই ঘটনা আমাদের সকলকেই ভাবতে বাধ্য করছে! জোমেটোর মতন এত জনপ্রিয় ফুড এপ থেকে এমন মর্মান্তিক কান্ড কিভাবে ঘটতে পারে?! এরপর থেকে আপনারাও সাবধানে খাবার অর্ডার করবেন। প্রত্যেকটি দোকানের সত্যতা এবং ঠিকানা ভালোভাবে যাচাই করে তারপর খাবার অর্ডার করবেন। মনে রাখবেন প্রাণের দাম আগে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *